Home /News /entertainment /
Viral: ঠোঁটে ঠোঁটে ডুবে গেল সেলেব Bollywood দম্পতির সকাল, ভাইরাল মীরা-শহিদের Liplock !

Viral: ঠোঁটে ঠোঁটে ডুবে গেল সেলেব Bollywood দম্পতির সকাল, ভাইরাল মীরা-শহিদের Liplock !

শাহিদ কাপুরের (Bollywood) সঙ্গে মীরা রাজপুত ইনস্টাগ্রামে একটি মিরর সেলফি শেয়ার করেছেন, যাতে তাঁকে তাঁর স্বামীকে চুমু (liplock kiss) দিতে দেখা যাচ্ছে।

  • Share this:

#নয়াদিল্লি: অভিনেতা শাহিদ কাপুর (Shahid Kapoor) প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাঁর স্ত্রী মীরা রাজপুতের (Mira Rajput) সঙ্গে ব্যক্তিগত মুহুর্তের (Private Moment) ঝলক নিজের ভক্তদের সঙ্গে শেয়ার করেন। কিন্তু, এবার সেই কাজ করলেন অভিনেতার স্ত্রী। শাহিদ কাপুরের (Bollywood) সঙ্গে মীরা রাজপুত ইনস্টাগ্রামে একটি মিরর সেলফি শেয়ার করেছেন, যাতে তাঁকে তাঁর স্বামীকে চুমু  (liplock kiss) দিতে  দেখা যাচ্ছে।

২৩ জানুয়ারিরবিবার মীরা রাজপুত (Mira Rajput) তাঁর স্বামী শাহিদ কাপুরের (Shahid Kapoor) সঙ্গে নিজের একটি সুন্দর ছবি শেয়ার করেছেন। ছবিতে দম্পতিকে লিপলক চুমু (liplock kiss) করতে দেখা যাচ্ছে। মীরাকে তাঁর মোবাইল দিয়ে এই বিশেষ মুহূর্তগুলো ক্যাপচার করতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন - Breastfeeding: স্তন্যপানের জন্য কি করোনা সংক্রমণ ছড়ায় মায়ের থেকে সন্তানে, জানুন বিশেষজ্ঞদের মত

দেখা যাচ্ছে মীরা শাহিদের বাহুবন্ধনে আবদ্ধ রয়েছেন এবং তিনি নিজের ফোন দিয়ে একটি মিরর সেলফি তুলছেন। তিনি এমনভাবে সেলফি তুলছেন যাতে ছবিতে তাঁদের 'চুম্বন' (liplock kiss) দেখা যাচ্ছে না, শুধু সেই মুহূর্ত অনুভূত করা যাচ্ছে। তিনি ছবির সঙ্গে একটি আকর্ষণীয় ক্যাপশনও দিয়েছেন, তিনি লিখেছেন, 'সানডে বিঞ্জ'।

View this post on Instagram

দম্পতির ভক্তরা তাঁদের এই রোম্যান্টিক পোস্টে ভালোবাসা মাখিয়ে মন্তব্য করেছেন। পোস্টের কমেন্ট সেকশন ভক্তদের পাঠানো হার্ট ইমোজিতে ভরে গেছে। ভক্তরা প্রত্যেকেই তাঁদের প্রশংসায় কিছু না কিছু মন্তব্য করেছেন এবং লিখেছেন। একজন ভক্ত লিখেছেন, 'সুন্দর দম্পতি।' অনেক ভক্ত পোস্টে 'ওয়াও' এবং 'ওহ মাই গড'-এর মতো প্রতিক্রিয়াও দিয়েছেন।

আরও পড়ুন - Viral Video: পুষ্পার সুপারহিট গান ও আন্তাভার তালে বালিতে শরীরি হিল্লোলে মাতোয়ার নেহা কক্কর

শাহিদ এবং মীরা প্রায়ই ইনস্টাগ্রামে (Instagram) এইরকম আকর্ষণীয় পোস্ট দিয়ে থাকেন।একজন আদর্শ দম্পতি হিসাবে তাঁরা খুবই জনপ্রিয়। ২০১৫ সালে গাঁটছড়া বাঁধেন এই দম্পতি। দম্পতির দুই সন্তান রয়েছে। মীরা একজন গৃহবধূ হলেও সব সময় তাঁকে শাহিদের পাশে থাকতে দেখা যায়। যদি কাজের জগতের কথা বলা যায় তাহলে বলতে হবে যে শাহিদকে আগামী দিনে 'জার্সি' (Jersey) ছবিতে দেখা যাবে। তাঁর বিপরীতে রয়েছেন মৃণাল ঠাকুর (Mrunal Thakur)। জার্সি গত বছরে ৩১ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু অতিমারীর কারণে ছবির মুক্তি স্থগিত রাখতে হয়েছে। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত 'কবীর সিং' (Kabir Singh) ছবিতে শেষ দেখা গিয়েছিল শাহিদকে। ছবিটি শাহিদের কেরিয়ারে অন্যতম সফল ছবি হিসাবে গণ্য করা হয়। জার্সি ছাড়াও তাঁকে বুল (Bull) ও ফরজি (Farzi) ছবিতে দেখা যাবে।

Published by:Debalina Datta
First published:

Tags: Bollywood, Mira Rajput, Shahid Kapoor

পরবর্তী খবর