• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SEBI IMPOSED A PENALTY OF RS 3 LAKH ON SHILPA SHETTY AND HER HUSBAND RAJ KUNDRA RC

Raj Kundra-Shilpa Shetty: ব্যবসার নিয়ম ভাঙার অভিযোগ, রাজ কুন্দ্রা-শিল্পা শেট্টিকে ৩ লক্ষ টাকা জরিমানা SEBI-র

শিল্পা ও রাজ।

নিয়ম লঙ্ঘনের দায়ে শিল্পা শেট্টি, রাজ কুন্দ্রা (Raj Kundra-Shilpa Shetty) এবং ভিয়ান ইন্ডাস্ট্রিজকে তিন লাখ টাকা জরিমানা করল সেবি (SEBI)।

  • Share this:

    #মুম্বই: নিয়ম লঙ্ঘনের দায়ে শিল্পা শেট্টি, রাজ কুন্দ্রা (Raj Kundra-Shilpa Shetty) এবং ভিয়ান ইন্ডাস্ট্রিজকে তিন লাখ টাকা জরিমানা করল সেবি (SEBI) অর্থাৎ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অফ ইন্ডিয়া। বাজার নিয়ন্ত্রক সংস্থার তরফে সুরেশ মেনন জানিয়েছেন, যাবতীয় বিষয় খতিয়ে দেখার পর সেই জরিমানা ধার্য করা হয়েছে। নির্দেশ পাওয়ার ৪৫ দিনের মধ্যে যৌথভাবে এবং সমভাবে সেই জরিমানার টাকা দিতে হবে।

    সেবির আদেশে বলা হয়েছে, ভিয়ান ইন্ডাস্ট্রিজের (পূর্বতন হিন্দুস্তান সেফটি গ্লাস ইন্ডাস্ট্রিজ লিমিটেড) ব্যবসায়িক কাজকর্ম নিয়ে তদন্ত চালায় সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অফ ইন্ডিয়া বা সেবি। ২০১৩-র ১ সেপ্টেম্বর থেকে ২০১৫-র ২৩ ডিসেম্বর পর্যন্ত ব্যবসায়িক কাজকর্ম খতিয়ে দেখা হয়। তাতে দেখা গিয়েছে যে, রিপু সুদান কুন্দ্রা, শিল্পা শেট্টি কুন্দ্রা ও ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেড সেবি রেগুলেশন ২০১৫-র ৭(২)(এ) ও ৭(২)(বি) বিধি লঙ্ঘন করেছে। সে কারণেই তাঁদের ৩ লক্ষ টাকা জরিমানা দিতে বলা হয়েছে।

    আরও পড়ুন: 'কামোদ্দীপক ছবি ও পর্ন ফিল্ম এক জিনিস নয়, রাজ নির্দোষ', স্বামীর পাশে দাঁড়ালেন শিল্পা

    অন্যদিকে, অশ্লীল ছবি বানিয়ে মোবাইল অ্যাপের মাধ্যমে তা সর্বত্র ছড়িয়ে দেওয়ার গুরুতর অভিযোগ উঠেছে শিল্পা শেট্টির স্বামী রাজের বিরুদ্ধে। আর সেই অভিযোগে গত সোমবার গ্রেফতার করা হয়েছে ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে। রাজ কুন্দ্রার গ্রেফতারির পর পর্নকাণ্ডে শিল্পা শেট্টিকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। তল্লাশি চালানো হয়েছে রাজ-শিল্পার জুহুর বিলাসবহুল বাংলোতেও। আপাতত রাজ জেল হেফাজতে রয়েছেন।

    আরও পড়ুন: পর্ন-কাণ্ডে আরও বিপাকে রাজ কুন্দ্রা, পুলিশের কাছে সাক্ষী হলেন তাঁরই ৪ কর্মচারী!

    এরই মধ্যে রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করেছেন অভিনেত্রী শার্লিন চোপড়া। পর্নোগ্রাফির মামলায় তাঁর বক্তব্য রেকর্ড করতে মুম্বই ক্রাইম ব্রাঞ্চের সামনে হাজির হন বলিউড অভিনেত্রী৷ এক সর্বভারতীয় সংবাদপত্রের প্রতিবেদনে জানানো হয়েছে যে, তিনি রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন নির্যাতনের জন্য দায়ের করা তার এফআইআরও প্রকাশ করেছেন। শার্লিন চোপড়া শিল্পা শেট্টির স্বামীর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগও করেছেন।

    Published by:Raima Chakraborty
    First published: