Varun Dhawan: অরুণাচলে আগুনে পুড়ে ছাই ১৪৩টি বাড়ি! ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন বরুণ-নাতাশা

Varun Dhawan: অরুণাচলে আগুনে পুড়ে ছাই ১৪৩টি বাড়ি! ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন বরুণ-নাতাশা

অরুণাচলে আগুনে পুড়ে ছাই ১৪৩টি বাড়ি, ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন বরুণ-নাতাশা!

সম্প্রতি অরুণাচলে ঘটে যাওয়া ভয়াবহ অগ্নিকাণ্ডের কথা জেনে ক্ষতিগ্রস্তদের প্রতি সাহায্যের হাত বাড়িয়েছে অভিনেতা ও তাঁর স্ত্রী।

  • Share this:

#মুম্বই: ভেড়িয়া (Bhediya) ছবির শ্যুটিংয়ের জন্য বেশ কয়েকদিন ধরেই অরুণাচল প্রদেশে রয়েছে বরুণ ধাওয়ান (Varun Dhawan)। সদ্য বিবাহিত স্ত্রী নাতাশা দালাল (Natasha Dalal)-কেও সঙ্গে নিয়ে গিয়েছেন তিনি। তাঁদের অরুণাচল ট্রিপের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। বোঝাই যাচ্ছে বিয়ের পর চুটিয়ে নিজেদের মতো সময় কাটাচ্ছেন এই জুটি।

কিন্তু শুধু নিজেদের মতো সময় কাটানোই নয়। এই দু'জন এর পাশাপাশি সামাজিক বিভিন্ন বিষয়েও যে নজর রাখছেন তা বলা বাহুল্য। সম্প্রতি অরুণাচলে ঘটে যাওয়া ভয়াবহ অগ্নিকাণ্ডের কথা জেনে ক্ষতিগ্রস্তদের প্রতি সাহায্যের হাত বাড়িয়েছে অভিনেতা ও তাঁর স্ত্রী।

জানা গিয়েছে, এই দু'জন ক্ষতিগ্রস্ত পরিবারগুলিকে ১ লক্ষ টাকা দান করেছেন। Sipro Zero-র Twitter পেজ থেকে একটি ছবি পাওয়া গিয়েছে, যাতে দেখা যাচ্ছে, লোয়ার সুবানসিরি ডেপুটি কমিশনার সোমচা লোয়াংয়ের সঙ্গে তাঁরা দাঁড়িয়ে রয়েছেন।

অরুণাচলের এই প্রশাসনিক বিভাগটির তরফে জানানো হয়, বলিউডের এই কাপল তিরাপ জেলার লাজু সার্কেলে ঘটে যাওয়া অগ্নিকাণ্ডের ফলে ক্ষতিগ্রস্তদের ১ লক্ষ টাকা দান করেছেন।

তাঁদের দেওয়া অর্থের থেকেও ক্ষতিগ্রস্তদের নিয়ে ভাবনার জন্য ও এভাবে এগিয়ে আসার জন্য তাঁদের ধন্যবাদ জানিয়েছে সেখানকার প্রশাসন। পাশাপাশি জানিয়েছে, এই অর্থে ১২০টি পরিবারের সাহায্য হবে। যাদের বাড়ি একেবারে ভস্মীভূত হয়ে গিয়েছে।

সম্প্রতি অরুণাচলে এই আগুনের ঘটনায় ১৪৩টি বাড়ি ভস্মীভূত হয়ে যায়। মৃত্যু হয় এক পাঁচ বছরের শিশুর।

প্রসঙ্গত, স্ত্রী (Stree) দেখার পর ভেড়িয়ার স্ক্রিপ্ট বেছে নেন তিনি। এই সিনেমাটিই বরুণের প্রথম হরর-কমেডি।

এই সিনেমায় তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন কৃতি শ্যানন ( Kriti Sanon)। ২০১৫-র দিলওয়ালের (Dilwale) পর আবার এই জুটিকে দেখা যাবে। ভেড়িয়াতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee)-কে। ছবির কাজ ঠিকঠাক শেষ হলে এই বছরের শেষের দিকেই এটি মুক্তি পাবে।

এদিকে, এই প্রোজেক্ট ছাড়াও বরুণ অনিল কাপুর (Anil Kapoor), নীতু কাপুর (Neetu Kapoor) ও কিয়ারা আদবানি (Kiara Advani)-র সঙ্গে যুগ যুগ জিও (Jug Jugg Jeeyo) সিনেমায় কাজ করছেন। পরে অনুরাগ সিং (Anurag Singh)-এর সাঙ্কি (Sanki) সিনেমা ও শ্রীরাম রাঘবন (Sriram Raghavan)-এর একটি বায়োপিকে কাজ করার কথা আছে তাঁর।

Written By: Gargi Das

Published by:Swaralipi Dasgupta
First published: