• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Shilpa Shetty: 'অনেক সাহস জুগিয়ে' কাজটা করেই ফেললেন শিল্পা শেট্টি! কিন্তু কেন করলেন এই কাজ?

Shilpa Shetty: 'অনেক সাহস জুগিয়ে' কাজটা করেই ফেললেন শিল্পা শেট্টি! কিন্তু কেন করলেন এই কাজ?

এ কী করলেন শিল্পা!

এ কী করলেন শিল্পা!

Shilpa Shetty: দুটি ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী শিল্পা শেট্টি। আর তাই দেখেই চোখ কপালে উঠলো নেটিজেনদের।

  • Share this:

    #মুম্বই : মাথায় আন্ডার কাট করিয়ে ফেললেন অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa Shetty)। শুনে ভাবছেন তো, এ আবার কী? উত্তর দিলেন শিল্পা নিজেই। দেখালেন তাঁর এই নতুন হেয়ার কাট যা এখন তুমুলভাবে ট্রেন্ড। আন্ডার কাট আসলে মাথার নীচের দিকের অনেকখানি অংশ ছেটে ফেলা। যদিও মাথার অন্যান্য অংশে যেমনকার চুল তেমনই আছে শিল্পার(Shilpa Shetty)। কেবল নীচের দিকেই নেই। ইনস্টাগ্রামে সেই অভিনব হেয়ারকাটের ভিডিয়োও শেয়ার করেছেন শিল্পা। একটি নয় দুটি ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী(Shilpa Shetty)। আর তাই দেখেই চোখ কপালে উঠলো নেটিজেনদের।

    আরও পড়ুন : Sweetheart যখন Heart Beat! ৪৭-এও আগুন ঝরাচ্ছেন Malaika Arora! চাবুকের মত শরীরে ঝড় তুললেন অভিনেত্রী...

    একটি ভিডিয়োতে তিনি(Shilpa Shetty) জিমে। চুলের ছাট কেমন হয়েছে সকলকে দেখাচ্ছেন। অন্য ভিডিয়োতে কীভাবে ইলেকট্রিক রেজ়ার ব্যবহার করে চুল ছেটে ফেলছেন হেয়ার স্টাইলিস্ট, সেটি দেখাচ্ছেন। সবটা হয়ে যাওয়ার পর মুখও ভ্যাঙাচ্ছেন মজা করে।

    দেখা গেল জিমে ওয়ার্কআউট চলাকালীন চুল বাঁধছিলেন শিল্পা(Shilpa Shetty)। মেসি বান বাঁধছিলেন রাবারব্যান্ড দিয়ে। সেসময় দেখা যায়, মাথার নীচের অংশে কোনও চুল নেই। পুরোটাই কামিয়ে ফেলেছেন অভিনেত্রী। কিন্তু তাঁকে একফোঁটাও বেমানান দেখতে লাগছে না। এই অভিনব চুলের ছাট সকলকে দেখিয়ে ক্যাপশনে শিল্পা(Shilpa Shetty) লিখেছেন, “মিথ্যা বলব না। অনেক সাহস লেগেছিল এই হেয়ার কাট করতে। আমাদের কোনও দিনই রিস্ক না নিয়ে কাটে না, নিজের আরাম থেকে না বেরিয়ে কাটে না।" একইসঙ্গে যোগাভ্যাসে ও শরীরচর্চায় মনোযোগী অভিনেত্রী লেখেন, "নতুন অ্যারোবিক ওয়ার্ক আউট করছি। এটাকে বলে ট্রাইবাল স্কোয়াট। এটি শরীরের নীচের অংশের এক্সারসাইজ়।”

    এক আপাদমস্তক ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টি। প্রতিনিয়ত তাঁর যোগাভ্যাসের ভিডিয়ো পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। জিমেও সময় কাটান বেশ কিছুটা। কিছুদিন আগে পর্যন্ত সুপার ডান্সার চ্যাপ্টার ৪-এ বিচারকের আসনে ছিলেন শিল্পা। ফাইনাল এপিসোডে ‘নদীয়োঁ পার’ গানে নেচেছেন তিনি।

    আরও পড়ুন : 440 Volt! আকর্ষণীয় ব্লাউজ, ভরা যৌবনে ঠাসা শরীর Sunny Leone-র, একের পর এক পুরুষ Clean Bowled!

    সবমিলিয়ে বয়সকে বুড়ো আঙ্গুল দেখিয়ে আজকের নায়িকাদের সঙ্গে দিব্যি টক্কর দিয়ে চলেছেন দুই সন্তানের মা শিল্পা। স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারির পর কিছুটা ভেঙে পড়তে দেখা গেলেও আবারও জীবনের ছন্দে স্বমহিমায় পাওয়া গেল শিল্পাকে। নতুন এই হেয়ার কাটে কিছুটা অবাক হলেও পুরোনো ছন্দে অভিনেত্রীকে পেয়ে খুশি তাঁর অনুরাগীরাও।

    Published by:Sanjukta Sarkar
    First published: