হোম /খবর /বিনোদন /
এবার ‘‌নিসর্গ’–এ ক্ষতিগ্রস্ত ২৮ হাজার মানুষের‌ পাশে সোনু, দিলের খাবার, আশ্রয়

এবার ‘‌নিসর্গ’–এ ক্ষতিগ্রস্ত ২৮ হাজার মানুষের‌ পাশে সোনু, দিলের খাবার, আশ্রয়

সোনু সবসময়েই সাধারণ মানুষের পাশে থাকছেন সাধ্যমতো। সরকারও বারবার তার থেকে সাহায্য চাইছে, পরিকল্পনা করছে তাঁকে সঙ্গে নিয়ে।

  • Last Updated :
  • Share this:

#‌মুম্বই:‌ তিনিই এখন গরিবের ভগবান। পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরাতে তিনি প্রাণপাত করে পরিশ্রম করেছেন। এবার সেই সোনু সুদ পাশে দাঁড়ালেন ‘‌নিসর্গ’ ক্ষতিগ্রস্ত মুম্বইয়ের দরিদ্র মানুষের। ‌২৮,০০০ উপকূলবর্তী মানুষের হাতে খাবার তুলে দিলেন তিনি। শুধু তাই নয়, ঘূর্ণিঝড় ‘‌নিসর্গ’–এর হাত থেকে বাঁচাতে তাঁদের কাছাকাছি পাকা স্কুলবাড়িতে আশ্রয় করে দিলেন।

সোনু সবসময়েই সাধারণ মানুষের পাশে থাকছেন সাধ্যমতো। সরকারও বারবার তার থেকে সাহায্য চাইছে, পরিকল্পনা করছে তাঁকে সঙ্গে নিয়ে। সেই সোনু সুদও ঘূর্ণিঝড় ‘‌নিসর্গ’ মহারাষ্ট্রে ঝাঁপিয়ে পড়ার আগেও তিনি হাত পা গুটিয়ে বসে রইলেন না। উপকূলে বসবাসকারী ২৮,০০০ মানুষকে পাকা স্কুলবাড়িতে সরিয়ে আনলেন তাঁর সাহায্যকারীদের সঙ্গে। তাঁদের খেতে দিলেন। সব ব্যবস্থা করার পাশাপাশি সোনু বললেন, ‘‌খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। একে অপরের শক্তি হয়ে না দাঁড়ালে এই সময়টাকে পেরতে পারব না। তাই সকলকে নিরাপদে রাখার চেষ্টা করছি।’

বুধবার আছড়ে পড়েছে সুপার সাইক্লোন নিসর্গ৷ মহারাষ্ট্রের রায়গড় জেলার আলিবাগের কিছুটা দক্ষিণে মুরুদ এবং রেভদান্দার মাঝে বেলা একটা নাগাদ আছড়ে পড়ে সাইক্লোনটি৷ নিসর্গের তাণ্ডবে মুম্বইতে তাসের ঘরের মতো উপড়ে যায় গাছ৷ কাগজের মতো ঘরের চাল, সাইনবোর্ড উড়তে থাকে। এখনও পর্যন্ত চারজনের মৃত্যু হয়েছে ঝড়ে। ক্ষতিগ্রস্ত হয়েছেন অসংখ্য মানুষ। তাঁদেরই পাশে এসে দাঁড়িয়েছেন সোনু সুদ।

Published by:Uddalak Bhattacharya
First published:

Tags: Mumbai, Nisarga, Sonu Sood