Home /News /entertainment /

ছয় মাসের মেয়েও স্বাধীন হয়ে গেল! মেয়ে সামিশার ভিডিও পোস্ট করে লিখলেন শিল্পা শেট্টি

ছয় মাসের মেয়েও স্বাধীন হয়ে গেল! মেয়ে সামিশার ভিডিও পোস্ট করে লিখলেন শিল্পা শেট্টি

Pic: Instagram

Pic: Instagram

পাঁচ বছরের চেষ্টায়, বহু বার মিসক্যারেজের পর মা হয়েছেন শিল্পা । গর্বিত মা, এখন মেয়ের নানা কর্মকাণ্ডের ভিডিওটি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

  • Share this:

    #মুম্বই: কুন্দ্রা, শেট্টি পরিবারে এখন খুশির হাওয়া। ফের মা হয়েছেন এক সময় বিটাউন কাঁপানো অভিনেত্রী শিল্পা শেট্টি। শিল্পা-রাজ কুন্দ্রার কোল আলো করে এসেছে তাঁদের দ্বিতীয় সন্তান। শিল্পা আর রাজের প্রথম সন্তান ভিয়ান। দম্পতির জীবনে এখন এসেছে ফুটফুটে এক কন্যা সন্তান। শিল্পা আর রাজ তাঁদের সদ্যোজাত মেয়ের নাম রেখেছেন সামিশা শেট্টি কুন্দ্রা।

    সারোগেসির মাধ্যমে ফের মা-বাবা হয়েছেন রাজ-শিল্পা। শুক্রবার, ২১ ফেব্রুয়ারি রাজ-শিল্পা এই সুখবর সোশ্যাল মিডিয়ায় জানান। গত ১৫ ফেব্রুয়ারি জন্ম হয় সামিশার। এখন মেয়ের বয়স ৬ মাস পূর্ণ হয়েছে । তবে সামনে থেকে খুদের ছবি এখনও শেয়ার করেননি শিল্পা । গতকাল, শনিবার স্বাধীনতা দিবসের দিনেই মেয়ের একটি দুষ্টু-মিষ্টি ভিডিও শেয়ার করেছেন শিল্পা ।

    ভিডিওতে পুঁচকে তার ছোট ছোট হাত-পায়ে ভর দিয়ে উল্টানোর চেষ্টা করছে । বেবি কটটি স্নিগ্ধ সাদা আর গোলাপি রঙে সাজানো । তার মধ্যে নিজের চেষ্টাতেই উল্টে যায় সামিশা।

    গর্বিত মা, মেয়ের এই কর্মকাণ্ডের ভিডিওটি শেয়ার করেছেন । আর লিখেছেন, ‘‘একটা সময় তারা ভীষণ ছোট থাকে । আমাদের হাত তাদের সামনে খুবই বড় মনে হয়। কিন্তু চোখের পলকেই সেই দিন কেটে যায় । যেমন আমাদের ছোট্ট পরী সামিশা এখন ৬ মাসের হয়ে গেল। এখন সে উল্টে যেতে পারে, এখন থেকেই স্বাধীনতার সমস্ত চিহ্ন সে দেখাচ্ছে । ........ আমার শরীরচর্চা করার সময়ই পাই না ওর পিছনে ছুটতে ছুটতে । তবে এই সময়টা আমি খুব ভালবাসি । ওকে বড় হয়ে উঠতে দেখতে, নতুন নতুন মাইলস্টোন পেরিয়ে যাওয়া দেখাটাও একটা বড় আশীর্বাদ । আর এর জন্য আমার কোনও অভিযোগ নেই ।’’

    Published by:Simli Raha
    First published:

    Tags: Raj Kundra, Samisha Shetty Kundra, Shilpa Shetty

    পরবর্তী খবর