• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Bollywood Karwa Chauth 2021: সিঁদুরে রাঙিয়ে জমকালো পোশাকে করবা চৌথ পালন শিল্পা-ইয়ামি-সোনালি-মীরাদের, লালে-লাল বলিউড!

Bollywood Karwa Chauth 2021: সিঁদুরে রাঙিয়ে জমকালো পোশাকে করবা চৌথ পালন শিল্পা-ইয়ামি-সোনালি-মীরাদের, লালে-লাল বলিউড!

সিঁদুরে রাঙিয়ে জমকালো পোশাকে করবা চৌথ পালন শিল্পা-ইয়ামি-সোনালি-মীরাদের, লালে-লাল বলিউড!

সিঁদুরে রাঙিয়ে জমকালো পোশাকে করবা চৌথ পালন শিল্পা-ইয়ামি-সোনালি-মীরাদের, লালে-লাল বলিউড!

বলিউড সেলিব্রিটি নায়িকারাও রবিবার সাড়ম্বড়ে পালন করেছেন করবা চৌথ (Bollywood Karwa Chauth 2021)। তালিকায় রয়েছেন, শিল্পা শেট্টি, ইয়ামি গৌতম, মীরা রাজপুত, সোনালি বেন্দ্রেরা।

  • Share this:

    #মুম্বই: কড়বা চৌথ (Karva Chauth 2021) কার্তিক মাসের কৃষ্ণপক্ষের চতুর্থী তিথিতে এই ব্রত পালন করেন সধবা মহিলারা৷ করবা চৌথের দিনে সধবা মহিলারা (Married Women) স্বামীর (Husband) লম্বা আয়ুর প্রার্থনা করেন৷ স্বামীর মঙ্গল কামনায় তাঁরা নির্জলা এই ব্রত রাখেন৷ এই ব্রত পালনে মহিলারা নিজেদের দু'হাতে মেহেন্দি (Mehndi) পরেন৷ সুন্দর পোশাকে সেজে, বন্ধু-পরিবারের সঙ্গে দারুণ উচ্ছ্বাসের সঙ্গেই এই দিনটি পালন করা হয় (Bollywood Karwa Chauth 2021)। বলিউড সেলিব্রিটি নায়িকারাও রবিবার সাড়ম্বড়ে পালন করেছেন করবা চৌথ (Bollywood Karwa Chauth 2021)। তালিকায় রয়েছেন, শিল্পা শেট্টি, ইয়ামি গৌতম, মীরা রাজপুত, সোনালি বেন্দ্রেরা। (Bollywood Karwa Chauth 2021)

    সোশ্যাল মিডিয়ায় নিজেদের সাজ ও আনন্দের একাধিক ছবি শেয়ার করেছেন বলিউড নায়িকারা। এ বছরও অনিল কাপুরের স্ত্রী সুনীতা কাপুরের বাড়িতে করবা চৌথের বড়সড় সেলিব্রেশনের আসর বসেছিল। সেখানে উপস্থিত ছিলেন মীরা রাজপুত, রিমা জৈন ও তাঁর পুত্রবধূ। ছিলেন অন্য সেলিব্রিটিরাও। শিল্পা শেট্টি (Shilpa Shetty) আলিবাগে নিজের ঘনিষ্ঠ বন্ধু আকাঙ্ক্ষা মালহোত্রার সঙ্গে করবা চৌথের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। যদিও স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে কোনও ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেননি অভিনেত্রী। অন্যদিকে, ইয়ামি গৌতম (Yami Gautam) নিজের বিয়ের পর প্রথম করবা চৌথ পালন করেছেন। বরের সঙ্গে ও নিজের সাজের ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন তিনি।

    শিল্পা সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন। লাল সালোয়ার কামিজ পরেছিলেন তিনি। গলায় মঙ্গলসূত্র ও সিঁথিতে লাল সিঁদুর ছিল তাঁর। ছবি শেয়ার করে শিল্পা লিখেছেন, 'সবাইকে করবা চৌথের শুভেচ্ছা ও শুভ উপোস মেয়েরা... সুস্বাস্থ্য ও আশীর্বাদের কামনা করি সকলের।' অন্যদিকে, সোনালি বেন্দ্রেও বহুদিন পর সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করেছেন। করবা চৌথ উপলক্ষে তিনি ১৯ বছরের পুরনো বিয়ের লেহেঙ্গা পরেছিলেন। গোলাপি ও কমলা রঙের মিশ্রণে দারুণ দেখাচ্ছিল সোনালিকে। ছবি শেয়ার করে ক্যাপশনে শুধুই স্বামী গোল্ডি বেহেলের নাম ও লাল হৃদয়ের ইমোজি শেয়ার করেছেন নায়িকা।

    View this post on Instagram

    A post shared by Goldie Behl (@goldiebehl)

    এবারই প্রথম বিয়ের পর করবা চৌথ পালন করছেন বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা ইয়ামি গৌতম। তিনিও সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি শেয়ার করেছেন। লাল শাড়ি, মঙ্গলসূত্র ও সিঁদুরে সেজে ছবি পোস্ট করেছেন ইয়ামি। স্বামী পরিচালক আদিত্য ধরের সঙ্গেও একটি দারুণ ছবি শেয়ার করেছেন ইয়ামি। করোনাভাইরাসের লকডাউনের মধ্যেই চারহাত এক করে ফেলেন বলিউডের জনপ্রিয় নায়িকা ইয়ামি গৌতম। বলিউডের পরিচালক আদিত্য ধরের সঙ্গে একেবারে ব্যক্তিগত অনুষ্ঠানের মাধ্যমেই বিয়ে সেরেছেন তাঁরা। নিজের বিয়ের একটি ছবি ইয়ািম সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিজেই দারুণ খবরটি শেয়ার করেছিলেন নায়িকা। আদিত্য বলিউডে শেষ পরিচালনা করেছেন ভিকি কৌশলের উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক ছবিটি। সেখানে ইয়ামিকেও দেখা গিয়েছিল গুরুত্বপূর্ণ চরিত্রে।

    আরও পড়ুন: বেনারসি পছন্দ করেন? ইয়ামি গৌতমের এই শাড়ির দাম আপনার আন্দাজেরও বাইরে!

    অন্যদিকে, সুনীতা কাপুরের বাড়িতে দেখা যায় মীরা রাজপুতকে। লাল রঙের শারারা পরেছিলেন শাহিদ কাপুরের স্ত্রী মীরা। রিমা জৈনও গিয়েছিলেন সুনীতার বাড়িতে। সঙ্গে ছিলেন পুত্রবধূ অনিশা মালহোত্রা। সকলেই পোশাকের রঙ বেছেছিলেন অবশ্যই লাল।

    আরও পড়ুন: 'ভালোবাসা ও কৃতজ্ঞতায় ভরা বিয়ের এক মাস', নববধূ ইয়ামির প্রেমের পোস্ট!

    Published by:Raima Chakraborty
    First published: