Home /News /entertainment /
Vicky Kaushal: অডিশন দিয়েও এই ছবি থেকে বাদ পড়েছিলেন ভিকি! পরে অভিনয় করেছিলেন ইমরান হাশমি

Vicky Kaushal: অডিশন দিয়েও এই ছবি থেকে বাদ পড়েছিলেন ভিকি! পরে অভিনয় করেছিলেন ইমরান হাশমি

ভিকির মহিলা ভক্তের সংখ্যা হাতে গুনে শেষ করা যায় না। কিন্তু জানেন কি অডিশন দিয়েও একটি ছবিতে সুযোগ পাননি ভিকি।

  • Share this:

    #মুম্বই: এই মুহূর্তে বলিউডের অন্যতম হার্টথ্রব ভিকি কৌশল (Vicky Kaushal)। 'উরি', 'রাজি', 'মনমরজিয়া'র মতো ছবিতে অভিনয় করে বলিউডে পাকাপাকি জায়গা করে নিয়েছেন তিনি। ভিকির মহিলা ভক্তের সংখ্যা হাতে গুনে শেষ করা যায় না। কিন্তু জানেন কি অডিশন দিয়েও একটি ছবিতে সুযোগ পাননি ভিকি। আর সেই ছবিতে পরে অভিনয় করেন অভিনেতা ইমরান হাশমি (Emraan Hashmi)।

    বলিউডে ভিকির প্রথম ছবি 'মাসান'। আর তার আগেই ভিকি দুটি ছবির জন্য অডিশন দিয়েছিলেন। একটি হল সঞ্জয় দত্তের বায়োপিক 'সঞ্জু' আর অন্যটি হল 'ঘনচক্কর'। এই 'ঘনচক্কর' ছবিতেই অডিশন দিয়েও সুযোগ পাননি ভিকি। সেই চরিত্রে অভিনয় করেন ইমরান হাশমি।

    ঘনচক্কর ছবিতে ইমরান হাশমির বিপরীতে অভিনয় করেছিলেন বিদ্যা বালন। এই ছবিটি মুক্তি পায় ২০১৩ সালে। অন্যদিকে সঞ্জু ছবিতে সুযোগ পেয়ে যান ভিকি। সেই ছবিতে সঞ্জয় দত্তের বন্ধুর চরিত্রে অভিনয় করেন। রণবীর কাপুরের পাশাপাশি তিনিও এই ছবিতে বিশেষ নজর কেড়েছিলেন। আর তার পরে ভিকির তালিকায় রয়েছে একের পরে এক হিট,যেখানে তিনি মুগ্ধ করেছেন দর্শকদের।

    অন্যদিকে ভিকির ব্যক্তিগত জীবনও বলিউডের বিশেষ চর্চার বিষয়। বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে, অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে নাকি সম্পর্কে রয়েছেন তিনি। তবে নিজেরা কেউই স্পষ্ট করে সম্পর্কের কথা বলেননি। এমনকী, জল্পনা শুরু হয়েছে, খুব শীঘ্রই কি চার হাত এক করতে দেখা যাবে ক্যাটরিনা ও ভিকিকে।প্রায়ই একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যায় ক্যাটরিনা ও ভিকিকে। দুদিন আগেও সন্ধেবেলা ক্যাটরিনার বাড়ি থেকে বেরোনোর সময়ে ভিকিকে ক্যামেরাবন্দি করেন পাপারাজ্জিরা।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Emraan Hashmi, Vicky Kaushal

    পরবর্তী খবর