• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SHAMITA SHETTY SISTER OF SHILPA SHETTY BROKE DOWN AT BIGG BOSS HOUSE SWD TC

Bigg Boss OTT: বিগ বসের ঘরে কেঁদে ফেললেন শিল্পা শেট্টির বোন শমিতা শেট্টি, কেন জানেন 

Shamita Shetty

Bigg Boss OTT: শমিতা ও দিব্যার বন্ধুত্ব নিয়েও জানতে চান করণ। এবিষয়ে শমিতা বলেন, দিব্যা খুব ভালো মেয়ে। কিন্তু খুব তাড়াতাড়ি রং বদলায়।

  • Share this:

#মুম্বই: OTT কন্টেন্ট মানেই একটু বেশি উত্তেজনা। সেটা কতটা বেশি তা ফুটে উঠছে বিগ বস (Bigg Boss OTT)-র পর্দায়। প্রতিদিন ঘটছে নিত্য নতুন ঘটনা। এবার সঞ্চালক করণ জোহরের (Karan Johar)-এর সামনে কেঁদে ফেললেন শিল্পা শেট্টির (Shilpa Shetty)-র বোন শমিতা শেট্টি (Shamita Shetty)। রাজ কুন্দ্রা (Raj Kundra)-র পর্নোগ্রাফি মামলার জন্য ভীষণ চাপে থাকতে হয়েছে তাঁকে।

গতকাল ছিল সানডে কা বার (Sunday Ka Vaar) অনুষ্ঠান। ওইদিন বিগ বসের রুমে ক্লাস নেন করণ জোহর। সেখানে শমিতার প্রশংসা করেন তিনি। শমিতার সঙ্গে কথা হয় তাঁর। সেই প্রসঙ্গেই উঠে আসে বিভিন্ন প্রসঙ্গ।

শমিতা সেখানে বলে, “এই ইন্ডাস্ট্রিতে আমি ২০ থেকে ২৫ বছরের একটি কঠিন সময় পেরিয়ে এসেছি। বর্তমানে আমি এখনও আরও বেশি কনফিডেন্ড। সাধারণ মানুষ আমাকে চেনে শিল্পার বোন শমিতা শেট্টি নামে। আমি খুব খুশি যে আমি এটা পেয়েছি। কিন্তু সাধারণ মানুষ আসল ‘আমি’কে এখনও চেনে না।”

এর পাশাপাশি গতকালের শো-য়ে কটাক্ষের মুখে পড়তে হয় দিব্যা আগরওয়ালকে (Divya Agarwal)। কারণ, বিগ বসের ঘরে আসার পর থেকে দিব্যা বারবার বলছিলেন, তাঁর এই শো জেতার মতো কোনও মানসিকতা নেই। কারণ, ইতিমধ্যে বেশ কয়েকটি শো জিতেছেন তিনি। এর জবাবে করণ জোহর বলেন, “বিগ বস তোমাদের কারোর কাছে গিয়ে অনুরোধ করেনি এখানে আসার জন্য অথবা কাউকে জোর করেনি। তোমরা প্রত্যেকে নিজের ইচ্ছায় এখানে এসেছো।”

শমিতা ও দিব্যার বন্ধুত্ব নিয়েও জানতে চান করণ। এবিষয়ে শমিতা বলেন, দিব্যা খুব ভালো মেয়ে। কিন্তু খুব তাড়াতাড়ি রং বদলায়। এরপর রাকেশের (Rakesh) কাছে করণ প্রশ্ন করেন, শমিতা না থাকার সময় তাঁর বিষয়ে দিব্যার সঙ্গে আলোচনা করেছেন। যদিও রাকেশ বলেন, তিনি এখনও এই শোয়ের পুরো ফর্ম্যাট বুঝে উঠতে পারেননি। তিনি বোঝার চেষ্টা করছেন।

প্রতীক সহজপলের (Pratik Sehajpal) কাছেও যান করণ। কারণ, প্রতীকের ব্যবহারে বেশ কিছু পরিবর্তন লক্ষ্য করা গিয়েছে। এবিষয়ে প্রতীক বলেন, ঘরের ক্যাপ্টেন হওয়ার দরুন তিনি আরও দায়িত্ববান হয়েছেন।

Published by:Swaralipi Dasgupta
First published: