Radhe: দাম দিয়ে ছবি না দেখলে কড়া ব্যবস্থা! পাইরেটেড সাইটে ফাঁস 'রাধে', রেগে আগুন সলমন

ছবি মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই পাইরেসির শিকার হলো ভাইজানের ছবি। ইন্টারনেটে বিভিন্ন সাইটে লিক হয়ে গেল ছবিটি।

ছবি মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই পাইরেসির শিকার হলো ভাইজানের ছবি। ইন্টারনেটে বিভিন্ন সাইটে লিক হয়ে গেল ছবিটি।

  • Share this:

    #মুম্বই: মুক্তি পেয়েছে সলমন খান অভিনীত বহু প্রতীক্ষীত ছবি 'রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই' (Radhe: Your Most Wanted Bhai)। ওটিটি প্ল্যাটফর্ম ZEE5-এ ইতিমধ্যেই বহু মানুষ ছবিটি দেখেছেন। কিন্তু ছবি মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই পাইরেসির শিকার হলো ভাইজানের ছবি। ইন্টারনেটে বিভিন্ন সাইটে লিক হয়ে গেল ছবিটি। পাইরেটেডে ওয়েবসাইটগুলিতে এখনও ছবিটি স্ট্রিম হচ্ছে। আর এসব দেখে বেজায় চটলেন সলমন খান।

    শনিবার সোশ্যাল মিডিয়ায় এই প্রসঙ্গে একটি বিবৃতি শেয়ার করেন সলমন। ছবিটিকে পাইরেসির শিকার করা মোটেই আইনসম্মত নয় বলে স্পষ্ট জানান তিনি। এবং ঘটনার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান। সলমন লেখেন, "আমাদের ছবি রাধে যথেষ্ট ঠিকঠাক দামে ২৫০ টাকায় আপনাদের দেখাচ্ছি। তা সত্ত্বেও কিছু পাইরেটেড সাইট ছবিটি স্ট্রিম করছে যেটা একটি গর্হিত অপরাধ। সাইবার সেল এই বেআইনি পাইরেটেড ওয়েবসাইটগুলির বিরুদ্ধে পদক্ষেপ করছে।"

    আগেও সলমন একাধিকবার পাইরেসিতে যাতে মানুষ অংশ না নেন সেই অনুরোধ করেছেন সলমন। তিনি বলছেন, "দয়া করে পাইরেসিতে অংশ নেবেন না। না হলে সাইবার সেল আপনার বিরুদ্ধেও পদক্ষেপ করবে। বুঝুন সাইবার সেলের সঙ্গে অনেক সমস্যায় আপনি জড়িয়ে পড়তে পারেন।"

    ছবিটি মুক্তির আগেও সলমন বলেছিলেন, "একটা ছবি বানাতে বহু মানুষ পরিশ্রম করে। এর পরে পাইরেসি হতে দেখলে আমার খুব খারাপ লাগে। আপনাদের কাছে একটি প্রতিজ্ঞা চাইছি এই ছবিটি সব প্ল্যাটফর্মে দেখুন। তাহলে এই ইদে আপনাদের প্রতিজ্ঞা এটাই- বিনোদনে পাইরেসি নয়।"

    প্রসঙ্গত, ছবিটি পরিচালনা করেছেন প্রভু দেবা। প্রধান চরিত্রে অভিনয় করছেন বলিউডের ভাইজান সলমন খান। ছবিতে মূল অভিনেত্রীর চরিত্রে দেখা যাবে দিশা পাটানিকে। খলনায়কের চরিত্রে রয়েছেন রণদীপ হুডা। অন্য দিকে, একটি গানের দৃশ্যে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez)। এবং একটি বিশেষ চরিত্রে থাকছেন জ্যাকি শ্রফ । ছবিটি দেখা যাচ্ছে Zee5-এর পে পার ভিউ প্ল্যাটফর্মে, Zee5-এর ওটিটি প্ল্যাটফর্ম ZeePlex এবং সমস্ত ডিটিএইচ অপারেটরগুলিতে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: