• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD VIRAT KOHLI AND ANUSHKA SHARMA AMAZE THEIR FANS WITH THE COMMERCIAL AD RC

Virat Kohli-Anushka Sharma Ad Shoot: অনুষ্কার 'চাঁদপনা' মুখ দেখে নেচে উঠলেন বিরাট, ভাইরাল ভিডিও দেখুন

অনুষ্কার 'চাঁদপনা' মুখ দেখে নেচে উঠলেন বিরাট, ভাইরাল ভিডিও দেখুন

ফের একবার সম্প্রতি একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ের একসঙ্গে কাজ করলেন বিরাট-অনুষ্কা (Virat Kohli-Anushka Sharma Ad Shoot)।

  • Share this:

    #মুম্বই: সোশ্যাল মিডিয়ায় নিজেদের জীবনের টুকরো খবর শেয়ার করতে ভোলেন না বিরাট কোহলি (Virat Kohli) বা অনুষ্কা শর্মা (Anushka Sharma)। মাঝে মধ্যেই নানা পোস্টের মাধ্যমে ফ্যানেদের মন জয় করে নেন দুই তারকা। জীবনে প্রথমবার একে অপরের সঙ্গে একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়েই দেখা হয়েছিল বিরাট-অনুষ্কার। তার পর সেখান থেকেই তাঁদের আলাপ-প্রেম-বিয়ে-সন্তান। ফের একবার সম্প্রতি একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ের একসঙ্গে কাজ করলেন বিরাট-অনুষ্কা (Virat Kohli-Anushka Sharma Ad Shoot)।

    আর সেই বিজ্ঞাপন হল বিখ্যাত সাবানের ব্র্যান্ড লাক্সের। এই সাবানের বিজ্ঞাপনে বলিউডের সব সুন্দরী নায়িকারাই কখনও না কখনও কাজ করেছেন। এবার সেই দায়িত্ব পেয়েছেন অনুষ্কা। তবে শুধু একাই সেই দায়িত্ব পালন করেননি, বরং ভারতীয় ক্রিকেট অধিনায়ক স্বামী বিরাট কোহলিকেও সেই বিজ্ঞাপনে দেখা গিয়েছে তাঁর সঙ্গে। ভিডিওটি শেয়ার করেছেন বিরাট। ইনস্টাগ্রামে সেই ভিডিও পোস্ট হতেই নজর কেড়েছে দর্শকের।

    View this post on Instagram

    A post shared by Virat Kohli (@virat.kohli)

    বিজ্ঞাপনের ভিডিওতে দেখা গিয়েছে, কেন অনুষ্কার মুখের দিকে তাকিয়ে রয়েছেন বিরাট? এই প্রশ্ন ছুড়ে দিতেই বিরাট গাইছেন, 'ইয়ে চান্দ সা রোশন চেহরা'। সঙ্গে নাচের তালে পা মিলিয়েছেন দম্পতি। বিজ্ঞাপনে নাচ করতে পেরে দারুণ খুশি বিরাটও। তিনি ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, 'অনুষ্কা শর্মার চান্দ সা রোশন চেহরা লাক্সের সঙ্গে আমায় নাচ করার সুযোগ দিচ্ছে আজকাল।'

    বিশ্ব টেস্ট চ্যাম্পিয়ানশিপের পর এখন লম্বা ছুটিতে রয়েছেন বিরাট কোহলি। স্ত্রী অনুষ্কা ও মেয়ে ভামিকাকে নিয়ে আপাতত ছুটি কাটাচ্ছেন ইংল্যান্ডে। সঙ্গে দেখা গিয়েছে কে এল রাহুল, আথিয়া শেট্টি, ইশান্ত শর্মা তাঁর স্ত্রীকেও। একসঙ্গে ছবি তুলে অনুষ্কা সেগুলি শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে। কয়েকদিন আগে সেখানেই মেয়ে ভামিকার ৬ মাসের জন্মদিন পালন করেছিলেন তাঁরা। তবে মেয়ের মুখের ছবি এখনও কারও সঙ্গে শেয়ার করেননি তারকা দম্পতি।

    Published by:Raima Chakraborty
    First published: