Home /News /entertainment /
ঋষি কাপুরের মনেও ছিল গভীর অবসাদ ! এর জন্য তাঁকে হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল !

ঋষি কাপুরের মনেও ছিল গভীর অবসাদ ! এর জন্য তাঁকে হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল !

photo source collected

photo source collected

সামনে এল বলিউডের সুপারস্টার ঋষি কাপুরের নাম। তিনিও অবসাদে ভুগেছিলেন।

  • Share this:

    #মুম্বই: সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেন তাঁর ফ্ল্যাটে। অভিনেতার মৃত্যুর কারণ হিসেবে উঠে এসেছে অবসাদ। তিনি মানসিক অবসাদে ভুগেই মৃত্যুর রাস্তা বেছে নেন। মাত্র ৩৪ বছরে সুশান্তের এই চরম সিদ্ধান্ত গোটা বলিউডকে কাঁপিয়ে রেখেছে। মনে করা হচ্ছে একের পর এক বড় বাজেটের ছবি হাতছাড়া হয়ে যাওয়াতেই অবসাদে ভুগছিলেন তিনি। অভিনেতার মৃত্যুর পর বলিটাউনের অনেকেই জানিয়েছেন, তাঁরাও ডিপ্রেশনে ভুগেছেন। দীপিকা পাড়ুকোন তো অনেক আগেই মানসিক স্বাস্থ্য নিয়ে কাজ শুরু করেছেন। তিনিও অবসাদের শিকার ছিলেন।

    এবার সামনে এল বলিউডের সুপারস্টার ঋষি কাপুরের নাম। তিনিও অবসাদে ভুগেছিলেন। কিছুদিন আগেই ঋষি কাপুরের মৃত্যুতে ভেঙে পড়েছিল বলিউড। ঋষি ছিলেন বলিউডের চার্মিং বয়। তাঁর মিষ্টি হাসিতে মাতাল ছিল গোটা দুনিয়া। একের পর এক হিট ছবি রয়েছে তাঁর। শ্রীদেবী থেকে দিব্যা ভারতী, কার সঙ্গে জুটি বাঁধেননি তিনি ! নীতু সিংকে ভালবেসে বিয়ে। দুই সন্তানকে নিয়ে সুখের সংসার। সেই অভিনেতার মনে কিসের অবসাদ ! তাঁর অবসাদের কথা জানালেন পরিচালক সুভাষ ঘাই।

    সুভাষ ও ঋষি দু'জনে খুব ভাল বন্ধু ছিলেন। ১৯৮০ সালে মুক্তি পেয়েছিল সুভাষ ঘাই পরিচালিত ছবি 'কর্জ'। এই ছবিতে টিনা মুনিম ও ঋষি কাপুর অভিনয় করেছিলেন। মিষ্টি প্রেমের গল্প। কিন্তু এই ছবি বক্স অফিসে চলেনি। মুক্তি পেয়েই মুখ থুবড়ে পড়ে । শুক্রবার রিলিজ করেছিল ছবিটি। তার পর শনিবার ও রবিবার পর পর বন্ধু অভিনেতা ঋষিকে ফোন করেছেন সুভাষ। কিন্তু তিনি ফোন ধরেননি। তিন দিনের দিন সুভাষ জানতে পারেন ঋষি অসুস্থ। ছবি ফ্লপ হওয়ায় মানসিক অবসাদে চলে যান ঋষি। শুধু তাই নয় তিনি এতটাই অসুস্থ হয়ে পড়েন যে তাঁকে হাসপাতালে ভর্তি করাতে হয়। এই ঘটনা জানান সুভাষ ঘাই একটি ইন্টারভিউতে। তবে তিনি এও বলেছেন, ঋষি এর পর তাঁর অবসাদ কাটিয়ে ফেলেন। এবং সুভাষ ঘাইয়ের যখন একের পর এক ছবি ফ্লপ হতে শুরু করে, তখন ঋষিই তাঁর একমাত্র বন্ধু, যিনি রোজ ফোন করে, দেখা করে তাঁর মনের জোর বাড়িয়ে তুলতেন।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Depression, Rishi Kapoor, Subhash Ghai

    পরবর্তী খবর