Home /News /entertainment /
Bollywood Drug Case:রেভ পার্টি, ড্রাগ সেবন, বলি অভিনেতার ছেলে আটক

Bollywood Drug Case:রেভ পার্টি, ড্রাগ সেবন, বলি অভিনেতার ছেলে আটক

Siddhanth Kapoor

Siddhanth Kapoor

Siddhanth Kapoor detained: গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ এমজি রোডের একটি হোটেলে অভিযান চালায়। এখানেই রেভ পার্টি চলছিল।

  • Share this:

    #মুম্বই: আবার ড্রাগ সেবনের অভিযোগ উঠল বলিউড তারকার ছেলের বিরুদ্ধে৷ কিছুদিন আগেই ড্রাগ মামলা থেকে মুক্তি পেয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান৷ মুম্বইয়ের প্রমোদতরীতে ড্রাগ সেবনের ঘটনায় তাঁর বিরুদ্ধে যথাযথ প্রমাণ পায়নি NCB৷ ফলে চার্জশিট থেকে তাঁর নাম বাদ দেওয়া হয়েছে৷ এবার অভিযোগ উঠল আরও এক বলি অভিনেতার ছেলের বিরুদ্ধে৷ শক্তি কাপুরের (Shakti Kapoor) ছেলে, অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের (Actress Shraddha Kapoor) ভাই সিদ্ধান্ত কাপুরকে (Siddhanth Kapoor) রবিবার রাতে বেঙ্গালুরুর (Bengaluru)একটি রেভ পার্টি (Rave Party) থেকে আটক করা হয়৷ বেঙ্গালুরু পুলিশ জানিয়েছে, যে ৬ জনের বিরুদ্ধে মাদক (Drug Case) সেবনের অভিযোগ রয়েছে তাদের মধ্যে সিদ্ধান্ত রয়েছেন। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ এমজি রোডের একটি হোটেলে অভিযান চালায়। এখানেই রেভ পার্টি চলছিল।

    আরও পড়ুন Actor Vikram Chatterjee: জনপ্রিয় অভিনেতা ছিলেন ব্যাঙ্ককর্মী, শেয়ার করলেন পুরনো অফিসের ভিজিটিং কার্ড!

    পুলিশি অভিযানের পর রেভ পার্টিতে মাদক সেবনের সন্দেহে কয়েকজনের নমুনা পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়। ডাঃ ভীমাশঙ্কর এস. গুলেদ, ডিসিপি, ইস্ট ডিভিশন, বেঙ্গালুরু সিটি জানান যে মেডিক্যাল রিপোর্টে যে ৬ জনের মাদক সেবনের বিষয়টি নিশ্চিত হওয়া গিয়েছে, তাদের মধ্যে এক জন অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের ভাই সিদ্ধান্ত কাপুর। যদিও এরা সকলে মাদক সেবন করার পরে পার্টিতে পৌঁছেছিল, নাকি হোটেলে এসে মাদক সেবন করেছিল তা স্পষ্ট নয়। এই ঘটনায় বেঙ্গালুরু পুলিশ ৬ অভিযুক্তকে উলসুরু থানায় নিয়ে যায়।

    অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় নারকোটিক কন্ট্রোল ব্যুরো যাদের জিজ্ঞাসাবাদ করেছিল তাদের মধ্যে অভিনেত্রী শ্রদ্ধা কাপুর ছিলেন। ছিঁছোরে ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল শ্রদ্ধা ও সুশান্তকে। সুশান্তের সঙ্গে লোনাভালায় ফার্ম হাউসে পার্টিতে বার কয়েক এসেছিলেন।এনসিবি-র জিজ্ঞাসাবাদের সময় সে কথাও স্বীকার করেছিলেন শ্রদ্ধা৷ তবে মাদকের সেবনের কথা অস্বীকার করেন। এনসিবি-র হাতও এই মামলায় কোনও সুনির্দিষ্ট প্রমাণ মেলেনি।

    সিদ্ধান্ত কাপুরও নিজেও অভিনেতা৷ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি, তবে এখনও পর্যন্ত তাঁর সব ছবিই ফ্লপ। 'শুটআউট অ্যাট ওয়াদালা' দিয়ে শুরু হয় তাঁর কেরিয়ার। এর পরে, তিনি অনুরাগ কাশ্যপ পরিচালিত সাইকোলজিক্যাল থ্রিলার ফিল্ম 'আগলি'-তে অভিনয় করেন। সিদ্ধান্ত তাঁর বোন শ্রদ্ধা কাপুরের সাথেও স্ক্রিন শেয়ার করেছেন। দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল 'হাসিনা পার্কার' ছবিতে। এই ছবিতে দাউদের বোনের ভূমিকায় অভিনয় করেছেন শ্রদ্ধা, আন্ডারওয়ার্ল্ড ডন দাউদের ভূমিকায় অভিনয় করেছেন সিদ্ধান্ত। 'চেহরে' ছবিতেও ছিলেন সিদ্ধান্ত। এছাড়া 'ভাউকাল' নামের একটি ওয়েব সিরিজেও কাজ করেছেন তিনি।

    Published by:Pooja Basu
    First published:

    Tags: Bollywood, Drug Case, Siddhanth Kapoor

    পরবর্তী খবর