• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD VIRAL VIDEO OF AN OLD CLIP WHEN SHAH RUKH KHAN ASKED PRIYANKA CHOPRA IF SHE WILL MARRY AN ACTOR LIKE HIM RC

Shah Rukh Khan-Priyanka Chopra: 'বিয়ে করবে?' প্রশ্ন ছিল শাহরুখের, প্রিয়াঙ্কার সেই জবাব আবার তুমুল ভাইরাল!

শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়া।

দেখা গিয়েছে, শাহরুখ খান (Shah Rukh Khan) বিচারকের আসন থেকে প্রশ্ন করছেন প্রিয়াঙ্কাকে (Shah Rukh Khan-Priyanka Chopra)।

  • Share this:

    #মুম্বই: দেশ থেকে বিদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতেও সুনাম অর্জন করেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। সম্প্রতি হলিউডের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি 'ম্যাটরিক্স'-এর চতুর্থ ছবি 'দ্য ম্যাটরিক্স: রিসারেকশন'-এ কিয়েনু রিভসের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা। অভিনয়ের পাশাপাশি নিজের ব্যক্তিত্ব, নাচ, সমাজসেবামূলক কাজ ও আত্মবিশ্বাসের জন্য বিশ্বজুড়ে ভক্ত রয়েছে নায়িকার। তাঁর অসামান্য আত্মবিশ্বাসের ঝলক প্রথম দেখা গিয়েছিল মাত্র ১৭ বছর বয়সে, ২০০০ সালে যখন তিনি মিস ইন্ডিয়ায় প্রতিযোগী হয়েছিলেন। ওই প্রতিযোগিতায় রানার-আপ হয়ে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বিজয়ী হয়েছিলেন প্রিয়াঙ্কা।

    মিস ইন্ডিয়া প্রতিযোগিতার একটি পুরনো ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে, শাহরুখ খান (Shah Rukh Khan) বিচারকের আসন থেকে প্রশ্ন করছেন প্রিয়াঙ্কাকে (Shah Rukh Khan-Priyanka Chopra)। ২০০০ সালে প্রিয়াঙ্কা চোপড়া মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন লারা দত্ত ও দিয়া মির্জার সঙ্গে। লারা দত্ত বিজয়ী হয়েছিলেন। প্রিয়াঙ্কা ও দিয়া দ্বিতীয় ও তৃতীয় রানার-আপ হয়েছিলেন।

    ফাইনাল রাউন্ডে বিচারকের আসন থেকে প্রশ্ন করা হয়েছিল প্রতিযোগীদের। সেই বিচারকের আসনে ছিলেন শাহরুখ খানও। শাহরুখ প্রিয়াঙ্কাকে প্রশ্ন করেছিলেন, তিনি খেলোয়াড়, ব্যবসায়ী এবং শাহরুখের মতো একজন অভিনেতার মধ্যে কাকে বিয়ে করতে চাইবেন এবং কেন? সেখানেই প্রিয়াঙ্কার রসিক উত্তর মন জয় করে নিয়েছিল উপস্থিত সকলের। বিচারকের প্যানেলে শাহরুখের সঙ্গে ছিলেন মহম্মদ আজহারউদ্দিন ও ব্যবসায়ী সরোভস্কিও।

    আরও পড়ুন: 'ও কী রঙের অন্তর্বাস পরেছে আমি সেটাও জানি', স্ত্রী সুনীতার জবাবে 'আউট' গোবিন্দা!

    প্রিয়াঙ্কা সকলকে চমকে দিয়ে জবাবে বলেছিলেন, তিনি একজন খেলোয়াড়কেই বিয়ে করতে চাইবেন। কারণ তাঁর মনে হয়, যখনই তিনি বা তাঁর খেলোয়াড় স্বামী বাড়ি ফিরবেন, প্রিয়াঙ্কা গোটা দেশের মতোই তাঁর সাপোর্টার হয়ে থাকবেন। দেশকে যিনি গর্বিত করেন, তেমন কাউকে স্বামী পেলে তিনিও দারুণ গর্বিত হবেন বলেই তিনি জবাব দিয়েছিলেন। মিস ওয়ার্ল্ড হওয়ার পর প্রিয়াঙ্কা অভিনয় জগতে পা রেখেছেন। ২০০৩ সালে সানি দেওলের বিপরীতে দ্য হিরো লভ স্টোরি অফ আ স্পাই ছবি দিয়ে অভিষেক করেছিলেন তিনি। পরে শাহরুখের সঙ্গেও ডন ছবিতে কাজ করেছেন প্রিয়াঙ্কা।

    Published by:Raima Chakraborty
    First published: