Sara Ali Khan: রাধিকা মদনকে সঙ্গে নিয়ে লাদাখে যা খুশি তাই করছেন সারা আলি খান! দেখুন

সারা আলি খান।

বলিউডের নতুন হার্টথ্রব অভিনেত্রী সারা আলি খান (Sara Ali Khan)।

  • Share this:

    #লেহ: বলিউডের নতুন হার্টথ্রব অভিনেত্রী সারা আলি খান (Sara Ali Khan)। তবে অভিনয়ের পাশাপাশি, নিজের সোশ্যাল মিডিয়া পেজে তাঁর নিত্যদিনের ছবি পোস্ট করেও, ভক্তমনে আলাদা জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। যেখানেই বেড়াতে যান না কেন, সেখানকার নানা মুডের, নানা রঙের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন সারা। শনিবারও তার অন্যথা হল না। নিজের ইনস্টাগ্রামে লেহ-লাদাখের প্রকৃতির কোলে বসে একাধিক ছবি ও ভিডিও শেয়ার করেছেন নায়িকা।

    ইনস্টাগ্রামে শেয়ার করা ২৬ বছরের সারার ছবিতে দেখা গিয়েছে লাদাখে যা খুশি তাই করছেন অভিনেত্রী। কখনও পাহাড়ের কোলে বসে সূর্যাস্তের রূপ দেখছেন, কখনও আবার বৌদ্ধ গুম্ফায় বসে ধ্যান করছেন সারা। ছবিগুলি শেয়ার করে কোনও ক্যাপশনও দেননি সারা। শুধু দিয়েছেন একাধিক ইমোজি। যেন বলতে চাইছেন, এই ছবিগুলির জন্য কোনও ক্যাপশন হয়ই না। প্রকৃতির কোলে অবসর যাপনের এই ছবিগুলি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    অভিনেত্রী রাধিকা মদনও লাদাখে রয়েছেন সারার সঙ্গে। একটি অ্যালবামে সম্প্রতি তাঁদের একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছে। মৈত্রেয়া মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন সারা। সেখান থেকেও বেশ কিছু ছবি শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, 'প্রকৃতির মাঝে শান্তি'। গত বুধবারই রাধিকা মদনের সঙ্গে একসঙ্গেই লাদাখে গিয়েছেন সারা।

    আরও পড়ুন: বিশ্বের সবচেয়ে উঁচু সিনেমা হল, লাদাখে ১১.৫৬২ ফুট উচ্চতায় বসে সিনেমার মজা!

    নিউ ইয়র্কের কোলাম্বিয়া ইউনিভার্সিটি থেকে ইতিহাস ও রাজনৈতিক বিজ্ঞান নিয়ে পড়াশোনা করেছেন সইফ আলি খান ও তাঁর প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিংয়ের মেয়ে সারা। এর পর ২০১৮ সালে 'কেদারনাথ' ছবির মধ্যে দিয়ে বলিউডে পা রেখেছেন তিনি। ওই ছবিতে তাঁর সঙ্গে দেখা গিয়েছিল সুশান্ত সিং রাজপুতকে। এর পর রণবীর সিংয়ের সঙ্গে সিম্বা, কার্তিক আরিয়ানের সঙ্গে লভ আজ কাল ও বরুণ ধাওয়ানের সঙ্গে কুলি নম্বর ওয়ানে দেখা গিয়েছে সারাকে।

    Published by:Raima Chakraborty
    First published: