Sidharth Shukla: "সিদ্ধার্থের মা একা, এমন ভুল ভাববেন না!" সোশ্যালে চরম অসন্তোষ প্রকাশ বিকাশ গুপ্তার

Sidharth Shukla: সিদ্ধার্থের মায়ের প্রতি সমবেদনা জানিয়েছেন অনেকেই। কিন্তু এর মধ্যে বিগ বস খ্যাত বিকাশ গুপ্তা টুইটারে অসন্তোষ প্রকাশ করেছেন।

Sidharth Shukla: সিদ্ধার্থের মায়ের প্রতি সমবেদনা জানিয়েছেন অনেকেই। কিন্তু এর মধ্যে বিগ বস খ্যাত বিকাশ গুপ্তা টুইটারে অসন্তোষ প্রকাশ করেছেন।

  • Share this:

    #মুম্বই: ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা মৃত্যুতে শোকস্তব্ধ বিনোদন জগত। সিদ্ধার্থের পরিবার, বন্ধুবান্ধব এবং অনুরাগীরা এখনো বিশ্বাস করতে পারছেন না যে তিনি আর নেই। এর মধ্যেই উষ্মা প্রকাশ করেছেন সিদ্ধার্থের অনুরাগীরা। কারণ অভিনেতার শেষকৃত্যের দিন পাপারাজ্জিদের 'অসংবেদনশীল' আচরণের জন্য তারা অসন্তুষ্ট হয়েছেন।

    সিদ্ধার্থের মায়ের প্রতি সমবেদনা জানিয়েছেন অনেকেই। কিন্তু এর মধ্যে বিগ বস খ্যাত বিকাশ গুপ্তা টুইটারে অসন্তোষ প্রকাশ করেছেন। তার বক্তব্য, যারা করুণা করছেন তাদের মনে রাখা উচিত যে সিদ্ধার্থের মায়ের এখনো ২ মেয়ে আছে। এছাড়াও তার পাশে রয়েছেন অভিনেত্রী তথা সিদ্ধার্থের বান্ধবী শেহনাজ গিল।

    আরও পড়ুন- 'মানি হাইস্ট ৫'-এ অভিনয় করেছেন বিরাট কোহলি ও ববি দেওল? দর্শকদের অবাক দাবিতে নেটদুনিয়া সরগরম

    ভিকাস গুপ্ত লিখছেন, "যে সমস্ত সেলিব্রিটি এবং তাদের জনসংযোগ কর্মীরা ভাবছেন সিদ্ধার্থের মা একা হয়ে গিয়েছেন এবং তার সাহায্যের দরকার তারা হয়তো জানেন না, ওনার দুই মেয়ে রয়েছে। শেহনাজ গিলকেও ভুলে যাবেন না। ওরা পরস্পরের পাশে রয়েছে। এই মহিলারা আপনাদের ও খেয়াল রাখতে পারবে। বাকিরা ওনাদের জন্য শুধু প্রার্থনা করুন।"

    বিকাশের আগে অসন্তোষ প্রকাশ করেছেন অভিনেত্রী গৌহার খান। তিনি লিখেছিলেন, "শোকস্তব্ধ পরিবারের সঙ্গে দেখা করে তাদের বিষয়ে বিশদে ইন্টারভিউ দেওয়া মোটেই ঠিক না। দেখে সত্যি খুব খারাপ লাগছে যে শোকাচ্ছন্ন পরিবারের সঙ্গে দেখা করে তাদের বিষয় সাক্ষাৎকার দিচ্ছেন অনেকে। দয়া করে এসব বন্ধ করুন।"

    প্রসঙ্গত, শুধু ছোট পর্দা নয়। বলিউডে বড় পর্দাতেও কাজ করেছেন সিদ্ধার্থ। ২০১৪ সালে 'হাম্পটি শর্মা কি দুলহানিয়া' ছবিতে কাজ করেছিলেন তিনি। বলিউডের বরুণ ধাওয়ান, ভিকি কৌশল, রাজকুমার রাও, বিক্রান্ত মাসে, অজয় দেবগন, শিল্পা শেট্টি, মাধুরী দিক্ষীত, রিতেশ দেশমুখ, ফারহা খান সহ হিন্দি টেলিভিশনের অভিনেতারা সিদ্ধার্থের মৃত্যুতে তাঁর পরিবারকে সমবেদনা জানিয়েছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: