corona virus btn
corona virus btn
Loading

‘বাড়ির বাগানে ঘুরছিলাম’, ব্যাপক ট্রোলিংয়ের মুখে জবাব দিলেন সোনম কাপুর

‘বাড়ির বাগানে ঘুরছিলাম’, ব্যাপক ট্রোলিংয়ের মুখে জবাব দিলেন সোনম কাপুর

সম্প্রতি মুম্বই থেকে লন্ডনে পাড়ি দিয়েছেন নায়িকা । নেটিজেনদের বক্তব্য, ১৪ দিনের কোয়ারেন্টাইন নিয়ম না মেনে বাড়ির বাইরে বেড়িয়ে পড়েছেন সোনম ।

  • Share this:

#মুম্বই: বলিউডের হাওয়া এখন উল্টো দিকে ঘুরতে শুরু করেছে । বি-টাউনের হেভিওয়েটদের একপ্রকার বয়কট করতে শুরু করে দিয়েছেন দর্শকরা । বিশেষ করে নেপোটিজমের সুবিধা নিয়ে নিজেদের পায়ের তলার জমি যাঁরা শক্ত করেছেন, তাঁদের দিকে শুধুই ধেয়ে আসছে কটূ মন্তব্য আর ব্যাপক ট্রোলিং । সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর একাধিকবার নিজের ‘প্রিভিলেজড’ সত্ত্বা নিয়ে মুখ খুলে ট্রোলড হয়েছিলেন সোনম, ফের আবারও বিদ্বেষমূলক মন্তব্য ধেয়ে এল তাঁর দিকে ।

অবশ্য এ'বারের কারণটা একটু ভিন্ন । লকডাউন শিথিল হতেই লন্ডন উড়ে গিয়েছেন সোনম । তাঁর স্বামী আনন্দ আহুজা সেখানকার প্রতিষ্ঠিত ব্যবসায়ী । বছরের অনেকটা সময়ই তাই লন্ডনে কাটান তিনি । করোনা আবহে বেশ কিছুদিন আটকে পড়েছিলেন দেশে ।

View this post on Instagram

No filter, just amazing natural light also chirping birds make me

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor) on

তবে লন্ডনে গিয়েই সোশ্যাল মিডিয়ায় তিনি বাগানে ঘুরে বেড়ানোর ছবি, পাখির ডাক,  ওয়ার্কআউটের ছবি পোস্ট করেন । তাতেই ক্ষেপে যান নেটিজেনরা ।

সকলের বক্তব্য, সোনম কোয়ারেন্টাইনের নিয়ম লঙ্ঘন করেছেন । ১৪ দিন তাঁর আইসোলেশনে থাকা উচিত ছিল । তা না করে বাড়ির বাইরে ঘুরে বেড়াচ্ছেন নায়িকা । এরপরেই নিজের স্বপক্ষে সোনম ট্যুইটারে লেখেন, তিনি বাড়ির বাগানে ঘুরছিলেন । কোয়ারেন্টাইনের নিয়ম লঙ্ঘন করেননি । অনেকেরই কাজ নেই, তাই এসব করছেন ।

Published by: Simli Raha
First published: July 20, 2020, 8:06 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर