• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • ২৫ বছর পরেও এই কুলিকে নাম্বার ওয়ান বলবেন: বরুণ ধাওয়ান

২৫ বছর পরেও এই কুলিকে নাম্বার ওয়ান বলবেন: বরুণ ধাওয়ান

২৫ ডিসেম্বর আমাজন প্রাইমে মুক্তি পাবে কুলি নাম্বার ওয়ান

২৫ ডিসেম্বর আমাজন প্রাইমে মুক্তি পাবে কুলি নাম্বার ওয়ান

২৫ ডিসেম্বর আমাজন প্রাইমে মুক্তি পাবে কুলি নাম্বার ওয়ান

  • Share this:

    #মুম্বই: এ যেন ফিল্মি কায়দায় পঁচিশ বছর পরের কথা। বরুণ ভাবতেই পারেননি যে এত দিন পর সেই এক ছবিতেই হিরো হবেন, বাবারই পরিচালনায়। কুলি নাম্বার ওয়ান' সুপার ডুপার হিট হয়েছিল ১৯৯৬ সালে। গোবিন্দা ও করিশমা দুটি কমিক টাইমিং ছিল বহুচর্চিত। এবার আমাজন প্রাইমে ক্রিসমাসে মুক্তি পাবে এই ছবি। দুশোর বেশি দেশের মানুষ দেখতে পাবেন নতুন চেহারার কুলি নাম্বার ওয়ানকে।

    বাসু ভাগনানির প্রযোজনার এই ছবিতে আছেন পরেশ রাওয়াল, জাভেদ জাফ্রি, জনি লিভার, রাজপাল যাদব ও শিখা তালসানিয়ার মতো ডাকসাইটে কমেডিয়ান অভিনেতা-অভিনেত্রীরা। "ওরে বাপরে!" বলেছেন বরুণ, "ওঁরা সবাই নমস্য। আমার গুরু। ওঁদের সঙ্গে অভিনয় করার সুযোগ পেয়েছি এই যথেষ্ট! বিশেষ করে শিখাজির কথা বলব। উনি যে উচ্চতায় কমেডি অ্যাক্টিংকে নিয়ে গিয়েছেন, সেটা বিরল। বাবার কাছে শুনেছি তিনি কীভাবে অভিনয়ে সঁপে দিয়েছিলেন নিজেকে। "

    <যেকোনও ছবিতে অভিনয়ের আগে নিজেকে নায়কের বদলে ছাত্র ভাবেন বরুণ। সবার থেকেই কিছু শেখার আছে। "অক্টোবর ছবিতে অভিনয়ের আগে নিজেই গিয়েছিলাম দেখা করতে। সুজিত সরকারের অফিসে। আমার বাড়ির খুব কাছেই অফিস। গিয়ে সবার আগে বললাম, আপনি এক ভাল ছবি বানান, আমার কথা কখনও ভাবেন না কেন? তার পর দেখলাম উনি আমায় কাস্ট করেছেন। " বললেন বরুণ।

    এবার পরিচালক যখন নিজের বাবা, তখন ব্যাপারটা কেমন?

    "এক কথায়, বাবা বিনোদনমূলক সিনেমায় অনেক কিছু দিয়েছেন। বাবার ছবিতে নিজস্ব সেন্স অফ হিউমরকে ব্যবহার করেন সূক্ষ্মভাবে। এমনিতেই নাম্বার ওখান সিরিজের ছবি আজকের যুগেই নয়, তিরিশ চল্লিশ বছর আগে থেকেই পপুলার ছিল। যে কোনও বয়সের মানুষকে আকৃষ্ট করেছে এই জঁর-এর ছবি। সত্যি বলতে কি, বাসু আঙ্কল (বাসু ভাগনানি) এই ব্যাপারে সিদ্ধহস্ত। আসলে গোটা গেমটাই ওঁরা জানেন। আমি শুধু বোড়ে হিসেবে কাজ করেছি।" বললেন তিনি।

    ছবিতে কাজ শুরুর আগে বার বার আগের ছবিটি দেখেছেন। 'কুলি নাম্বার ওয়ান' যখন মুক্তি পায় তখন গোবিন্দা চূড়ান্ত সফল একজন স্টার। গোবিন্দার সঙ্গে যে নায়িকাই থাকেন না কেন, ছবি চলে তাঁরই স্টার ফ্যাক্টরে। কীভাবে নিজেকে প্রস্তুত করেছিলেন তিনি? "শুধু গোবিন্দা জির অভিনয় নয়, খুঁটিয়ে দেখেছি স্ক্রিপ্টও। আমি আর সারা দুজনে মিলে বোঝার চেষ্টা করেছি কীভাবে আরও কিছুটা যোগ করা যায়। সারার কমিক টাইমিংও দুর্ধর্ষ। এই চরিত্র প্রিপারেশনের জন্য যে কমবাইনড এফর্ট লাগে, সেটা সারা নিজের বুদ্ধিমত্তা দিয়ে বিচার করেছিল। আমাদের যোগফলটা কীরকম হল সেটা তো ক্রিসমাসেই দেখতে পাবেন! প্রচুর লোকেশনে শুটিং হয়েছে। দেখলে বুঝতে পারবেন কেমন জমে গিয়েছে! গোবিন্দাজি তো প্রণম্য, সেরা পারফর্ম্যান্স দিয়েছেন। আশা করি ২৫ বছর পরের এই কুলিকেও নাম্বার ওয়ান বলবে দর্শক! " শেষ করলেন বরুণ।

    ২৫ ডিসেম্বর আমাজন প্রাইমে মুক্তি পাবে কুলি নাম্বার ওয়ান। দেখা যাক, বরুণ-সারার যোগফল কী হয়?

    শর্মিলা মাইতি

    Published by:Ananya Chakraborty
    First published: