বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

‘চুরাকে দিল মেরা, সরোজজি চলি’, কান্নাভেজা পোস্টে বিদায় জানালেন শিল্পা শেট্টি

‘চুরাকে দিল মেরা, সরোজজি চলি’, কান্নাভেজা পোস্টে বিদায় জানালেন শিল্পা শেট্টি

তিনি শিল্পাকে দিয়েছিলেন তুমুল সাফল্য । নিঃসন্দেহে সেই গান শিল্পার জীবনের এক মাইলস্টোন ।

  • Share this:

#মুম্বই: গোটা বলিউডেরই যেন গুরু মা ছিলেন তিনি । আশির দশক থেকে শুরু করে ২০১৯ । প্রায় ৪০ বছর ধরে বলিউডে রাজ করে গিয়েছেন তিনি । পুরুষতান্ত্রিক বলিউডে তিনি সর্ব অর্থেই ছিলেন অনন্যা । নিজের চেষ্টায় আর অসামান্য প্রতিভার জোরে নিজের মাটি নিজেই শক্ত করেছিলেন সরোজ খান । তাই তো তিনি গোটা বলিপাড়ার মাস্টারজি ।

শুধু তাঁর নাচের স্টেপেই জনপ্রিয়তার শিখর ছুঁয়েছিলেন বহু নায়ক-নায়িকা । শুধু তাঁর শেখানো নাচে পা মেলাতে চেয়ে সে সময় কত নায়িকাদের মধ্যে ঝগড়া হয়েছে । কেউ তাঁকে পাননি বলে আফশোষ করে গিয়েছেন । কেউ তাঁকে পেয়ে সুপার ডুপার হিট হয়েছেন । ঠিক যেমন শিল্পা শেট্টি ।

নায়িকা কেরিয়ার গ্রাফ খুব উঁচুতে নয় । কিন্তু তাঁর ‘চুরা কে দিল মেরা’ আজও ভুলতে পারেননি মানুষ । সেই গানের অসাধারণ কোরিওগ্রাফিতে মুগ্ধ করেছিলেন সরোজ খান । আর শিল্পাকে দিয়েছিলেন তুমুল সাফল্য । নিঃসন্দেহে এই গান শিল্পার জীবনে এক মাইলস্টোন ।

সে কথাই সোশ্যাল মিডিয়া পোস্টে লিখলেন নায়িকা । এ দিন পুরনো একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘‘একজন সত্যিকারের লেজেন্ডকে আমরা হারালাম । ভুলতে পারব না যে দিন প্রথম আমাদের দেখা হয়েছিল ‘কিতাব’-এর সেটে । আপনাকে দেখে আমি কেঁদে ফেলেছিলাম । আপনার কাজের অন্ধ ভক্ত ছিলাম আমি । ভাবতেই পারছিলাম না আপনি সত্যিই আমার সামনে দাঁড়িয়ে আছেন । এরপর এল ‘চুরাকে দিল মেরা’ । আমার কেরিয়ারের মাইলস্টোন ছিল ওই গানটা । অনেক উঁচুতে বেঞ্চমার্ক করে দিলেন আপনি । শিখিয়ে ছিলেন, কীভাবে এক্সপ্রেশন দিতে হয় । ........... আমি আপনাকে মিস করব । চুরাকে দিল মেরা সরোজজি চলি । .........’’

Published by: Simli Raha
First published: July 3, 2020, 2:05 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर