• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SIDHARTH SHUKLA DEATH PRATYUSHA BANERJEE THE TRAGIC DEATH OF BALIKA VADHU STARS RC

Sidharth Shukla-Pratyusha Banerjee: সিদ্ধার্থের আগে প্রত্যুষারও অকালমৃত্যু, 'বালিকা বধূ' যেন অভিশপ্ত মৃত্যুফাঁদ!

সিদ্ধার্থের আগে প্রত্যুষারও অকালমৃত্যু, 'বালিকা বধূ' যেন অভিশপ্ত মৃত্যুফাঁদ!

তবে এটাই প্রথম নয়, 'বালিকা বধূ' ধারাবাহিকের আরেক তারকা অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ও (Pratyusha Banerjee) অকালেই চলে গিয়েছেন চিরতরের জন্য (Sidharth Shukla-Pratyusha Banerjee)।

  • Share this:

    #মুম্বই: বৃহস্পতিবার সকালে সিদ্ধার্থ শুক্লার ভক্তদের ঘুম ভেঙেছে তাঁর মৃত্যুর নাড়িয়ে দেওয়া খবরে। মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক 'বালিকা বধূ'-র অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla Death)। তবে এটাই প্রথম নয়, 'বালিকা বধূ' ধারাবাহিকের আরেক তারকা অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ও (Pratyusha Banerjee) অকালেই চলে গিয়েছেন চিরতরের জন্য (Sidharth Shukla-Pratyusha Banerjee)।

    গত ২০১৬-র পয়লা এপ্রিল মাত্র ২৪ বছর বয়সে গোরেগাঁওয়ের বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল 'বালিকা বধূ'-র আনন্দী অর্থাৎ প্রত্যুষার। সেই খবরেও চমকে উঠেছিলেন দর্শক। বিকেল পাঁচটা নাগাদ প্রত্যুষার মৃত্যুর খবর সামনে এসেছিল। তাঁর লিভ-ইন সঙ্গী রাহুল রাজ সিং দ্রুত প্রত্যুষাকে কোকিলাবেন অম্বানি হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। কিন্তু তার আগেই মারা গিয়েছিলেন অভিনেত্রী। ঘর থেকে কোনও সুইসাইড নোটও উদ্ধার করা যায়নি। প্রত্যুষার বাবা-মা রাহুলের বিরুদ্ধে অত্যাচার ও আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ করে মামলা দায়ের করেছিলেন।

    সিদ্ধার্থও বালিকা বধূ ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন। দুই অভিনেতাই এই ধারাবাহিকে কাজ করে দর্শকের ভালোবাসা পেয়েছিলেন। শিবরাজ শেখরের চরিত্রে অভিনয় করতেন সিদ্ধার্থ। বিগ বস ১৩-এ প্রত্যুষার মৃত্যু নিয়ে মনের কথা শেয়ারও করেছিলেন সিদ্ধার্থ। অদ্ভূত ভাবে সেই সিদ্ধার্থও আজ নেই।

    আরও পড়ুন: 'শেহনাজ সিদ্ধার্থকে বিয়ের কথা বলতে বলেছিল', মুখ খুললেন বিগ বস ১৩-র সহ প্রতিযোগী আবু মালিক! 

    জানা গিয়েছে, সিদ্ধার্থ বুধবার রাতে ঘুমোতে যাওয়ার আগে একটি ওষুধ খেয়েছিলেন। কিন্তু তার পরে আর ঘুম ভাঙেনি তাঁর। সিদ্ধার্থকে কুপার হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয়েছিল বলে জানা গিয়েছে। সিদ্ধার্থের কয়েক জন সহকর্মী এবং পরিবারের সদস্যরা কুপার হাসপাতালে অভিনেতার ময়নাতদন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করছেন। মা এবং দুই বোনকে ছেড়ে চলে গেলেন সিদ্ধার্থ।

    Published by:Raima Chakraborty
    First published: