বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

প্রকাশ্যে এল 'তাণ্ডব'-এর ট্রেলার! রাজনীতি, হিংসা, টানটান উত্তেজনায় ভরপুর সইফের নতুন ওয়েব সিরিজ

প্রকাশ্যে এল 'তাণ্ডব'-এর ট্রেলার! রাজনীতি, হিংসা, টানটান উত্তেজনায় ভরপুর সইফের নতুন ওয়েব সিরিজ

আলি আব্বাস জাফর পরিচালিত ওয়েব সিরিজ 'তাণ্ডব'-এর ট্রেলার প্রকাশ পেল। ১৫ জানুয়ারি মুক্তি পাবে অ্যামাজন প্রাইমে।

  • Share this:

#নয়াদিল্লি: 'রাজা নাই বা হলে, কিন্তু রাজ্য চালানোর চাবিকাঠি তোমার হাতে থাকা চাই'- রাজনীতি হল এমনই এক বিষয়। দেশের মাথা হলেন প্রধানমন্ত্রী, তিনিই রাজা। সেই সিংহাসনে বসার লড়াই নিয়ে রাজনৈতিক পটভূমিতে তৈরি, আসতে চলেছে 'তাণ্ডব'। তারই ট্রেলার মুক্তি পেল আজ সোমবার। ট্রেলার প্রকাশ পেতেই চাঞ্চল্য ছড়িয়েছে দর্শকদের মধ্যে। আলি আব্বাস জাফর পরিচালিত বহু প্রতীক্ষিত এই অরিজিনাল ওয়েব সিরিজটি রিলিজ করা হবে অ্যামাজন প্রাইমে। সইফ আলি খান রয়েছেন মুখ্য ভূমিকায়। এ ছাড়াও, ডিম্পল কাপাডিয়া, সুনীল গ্রোভার, মহম্মদ জিশন আয়ুব, কৃত্তিকা কামরা এবং গওহর খানের মতন অভিনেতারা রয়েছেন এখানে।

চিরকালই রাজনীতিতে কাঁদা মাখামাখি হয়ে এসেছে। সেখানে পারিবারিক দ্বন্দ্ব থেকে শুরু করে সাধারণ মানুষের জীবনকে নিয়েও শুরু হয়ে যায় রাজনীতি রাজনীতি খেলা। সর্বোচ্চ সিংহাসন দখল নিয়ে লেগেই থাকে বিবাদ। তবে 'তাণ্ডব'-এর ট্রেলার কিন্তু তা বলছে না, সেখানে দেখানো হচ্ছে ময়াদানে টিকে থাকতে হলে চাণক্যনীতি অনুসরণের প্রয়োজন। আর সেই নীতি অনুযায়ী, "রাজা যদি নাও হও, সিংহাসনের যোগ্য ব্যক্তি তৈরির নেপথ্যে থাকতেই পারো"। এই প্রথম ধুরন্ধর রাজনীতিকের ভূমিকায় সইফ। আর সেখানে তাঁর বড় প্রতিদ্বন্দ্বী হলেন ডিম্পল কাপাডিয়া। ট্রেলারে একটি জায়গায় সইফের সংলাপ ছিল, "If you can’t be the King, be the King maker"। দেখুন ট্রেলার---

এ কথা মানতে আমাদের কোথাও অসুবিধা হবে না যে, অতীতেও রাজাদের যোগ্য পরামর্শ দেওয়ার জন্য মন্ত্রী থাকতেন। রাজা শুধু নামেই, সাম্রাজ্যের আসল সুতোর টান ছিল মন্ত্রীদের হাতেই। তবে এখন দেশের বর্তমান পরিস্থিতি যেরকম, তাতে সইফের এই নতুন ওয়েব সিরিজ যে বেশ তাৎপর্যপূর্ণ, তা বলার অপেক্ষা রাখে না। রাজনৈতিক পটভূমিতে তৈরি এই ওয়েব সিরিজের স্ক্রিপ্ট লিখেছেন 'আর্টিকেল ১৫'-এর লেখক গৌরব সোলাঙ্কি। সম্পূর্ণটাই একটি পলিটিক্যাল ড্রামা। প্রথম সিজনে ৯'টি এপিসোড দেখা যাবে। আগামী ১৫ জানুয়ারি অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে 'তাণ্ডব'। টিজার প্রকাশের পর সইফের ভক্তদের মধ্যে উন্মাদনা তৈরি হয়েছিল। এ বার শুধু অপেক্ষা। কতটা জায়গা করে নিতে পারে এই ওয়েব সিরিজ, সেটাই এখন দেখার!

Published by: Somosree Das
First published: January 4, 2021, 10:09 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर