Bigg Boss OTT: বিগবসের দুই প্রতিযোগী নেহা এবং রিধিমার ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ভাইরাল!

বিগ বসে গেমের নিয়ম অনুসারে টাস্ক পারফর্ম করছিলেন ওই দুই তারকা, হঠাৎই নেহা কিস করে বসেন রিধিমাকে।

বিগ বসে গেমের নিয়ম অনুসারে টাস্ক পারফর্ম করছিলেন ওই দুই তারকা, হঠাৎই নেহা কিস করে বসেন রিধিমাকে।

  • Share this:

#মুম্বই: Bigg Boss OTT নামে সম্প্রচারিত বিগ বসের ১৫তম সিজনের জনপ্রিয়তা এখন তুঙ্গে। প্রায় প্রতিদিনই কোনও না কোনও ভিডিও বা ছবি ভাইরাল হচ্ছে নেটমাধ্যমে। কন্ট্রোভার্সি তৈরিতেও পিছিয়ে নেই প্রতিযোগীরা। সাম্প্রতিক, এক এপিসোডে পঞ্জাবী গায়িকা নেহা ভাসিন (Neha Bhasin) ও টিভি তারকা রিধিমা পন্ডিতের (Ridhima Pandit) ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও সামনে এসেছে। বিগ বসে গেমের নিয়ম অনুসারে টাস্ক পারফর্ম করছিলেন ওই দুই তারকা, হঠাৎই নেহা কিস করে বসেন রিধিমাকে। এই ঘটনায় হকচকিয়ে গিয়েছেন খোদ রিধিমা সহ অন্যান্য প্রতিযোগীরা।

এই মুহূর্তে বিগবসের প্রতিযোগীরা প্রতীক সহজপাল (Pratik Sehejpal) ও রাকেশ বাপটের (Raqesh Bapat) নেতৃত্বে দু’দলে বিভক্ত হয়ে গিয়েছেন। একদিকে প্রতীকের দলে রয়েছেন মুস্কান জাটানা ( Muskaan Jattana), নিশান্ত ভাট (Nishant Bhatt), করণ নাথ (Karan Nath), অক্ষরা সিং (Akshara Singh) এবং রিধিমা। অন্যদিকে, রাকেশের টিমে যোগ দিয়েছেন শমিতা শেট্টি (Shamita Shetty), জীশান খান (Zeeshan Khan), দিব্যা আগরওয়াল (Divya Agarwal), মিলিন্দ গাবা ( Milind Gaba) এবং নেহা। দুই দলের প্রতিযোগীদের মধ্যে শুরু হয়ে গিয়েছে জমজমাট লড়াই।

গেম প্ল্যান অনুযায়ী এক পক্ষকে স্থির হয়ে দাঁড়িয়ে থাকতে হবে এবং প্রতিপক্ষ দল থেকে একজন তাঁকে নানা ভাবে বিভ্রান্ত করতে চেষ্টা করবে। সেখানেই দেখা যায় রিধিমাকে ডিসট্রাক্ট করতে নেহা তাঁকে কিস করে বসেন। ট্যুইটারে এই ভিডিও শেয়ার হতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায়। আবার আরেকটি ভিডিওতে দেখা যাচ্ছে রাকেশের দলের সদস্যরা মিলে রিধিমা এবং তাঁর পার্টনার করণকে হারাতে ব্যস্ত হয়ে পড়েছেন। অন্যদিকে প্রতীক ও তাঁর পার্টনার অক্ষরাও প্রায় একই রকম ভাবে প্রতিপক্ষের হাতে নাস্তানাবুদ হচ্ছেন। সব মিলিয়ে বেশ হাড্ডাহাড্ডি লড়াই চলছে বিগ বসের অন্দরে।

Bigg Boss OTT-এর ডিজিটাল ভার্সন সম্প্রচারিত হচ্ছে ৮ অগাস্ট থেকে Voot-এ। ৬ সপ্তাহের টেলিকাস্টের পর বিগ বস দেখা যাবে টিভিতে। পুরনো সময়ের বদলে বর্তমানে Bigg Boss OTT ব্রডকাস্ট হচ্ছে সারাদিন। ডিজিটাল প্ল্যাটফর্মে বিগ বসের হোস্টিংয়ের দ্বায়িত্বে রয়েছেন বলিউডের পরিচালক করণ জোহর (Karan Johar) । টিভিতে বিগ বসের হোস্ট হবেন বলিউডের সুপারস্টার সলমন খান (Salman Khan)।

Published by:Ananya Chakraborty
First published: