• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SALMAN KHAN MOURNS THE UNTIMELY DEMISE OF SIDHARTH SHUKLA TWEETS ON DEATH RC

Salman Khan on Sidharth Shukla: 'অসময়ে চলে গেলে', সিদ্ধার্থের অকালপ্রয়াণে মন খারাপ সলমানের!

বিগ বস ১৩-র ফাইনালে সলমান খান ও সিদ্ধার্থ শুক্লা।

সিদ্ধার্থের অকালপ্রয়াণে ট্যুইট করে সমবেদনা জানিয়েছেন তিনি (Salman Khan on Sidharth Shukla)।

  • Share this:

    #মুম্বই: আচমকা হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর (Sidharth Shukla Death) খবরে নড়ে গিয়েছে গোটা বলিউড ও টেলিভিশন ইন্ডাস্ট্রি। মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে সিদ্ধার্থের চলে যাওয়ার খবরে মন খারাপ গোটা ইন্ডাস্ট্রির। সকালে খবর জানাজানি হওয়ার পর থেকেই বলিউড ও হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির অভিনেতা-অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়ায় নিজেদের মনের কথা শেয়ার করেছেন। এবার সেই তালিকায় ঢুকে গেলেন সলমান খানও। সিদ্ধার্থের অকালপ্রয়াণে ট্যুইট করে সমবেদনা জানিয়েছেন তিনি (Salman Khan on Sidharth Shukla)।

    ট্যুইটারে সলমান খান সিদ্ধার্থের কথা লিখেছেন, 'খুব তাড়াতাড়ি চলে গেলে সিদ্ধার্থ, তোমাকে খুব মিস করব। পরিবারকে সমবেদনা জানাই। RIP'। সিদ্ধার্থের সঙ্গে সলমান খানের খুবই ভালো সম্পর্ক দেখেছে দর্শক বিগ বস ১৩-র ঘরে। ওই সিজনে বিগ বসের চ্যাম্পিয়ানও হয়েছিলেন সিদ্ধার্থ। ফলে সলমানের সঙ্গে একটি আলাদা সম্পর্ক গড়ে উঠেছিল সিদ্ধার্থের। ফাইনালের দিন সলমানই সিদ্ধার্থের নাম ঘোষণা করেছিলেন বিজয়ী হিসেবে।

    জানা গিয়েছে, সিদ্ধার্থ বুধবার রাতে ঘুমোতে যাওয়ার আগে একটি ওষুধ খেয়েছিলেন। কিন্তু তার পরে আর ঘুম ভাঙেনি তাঁর। সিদ্ধার্থকে কুপার হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয়েছিল বলে জানা গিয়েছে। সিদ্ধার্থের কয়েক জন সহকর্মী এবং পরিবারের সদস্যরা কুপার হাসপাতালে অভিনেতার ময়নাতদন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করছেন। মা এবং দুই বোনকে ছেড়ে চলে গেলেন সিদ্ধার্থ।

    View this post on Instagram

    A post shared by Maniesh Paul (@manieshpaul)

    ইতিমধ্যেই সিদ্ধার্থের মৃত্যুর কারণ নিয়ে নানা জল্পনা শুরু হয়েছে। যদিও পরিবারের দাবি, সিদ্ধার্থ কোনও রকম মানসিক চাপে ছিলেন না। মৃত্যু নিয়ে এভাবে গুজবের খবরে খুবই অসন্তুষ্ট তাঁর পরিবার। মুম্বইয়ের কুপার হাসপাতালে সিদ্ধার্থের ময়নাতদন্তের ভিডিওগ্রাফি করবে মুম্বই পুলিশ। টেলিভিশনের পাশাপাশি বলিউডে একটি ছবিতে দেখা গিয়েছিল সিদ্ধার্থকে। আলিয়া ও বরুণের 'হামটি শর্মা কি দুলহানিয়া' ছবিতে দেখা গিয়েছিল সিদ্ধার্থকে।

    আরও পড়ুন: সিদ্ধার্থের মৃত্যুসংবাদ পেয়ে অসুস্থ ঘনিষ্ঠ বান্ধবী শেহনাজ, বেরিয়ে যান শ্যুটিং ছেড়ে!

    Published by:Raima Chakraborty
    First published: