• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD GOVINDAS WIFE SUNITA AHUJA SAYS SHE EVEN KNOWS COLOUR OF HIS UNDERWEAR RC

Govinda-Sunita Ahuja: 'ও কী রঙের অন্তর্বাস পরেছে আমি সেটাও জানি', স্ত্রী সুনীতার জবাবে 'আউট' গোবিন্দা!

'ও কী রঙের অন্তর্বাস পরেছে আমি সেটাও জানি', স্ত্রী সুনীতার জবাবে 'আউট' গোবিন্দা!

সম্প্রতি 'দ্য কপিল শর্মা' শো-তে (The Kapil Sharma Show) অতিথি হিসেবে হাজির হয়েছিলেন বলিউডের হিরো নম্বর ওয়ান গোবিন্দা ও তাঁর স্ত্রী সুনীতা আহুজা (Govinda-Sunita Ahuja)।

  • Share this:

    #মুম্বই: সম্প্রতি 'দ্য কপিল শর্মা' শো-তে (The Kapil Sharma Show) অতিথি হিসেবে হাজির হয়েছিলেন বলিউডের হিরো নম্বর ওয়ান গোবিন্দা ও তাঁর স্ত্রী সুনীতা আহুজা (Govinda-Sunita Ahuja)। সেখানেই কপিলের নানা প্রশ্নোত্তরের খেলায় স্বামীকে একেবারে 'বোল্ড আউট' করে দিয়েছেন স্ত্রী সুনীতা। টেলিভিশন চ্যানেলের পক্ষ থেকে শেয়ার করা একটি প্রোমোতে ধরা পড়েছে গোটা ঘটনা।

    প্রোমোতে দেখা গিয়েছে, গোবিন্দা ও সুনীতাকে বসিয়ে একের পর এক প্রশ্ন করছেন কপিল শর্মা। প্রথমে গোবিন্দার কাছে স্ত্রীয়ের কানের দুল, নেলপলিশের রং কী জানতে চান কপিল। গোবিন্দা স্ত্রীয়ের প্রসঙ্গে কোনও প্রশ্নেরই জবাব দিতে পারেননি। কপিলকে তিনি বলেন, 'প্রশ্ন জিজ্ঞেস করছ, নাকি আমাকে ফ্যাঁসাদে ফেলছ?' অন্যদিকে, গোবিন্দার স্ত্রী সুনীতা কপিলকে বলে ওঠেন, 'কপিল, তুইও কাকে প্রশ্ন করছিস বন্ধু! তুই আমাকে জিজ্ঞেস কর, আমি বলে দেব ও অন্তর্বাসও কী রঙের পরেছে।' এমন সব মজার প্রশ্নোত্তরে দারুণ জমে ওঠে কপিল শর্মার এই পর্ব।

    ১৯৮৭ সালে বিয়ে করেছিলেন বলিউডের হিরো নম্বর ওয়ান গোবিন্দা ও সুনীতা আহুজা। তাঁদের দুই সন্তান রয়েছে। এক মেয়ে টিনা আহুজা ও ছেলে যশবর্ধন আহুজা। ২৫ বছরের বিবাহবার্ষিকীতে লন্ডনে নতুন করে বিয়ে করেছিলেন গোবিন্দা ও সুনীতা। উপস্থিত ছিলেন তাঁেদর ঘনিষ্ঠ বন্ধুরা। এই শো-তে গোবিন্দার ভাগ্নে ক্রুষ্ণা অভিষেকও পারফর্ম করেন। যদিও তাঁদের মধ্যে সম্পর্ক ভালো নয় বলেই বলিউডে শোনা যায়। সেই কারণে এই এপিসোডে ক্রুষ্ণাকে পারফর্ম করতে দেখা যায়নি।

    বিগত কয়েক বছর ধরেই দুজনের মধ্যে ঠান্ডা লড়াই চলে আসছে। সেই কারণেই এই দূরত্ব মামা ভাগ্নের মধ্যে। একটি সাক্ষাৎকারে তিনি বলেন সবসময়ই কপিলের শোর জন্য নানানভাবে তারিখ এবং ব্যস্ততা কাটিয়ে হাজির থাকেন তিনি। তবে এই পর্বের জন্য তিনি নিজেই থাকতে ইচ্ছুক নন। তিনি আরও বলেন, গত ১৫ দিন ধরে রাইপুর এবং মুম্বইয়ের মধ্যে যাতায়াত লেগেই রয়েছে তাঁর। সেই কারণে যথেষ্ট ব্যস্তও তিনি। তারপরেও শোয়ের জন্য সবকিছুই করেন। তবে শুধু নিজের নয় ক্রুষ্ণা এমনও বলেন ওঁনারাও চাইবেন না তাঁর মুখোমুখি হতে।

    আরও পড়ুন: একই ফ্রেমে রণবীর কাপুরের দুই প্রাক্তন প্রেমিকা, 'মডেল'দের চিনতে পারছেন?

    Published by:Raima Chakraborty
    First published: