• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SARA ALI KHAN POSTED PICTURES FROM HER GANESH CHATURTHI CELEBRATIONS AT HOME RC

Sara Ali Khan Celebrates Ganesh Chaturthi: মায়ের সঙ্গে গণপতির আরাধনায় সারা আলি খান, ধরা দিলেন সাবেকি সাজে!

সারা আলি খান ও অমৃতা সিং।

মা, অভিনেত্রী অমৃতা সিংয়ের সঙ্গে একেবারে সাবেকি সাজে সারা আলি খান শেয়ার করেছেন তাঁদের বাড়ির গণেশ পুজোর ছবি (Sara Ali Khan Celebrates Ganesh Chaturthi)।

  • Share this:

    #মুম্বই: সোশ্যাল মিডিয়ায় ভীষণ ভাবে সক্রিয় বলিউডের নতুন হার্টথ্রব অভিনেত্রী সারা আলি খান। বেড়াতে যাওয়া থেকে বিভিন্ন পুজো-পার্বণ-- নানা সময়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে শেয়ার করেন সারা। গণেশ চতুর্থীর দিনও তার অন্যথা হল না। মা, অভিনেত্রী অমৃতা সিংয়ের সঙ্গে একেবারে সাবেকি সাজে সারা আলি খান শেয়ার করেছেন তাঁদের বাড়ির গণেশ পুজোর ছবি (Sara Ali Khan Celebrates Ganesh Chaturthi)। ২৬ বছরের অভিনেত্রীকে দেখা গিয়েছে, সাদা আনারকলি স্যুট পরতে, সঙ্গে ট্র্যাডিশনাল কানের দুল ও টিপ। অমৃতাও সেজেছিলেন একেবারে নীল রঙের সালোয়ার কামিজে।

    ইনস্টাগ্রামে বাড়ির পুজোর একাধিক ছবি শেয়ার করেছেন সারা। ক্যাপশনে লিখেছেন, 'গণপতি বাপ্পা মোরিয়া'। সেখানে সারার পিসি, সাবা আলি খান কমেন্ট করেছেন, 'তোমাদের দু'জনকে ঈশ্বর আশীর্বাদ করুন, ভালোবাসি তোমাদের।' মায়ের সঙ্গে গণেশের মূর্তির সামনে হাত জোড় করে পোজ দিয়ে ছবি তুলতে ভোলেননি সারা। ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সেই ছবিও। আলাদা করে নিজের ও গণেশের মূর্তিরও একটি করে ছবি শেয়ার করেছেন নায়িকা।

    সোশ্যাল মিডিয়ায় মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিমের সঙ্গে মাঝে মাঝেই ছবি শেয়ার করেন সারা। সইফ আলি খানের প্রথম পক্ষের স্ত্রী ছিলেন অমৃতা সিং। তাঁদেরই সন্তান সারা ও ইব্রাহিম। সইফ পরে করিনা কাপুরকে বিয়ে করেছেন, এবং তাঁদেরও দুই পুত্রসন্তান রয়েছে তৈমুর ও জেহ। ১৯৯১ সালে অমৃতা সিংয়ের সঙ্গে বিয়ে করেছিলেন সইফ। ১৩ বছর একসঙ্গে থাকার পর বিবাহবিচ্ছেদ হয় ২০০৪ সালে।

    আরও পড়ুন: নবাব পরিবারের গণেশ পুজো, হাত জোর করে তৈমুর বলছে গণপতি বাপ্পা...

    ২০১৮ সালে সারা বলিউডে অভিনেত্রী হিসেবে পা রেখেছেন। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে 'কেদারনাথ' ছবি দিয়ে অভিনয় জীবনের যাত্রা শুরু করেছেন সারা। এর পর সিম্বা, লভ আজ কাল-এ কাজ করেছেন তিনি। পরবর্তীতে বেশ কয়েকটি ছবি পাইপলাইনে রয়েছে সারার। অক্ষয় কুমার ও ধনুশের সঙ্গে 'আতরাঙ্গি রে' ছবির শ্যুটিং শেষ করেছেন তিনি। বরুণ ধাওয়ানের সঙ্গে 'কুলি নম্বর ১' ছবিতে শেষ দেখা গিয়েছে তাঁকে।

    Published by:Raima Chakraborty
    First published: