• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Shilpa Shetty Halloween Look: 'পেত্নী'র মতো বউ সেজে সবাইকে চমকাচ্ছেন বলিউড নায়িকা! চিনতে পারছেন ইনি কে?

Shilpa Shetty Halloween Look: 'পেত্নী'র মতো বউ সেজে সবাইকে চমকাচ্ছেন বলিউড নায়িকা! চিনতে পারছেন ইনি কে?

Shilpa Shetty Halloween Look

Shilpa Shetty Halloween Look

তাদের মধ্যে অন্যতম বলিউডের সঙ্গে জড়িতরা (Shilpa Shetty Halloween Look)।

  • Share this:

    #মুম্বই: বাঙালির যা ভূত-চতুর্দশী, বিদেশে তা-ই হ্যালোউইন। তবে হ্যালোউইনের উৎসব ও সেই উপলক্ষে নানা ধরনের উদ্ভট সাজগোজের রেওয়াজ ঢুকে পড়েছে ভারতীয়দের মধ্যেও (Shilpa Shetty Halloween Look)। তাদের মধ্যে অন্যতম বলিউডের সঙ্গে জড়িতরা (Shilpa Shetty Halloween Look)। এবারের হ্যালোউইন উপলক্ষে অনেকেই অদ্ভুতুড়ে সাজ সেজে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন। তাঁদের মধ্যে অন্যতম হলেন খুশি কাপুর, সোহা আলি খান ও কুণাল খেমুরা। তবে সবচেয়ে বেশি নজর কেড়েছেন শিল্পা শেট্টি (Shilpa Shetty Halloween Look)। কেন জানেন? কারণ এই পেত্নীর সাজে সেজে শিল্পা হয়েছেন নতুন বউ। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভিডিও দেখে সত্যিই শিল্পাকে চেনা দায়।

    সাদা পোশাকে রক্তের ছোপ, মুখে ও শরীরে কাটা দাগ, চুল খোলা, হাতের বড় নখ-- সব মিলিয়ে ভূতুড়ে সাজে একেবারে চমকে দিয়েছেন শিল্পা শেট্টি। এই ভিডিও পোস্ট করে শিল্পা শুভেচ্ছা জানিয়েছেন, 'হ্যারি হ্যালোউইন...'। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে পোস্টটি। নেটিজেনরা তো কেউ কেউ বিশ্বাসই করতে রাজি নন ইনি শিল্পা শেট্টি। অনেকেই কমেন্টে তেমনই মন্তব্য করেছেন। অনেকে আবার মস্করা করে প্রশ্ন করেছেন, স্বামী রাজকে ভয় দেখাচ্ছেন নাকি এভাবে সেজে?

    আরও পড়ুন: করবা চৌথে ইয়ামি-শিল্পা-সোনালিদের নজরকাড়া সাজ, তাক লাগালেন...

    সোশ্যাল মিডিয়ায় ভীষণই সক্রিয় শিল্পা শেট্টি। বিভিন্ন অনুষ্ঠান-উৎসবে সেজে ছবি শেয়ার করেন তিনি। ছেলেমেয়ে ও স্বামীর সঙ্গেও ছবি পোস্ট করেন তিনি। তবে পর্ন মামলায় রাজ কুন্দ্রার নাম জড়ানোর পর থেকে শিল্পার পোস্টে এখনও রাজকে দেখা যায়নি। তিনি সম্ভবত সোশ্যাল দুনিয়া থেকে খানিক বিরতি নিয়েছেন। শিল্পা ও রাজের দুই ছেলেমেয়ে। আট বছরের ছেলে ভিয়ান ও এক বছরের মেয়ে শামিশা। সম্প্রতি ১৪ বছর পর আবার অভিনয় করেছেন শিল্পা৷ তাঁকে দেখা গিয়েছে 'হঙ্গামা ২'-এ৷ এই কমেডি ড্রামা স্ট্রিমিং হয়েছে ডিজনি হটস্টারে৷ এখানে শিল্পার সঙ্গে অভিনয় করেছেন পরেশ রাওয়াল এবং মিজান জাফরি৷

    আরও পড়ুন: সিঁদুরে রাঙিয়ে জমকালো পোশাকে করবা চৌথ পালন শিল্পা-ইয়ামি-সোনালি-মীরাদের, লালে-লাল বলিউড!

    এক আপাদমস্তক ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টি। প্রতিনিয়ত তাঁর যোগাভ্যাসের ভিডিয়ো পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। জিমেও সময় কাটান বেশ কিছুটা। কিছুদিন আগে পর্যন্ত সুপার ডান্সার চ্যাপ্টার ৪-এ বিচারকের আসনে ছিলেন শিল্পা। ফাইনাল এপিসোডে ‘নদীয়োঁ পার’ গানে নেচেছেন তিনি।

    Published by:Raima Chakraborty
    First published: