• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SIDDHARTH SHUKLA DIES AND HIS LAST SCREEN PRESENCE WAS WITH SHEHNAAZ GILL SWD

Sidharth Shukla death: আকস্মিক মৃত্যু সিদ্ধার্থ শুক্লার! শেহনাজ গিলের সঙ্গেই শেষবার টিভি-র পর্দায় এসেছিলেন অভিনেতা

Siddharth Shukla death: প্রয়াত বিগ বস ১৩-র বিজয়ী সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla)। বৃহস্পতিবার সকালে সিদ্ধার্থের মৃত্যু তাঁর অনুরাগী সহ নেটিজেনদের রীতিমতো চমকে দিয়েছে।

Siddharth Shukla death: প্রয়াত বিগ বস ১৩-র বিজয়ী সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla)। বৃহস্পতিবার সকালে সিদ্ধার্থের মৃত্যু তাঁর অনুরাগী সহ নেটিজেনদের রীতিমতো চমকে দিয়েছে।

  • Share this:

    #মুম্বই: প্রয়াত বিগ বস ১৩-র বিজয়ী সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। বৃহস্পতিবার সকালে সিদ্ধার্থের মৃত্যু তাঁর অনুরাগী সহ নেটিজেনদের রীতিমতো চমকে দিয়েছে। মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর। একাধিক হিন্দি ধারাবাহিক ও বিগ বস-এর মতো শো তে কাজ করে তাঁর অনুরাগীর সংখ্যা অগুন্তি। বিগ বস ১৩-য় তাঁর ও শেহনাজ গিলের রসায়ন পছন্দ ছিল দর্শকদের।

    বিগ বস (Bigg Boss 13) থেকে বেরিয়েও দুজনের সম্পর্ক ভালো ছিল এবং একসঙ্গে বেশ কিছু কাজও করেছেন তাঁরা। নেট‌িজেন দুজনকে একসঙ্গে 'সিদনাজ' নামেও ডাকতেন। ‌সম্প্রতি টেলিভিশনে শেহনাজের সঙ্গেই শেষবার দেখা গিয়েছে সিদ্ধার্থকে। রিয়্যালি‌ট‌ি শো ডান্স দিওয়ানে ৩, সানডে কা ভার এবং বিগ বস ওটিটি-তে একসঙ্গে হাজির হয়েছিলেন সিদ্ধার্থ ও শেহনাজ। সেখানেও দুজনের রসায়নে মুগ্ধ ছিলেন দর্শকরা।

    সিদ্ধার্থ ও শেহনাজের লাভ স্টোরি নিয়েও একটি ছবি তৈরি হয়েছিল। 'সিলসিলা সিদনাজ কা' নামে সেই ছবি ভু‌ট-এ মুক্তি পায়। ছবিটি মুক্তি পাওয়ার পরেই তাঁরা বিগ বস ওটিটি তে গিয়েছিলেন প্রচার করতে। সিদনাজকে দেখে মুগ্ধ হয়েছিলেন করণ জোহরও। সেদিন বিগ বস ওটিটি-তে সিদ্ধার্থ বলেছিলেন, "আমার হৃদয়ে বিগবসের জন্য একটা বিশেষ জায়গা রয়েছে। আমার দর্শকদের আমার কাছে ফিরিয়ে দিয়েছে এই শো। এই শোয়ের মাধ্যমেই আসল সিদ্ধার্থকে মানুষ চিনতে পেরেছে। তবে বিগবসের যাত্রা এত সুন্দর হতো না যদি শেহনাজ ও বাকিরা না থাকত আমার পাশে। আজ আমি আবার আমার প্রিয় বন্ধু শেহনাজের সঙ্গে বিগ বসের ঘরে ঢুকতে পারছি। করণ জোহর ও বাকিদের সঙ্গে কথা বলার জন্য আমি অপেক্ষা করে আছি।"

    প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালে হৃদরোগে আক্রান্ত হন সিদ্ধার্থ। সঙ্গে সঙ্গে মুম্বইয়ের কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। কিন্তু চিকিৎসা শুরু হওয়ার আগেই মৃত্যু হয় সিদ্ধার্থের। সিদ্ধার্থের মৃত্যুতে হিন্দি টেলিভিশন জগতে নেমে এসেছে শোকের ছায়া।

    Published by:Swaralipi Dasgupta
    First published: