Home /News /entertainment /
Viral Video: শাহরুখের খারাপ সময়ে পাশে থাকবেন সলমান, আচমকাই ভাইরাল এই পুরনো ভিডিও! দেখুন

Viral Video: শাহরুখের খারাপ সময়ে পাশে থাকবেন সলমান, আচমকাই ভাইরাল এই পুরনো ভিডিও! দেখুন

শাহরুখের খারাপ সময়ে পাশে থাকবেন সলমান, আচমকাই ভাইরাল এই পুরনো ভিডিও! দেখুন

শাহরুখের খারাপ সময়ে পাশে থাকবেন সলমান, আচমকাই ভাইরাল এই পুরনো ভিডিও! দেখুন

এই আরিয়ান-কাণ্ডের (Aryan Khan Drug Case) মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল হয়েছে বলিউডের 'করণ অর্জুন'-এর (Shah Rukh Khan Salman Khan) একটি পুরনো ভিডিও (Viral Video)।

  • Share this:

    #মুম্বই: ড্রাগ মামলায় শাহরুখ খানের বড় ছেলে আরিয়ানের (Shah Rukh Khan son Aryan Drug case) বিরুদ্ধে গুরতর অভিযোগ উঠেছে৷ তাঁকে গ্রেফতারও করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)৷ নিষিদ্ধ মাদক সেবন কাণ্ডে জেলে গিয়েছেন শাহরুখ-পুত্র আরিয়ান৷ এই সময় বলিউডের একাধিক মানুষ পাশে দাঁড়িয়েছেন শাহরুখ খানের (Shah Rukh Khan)। তালিকায় রয়েছেন সলমান খানও (Salman Khan)। এই আরিয়ান-কাণ্ডের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল হয়েছে বলিউডের 'করণ অর্জুন'-এর একটি পুরনো ভিডিও (Viral Video)।

    ২০১৮ সালে সলমান খান একটি শো সঞ্চালনা করতেন, যেটির নাম ছিল 'দশ কা দম'। সেটিরই সিজন থ্রি-র গ্র্যান্ড ফিনালেতে বিশেষ অতিথি হিসেবে গিয়েছিলেন শাহরুখ খান ও রানি মুখোপাধ্যায়। সেখানকারও একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ার নতুন করে নজর কেড়েছে। সেখানে দেখা গিয়েছে, সলমান শাহরুখকে জিজ্ঞেস করছেন, 'ভালো ও খারাপ সময়ে কেউ আপনার পাশে থাকবে?' এই প্রশ্নের জবাবে শাহরুখকে বলতে শোনা গিয়েছে, 'যদি আমি কখনও সমস্যায় পড়ি, বিশেষ করে আমার পরিবার যদি পড়ে, আমি জানি তুমি পাশে আছো'। এই কথা শুনে সলমান বলেন, 'অবশ্যই'। পাশেই রানি ও দর্শকের মধ্যে উচ্ছ্বাস দেখা যায় দুই অভিনেতার বন্ডিং নিয়ে।

    গত রবিবারই মধ্যরাতে শাহরুখ খানের বাড়ি মন্নতে পৌঁছে গিয়েছিলেন সলমান খান৷ ড্রাগ সেবন মামলায় শাহরুখ পুত্র আরিয়ানের বিরুদ্ধে গুরতর অভিযোগ উঠেছে৷ তাকে গ্রেফতারও করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB) ৷ সলমান খান সরাসরি শাহরুখের সমর্থনে মন্নতে (Salman Khan visits Shahrukh Khan's house) গিয়েছিলেন৷ শাহরুখ-সলমান সম্পর্ক নিয়ে অনেক জল্পনা চলে৷ তবে বিপদের সময় শাহরুখের পাশে থেকে বন্ধুত্বের বার্তাই দিতে চেয়েছেন বলিউডের ভাইজান।

    শাহরুখের বাড়িতে সলমানের পৌঁছনোর ভিডিও উঠে এসেছে, যেখানে দেখা গিয়েছে যে নিজের সাদা রঙের SUV-তে পিছনের সিটে বসে সলমান৷ খুবই সাধারণ পোশাকে শাহরুখের বাড়িতে যেতে দেখা যায় সলমানকে৷ এছাড়াও এই দুঃসময়, সুনীল শেট্টি, পূজা ভাট, সুচিত্রা কৃষ্ণমূর্তিরাও শাহরুখের (Bollywood stars stand for SRK) পাশে থাকার বার্তা দিয়েছেন৷ শনিবার রাতে গোয়াগামী এক ক্রুজে তল্লাশি চালিয়ে বেশ কিছু মাদক আটক (NCB arrest Aryan Khan) করে এনসিবি৷ সেখানেই ৮ জন সহ আটক করা হয় শাহরুখ পুত্র আরিয়ানকে৷ দীর্ঘ জেরার পর তাকে গ্রেফতার করা হয়৷

    আরও পড়ুন: বহুদিন পর শাহরুখ খানের ভক্তদের জন্য দারুণ খবর!

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Aryan khan, Salman Khan, Shah Rukh Khan

    পরবর্তী খবর