Home /News /entertainment /
Sidharth Shukla Last Night: মাঝরাতে ঘুম ভেঙে আচমকা বুকে ব্যথা! ঠিক কী হয়েছিল সিদ্ধার্থের শেষ রাতে?

Sidharth Shukla Last Night: মাঝরাতে ঘুম ভেঙে আচমকা বুকে ব্যথা! ঠিক কী হয়েছিল সিদ্ধার্থের শেষ রাতে?

সিদ্ধার্থ শুক্লা।

সিদ্ধার্থ শুক্লা।

জানা গিয়েছে, মৃত্যুর রাতে কিছু ওষুধ খেয়েছিলেন সিদ্ধার্থ (Sidharth Shukla Last Night)।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: ২ সেপ্টেম্বর, বুধবার রাতে প্রবল হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪০ বছর বয়সে প্রয়াত হলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla Death)। বিগ বস ১৩-র বিজয়ী সিদ্ধার্থকে দ্রুত বাড়ি থেকে কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা জানিয়েছেন, হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মারা গিয়েছিলেন সিদ্ধার্থ। জানা গিয়েছে, মৃত্যুর রাতে কিছু ওষুধ খেয়েছিলেন সিদ্ধার্থ (Sidharth Shukla Last Night)। তবে পরদিন সকালে তাঁর আর ঘুম ভাঙেনি। ঠিক কী হয়েছিল শেষ রাতে?

পুলিশ সূত্রে খবর, রাত ৩-৩.৩০ মিনিট নাগাদ আচমকাই ঘুম ভেঙে উঠে বসেন সিদ্ধার্থ এবং জানান শরীরে অস্বস্তির কথা। তখনই নিজের মাকে শরীরে অবস্থা জানান এবং বুকে ব্যথার কথা বলেন। মা তাঁকে জল দেন এবং শুয়ে থাকতে বলেন। এর পর সিদ্ধার্থ শুক্লা সকালে আর ঘুম থেকে উঠছেন না দেখে তাঁর মা ডাকতে যান। কিন্তু সিদ্ধার্থের কোনও সাড়া পাননি তিনি। এর পরই বোনকে খবর দেন, বোন ডাক্তারকে ফোন করেন।

সকাল ৯.৪০ মিনিটে অ্যাম্বুল্যান্সে কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয় সিদ্ধার্থকে। তাঁর বোন, জামাইবাবু, তুতো ভাই ও তিন বন্ধু সেখানে উপস্থিত ছিলেন। ১০.১৫ নাগাদ কুপার হাসপাতালের ডাক্তাররা সিদ্ধার্থকে মৃত বলে ঘোষণা করেন। শরীরে কোনও আঘাতের চিহ্ন বা সন্দেহজনক কিছুই পাননি চিকিৎসকেরা। জানা যায়, পুলিশ ঘটনাস্থলে যায় এবং দেহ ময়নাতদন্তে পাঠানো হয়। বিকেল ৩.৪৫ মিনিট থেকে ময়নাতদন্ত করা হয়। পুলিশ সেই ময়নাতদন্তের ভিডিওগ্রাফি করেছে।

আরও পড়ুন: সিদ্ধার্থের আগে প্রত্যুষারও অকালমৃত্যু, 'বালিকা বধূ' যেন অভিশপ্ত মৃত্যুফাঁদ!

পুলিশ সূত্রে খবর, শুক্রবার সাড়ে ১১টা নাগাদ ১১টা নাগাদ সিদ্ধার্থের পরিবারের হাতে তাঁর দেহ তুলে দেওয়া হবে। ওইদিনই অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হবে বলে খবর। বৃহস্পতিবার অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানাতে এবং তাঁর শোকার্ত পরিবারের সঙ্গে দেখা করতে সিদ্ধার্থ শুক্লার বাড়িতে হাজির হন বি-টাউনের তারকারা। সিদ্ধার্থের বাড়িতে দেখা যায়, অভিনেতা বিকাশ গুপ্তা, রাজকুমার রাও ও তাঁর প্রেমিকা পত্রলেখা, অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য, বিগ বসে সিদ্ধার্থের সতীর্থ আরতি সিং, অভিনেত্রী শেফালি জরিওয়ালা, জয় ভানুশালী, মাহি ভিজ, সম্ভবনা শেঠ, রেশমি দেশাই, শেহনাজ গিল ও তাঁর ভাই, গওহর খান, গুরমীত চৌধুরী সহ আরও অনেক তারকাকে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Bigg Boss 13, Shehnaaz Gill, Sidharth Shukla