Home /News /entertainment /
Sardar Udham Trailer: সর্দার উধম সিংয়ের 'সাধারণ' সাহসের গল্প বলবেন ভিকি কৌশল, দেখুন ট্রেলার

Sardar Udham Trailer: সর্দার উধম সিংয়ের 'সাধারণ' সাহসের গল্প বলবেন ভিকি কৌশল, দেখুন ট্রেলার

সর্দার উধমে ভিকি কৌশল।

সর্দার উধমে ভিকি কৌশল।

মুক্তি পেল ভিকি কৌশল (Vicky Kaushal) অভিনীত, পরিচালক সুজিত সরকারের (Shoojit Sircar) পরের ছবি 'সর্দার উধম'-এর বহু প্রতীক্ষিত ট্রেলার (Sardar Udham Trailer)।

  • Share this:

    #মুম্বই: মুক্তি পেল ভিকি কৌশল (Vicky Kaushal) অভিনীত, পরিচালক সুজিত সরকারের (Shoojit Sircar) পরের ছবি 'সর্দার উধম'-এর বহু প্রতীক্ষিত ট্রেলার (Sardar Udham Trailer)। স্বাধীনতা সংগ্রামী উধম সিংয়ের জীবনের গল্প আর যাই ছিল, তা একেবারেই সাধারণ ছিল না। কিন্তু সাধারণের মোড়কেই অসাধারণ কাজ করেছিলেন তিনি। পরিচালক সুজিত সরকার উধম সিংয়ের সেই 'সাধারণ' সাহসের গল্পই বলেেছন ভিকি কৌশলের মাধ্যমে। প্রায় আড়াই মিনিটের ট্রেলারে টানটান চিত্রনাট্য ধরা হয়েছে (Sardar Udham Trailer)। দেখানো হয়েছে লন্ডনে উধম সিংয়ের দিনযাপন, মিশনের কাজ শুরু এবং ২১ বছর ধরে বয়ে চলা আঘাতের চিহ্ন যা শেষ পর্যন্ত তাঁর জীবন কেড়ে নিয়েছিল। তবে নিজের প্রত্যাশা পূরণ করতে পেরেছিলেন তিনি।

    এদিন সোশ্যাল মিডিয়ায় ছবির নায়ক ভিকি কৌশলও 'সর্দার উধম'-এর ট্রেলার (Sardar Udham Trailer) শেয়ার করেছেন। তিনি লিখেছেন, 'একজন না ভুলে যাওয়া মানুষের গল্প। একটি অমিল যাত্রাপথ, এক নবজাগরণের কাহিনি।' সর্দার উধম সিং ১৯১৯ সালে জালিয়ানওয়ালাবাগের হত্যাকান্ডের প্রায় ২১ বছর পর পাঞ্জাবের গভর্নর মাইকেল ও'ডয়েরকে হত্যা করেন। ভারতীয় স্বাধীনতা সংগ্রামের অন্যতম পরিচিত নাম শহিদ উধম সিংয়ের জীবনী নিয়ে পর্দায় আসছেন ভিকি কৌশল। ছবিটি ২০২০ সালের ২ অক্টোবর মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতির কারণে তা পরিবর্তিত হয়ে চলতি বছরের জানুয়ারিতে মুক্তি পাবে বলে জানা গিয়েছিল। এরপর ফের এই ছবির মুক্তি পিছিয়ে যায়। অবশেষে সেই ছবির ট্রেলার মুক্তি পেল। তারই সঙ্গে জানিয়ে দেওয়া হল ছবির মুক্তির দিন।

    ৩৩ বছরের অভিনেতা সর্দার উধম সিংয়ের চরিত্রে অভিনয় করতে পেরে দারুণ উচ্ছ্বসিত ও গর্বিত বলেই আগেই জানিয়েছিলেন। টিজারে এদিন খুবই কম ঝলক দেখা গেলেও, গল্পের বুনট যে টানটান হতে চলেছে, তা বোঝা গিয়েছে। অ্যামাজন প্রাইমে মুক্তি পেতে চলা এই ছবির প্রথম লুক ইতিমধ্যে সাড়া ফেলেছে। তেমনই নজর কেড়েছে এদিনের টিজারও। জানা গিয়েছে, ১৬ অক্টোবর প্রাইম ইন্ডিয়ায় মুক্তি পাবে শহিদ উধম সিংয়ের ছবি। ২০১৯ সালে সুজিত সরকার পরিচালিত এই ছবির শ্যুটিং শেষ হলেও, স্থগিত ছিল পোস্ট প্রোডাকশন। নেপথ্যে অবশ্যই করোনা, লকডাউন, দেশব্যাপী সিনেমা হল বন্ধ থাকার মতো কারণ।

    চলতি সপ্তাহের প্রথমেই এই ছবির ডাবিং শেষ করেছেন ভিকি কৌশল। সেই ছবি শেয়ারও করেছেন নিজের ইনস্টাগ্রামে। এখন শুধু দেশব্যাপী নবরাত্রি উদযাপনের অপেক্ষা। তারপরেই দর্শক মনে জায়গা করে নিতে আসছেন জেনারেল ডায়ারকে উচিত শিক্ষা দেওয়া সংগ্রামী সর্দার উধম সিং। ভিকি কৌশল ছাড়াও এই ছবিতে দেখা যাবে, শন স্কট, স্টিফেন হোগান, বানিতা সান্ধু, কিরস্টি অ্যাভারটন ও অমল পরাসরকে। ১৬ অক্টোবর ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে ছবিটি।

    আরও পড়ুন: অপেক্ষা শুরু আলিয়ার 'গঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি'র, মুক্তির দিন ঘোষিত!

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood, Trailer, Vicky Kaushal

    পরবর্তী খবর