• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SIDHARTH SHUKLAS DEATH SHEHNAAZ GILL IS NOT FINE AFTER HEARING THE NEWS RC

Sidharth Shukla-Shehnaaz Gill: সিদ্ধার্থের মৃত্যুসংবাদ পেয়ে অসুস্থ ঘনিষ্ঠ বান্ধবী শেহনাজ, বেরিয়ে যান শ্যুটিং ছেড়ে!

সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল।

'বিগ বস ১৩'-র ঘরে একসঙ্গে দীর্ঘ সময় কাটিয়েছেন সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল (Sidharth Shukla-Shehnaaz Gill)।

  • Share this:

    #মুম্বই: 'বিগ বস ১৩'-র ঘরে একসঙ্গে দীর্ঘ সময় কাটিয়েছেন সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল (Sidharth Shukla-Shehnaaz Gill)। দু'জনের মধ্যে বোঝাপড়া, সম্পর্ক, ঘনিষ্ঠতা সবই ধীরে ধীরে বেড়ে উঠেছিল এই বিগ বসের ঘরেই। বিজয়ী হয়েছিলেন সিদ্ধার্থ শুক্লা, কিন্তু তাঁদের রসায়ন দর্শকের মন জয় করেছিল। দর্শক ভালোবেসে তাঁদের 'সিডনাজ' জুটি বলে ডাকত।

    সিদ্ধার্থকে সব সময়ই আগলে রাখতেন শেহনাজ। ঘরের অন্য প্রতিযোগীদের সঙ্গে অশান্তির সময় শেহনাজ সব সময়ই সিদ্ধার্থের পাশে থাকতেন। একাধিক বার শো-তে তাঁদের ঘনিষ্ঠ অবস্থাতে দেখাও গিয়েছে। সূত্রের খবর, তাঁরা নাকি বিয়েও করবেন ভেবেছিলেন। গত মাসে টেলিভিশনের রিয়ালিটি শো ডান্স দিওয়ানে ৩ ও বিগ বস ওটিটি-তে দেখা গিয়েছিল এই জুটিকে। রিয়ালিটি শো-তেও পারফর্ম করেছিলেন তাঁরা একসঙ্গে।

    কিন্তু সবই শেষ হয়ে গেল বুধবার রাতে। হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪০ বছর বয়সে প্রয়াত সিদ্ধার্থ শুক্লা। এই খবর পেয়েই শ্যুটিং বন্ধ করে দেন শেহনাজ। সেখান থেকে বেরিয়ে যান তিনি। একটি সংবাদমাধ্যমকে শেহনাজের বাবা সনতোখ সিং সুখ জানিয়েছেন, 'আমার শরীর ভালো নেই। কথা বলতে পারব না। বিশ্বাস করতে পারছি না যে সিদ্ধার্থ নেই।' শেহনাজের প্রসঙ্গে তিনি বলেন, 'শেহনাজ অসুস্থ হয়ে পড়েছেন। তাঁর ভাই শেহবাজ ইতিমধ্যেই দিদির বাড়িতে চলে গিয়েছেন।'

    আরও পড়ুন: শেষ Instagram পোস্টে হাসিমুখে হাসপাতালের কর্মীদের ধন্যবাদ দিয়ে গেলেন সিদ্ধার্থ

    জানা গিয়েছে, সিদ্ধার্থ বুধবার রাতে ঘুমোতে যাওয়ার আগে একটি ওষুধ খেয়েছিলেন। কিন্তু তার পরে আর ঘুম ভাঙেনি তাঁর। সিদ্ধার্থকে কুপার হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয়েছিল বলে জানা গিয়েছে। সিদ্ধার্থের কয়েক জন সহকর্মী এবং পরিবারের সদস্যরা কুপার হাসপাতালে অভিনেতার ময়নাতদন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করছেন। মা এবং দুই বোনকে ছেড়ে চলে গেলেন সিদ্ধার্থ।

    Published by:Raima Chakraborty
    First published: