• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SALMAN KHAN FILM RADHE TITLE TRACK TO BE MUSIC COMPOSER WAJID KHANS LAST PROJECT RC

Radhe Title Song: প্রয়াত ওয়াজিদ খানের শেষ কাজ সলমানের 'রাধে'র টাইটেল গান, শুনুন

প্রয়াত ওয়াজিদ খানের শেষ কাজ সলমানের 'রাধে'র টাইটেল গান

বুধবার বহু প্রতীক্ষার পর মুক্তি পেয়েছে সলমান খানের (Salman Khan) পরবর্তী ছবি 'রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই' (Radhe: Your Most Wanted Bhai)-এর টাইটেল ট্র্যাক (Radhe Title Track)।

  • Share this:

    #মুম্বই: বুধবার বহু প্রতীক্ষার পর মুক্তি পেয়েছে সলমান খানের (Salman Khan) পরবর্তী ছবি 'রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই' (Radhe: Your Most Wanted Bhai)-এর টাইটেল ট্র্যাক (Radhe Title Track)। গান মুক্তি পাওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়া ও ইউটিউবে ট্রেন্ডিংয়ে চলে এসেছে। এই গান কম্পোজ করেছেন বলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালক জুটি সাজিদ ও ওয়াজিদ খান। গানের কথা লিখেছেন সাজিদ, যাঁকে গানেও এক ঝলক দেখা যাবে।

    হিসেব মতো এটিই প্রয়াত ওয়াজিদ খানের বলিউডের জন্য শেষ কাজ। গত ৩১ মে কিডনি বিকল হয়ে মারা গিয়েছেন ওয়াজিদ। তাঁর সেই সময় করোনাও ধরা পড়েছিল বলে খবর। সাজিদ খান সেই সময় জানিয়েছিলেন, দীর্ঘদিন ধরেই কিডনির অসুখে ভুগছিলেন ওয়াজিদ। সম্প্রতি 'ইন্ডিয়ান প্রো মিউজিক লিগ' অনুষ্ঠানে ভাই ওয়াজিদের কথা বলতে গিয়ে ভেঙে পড়েন সাজিদ। সেই অনুষ্ঠানের ওই এপিসোডটি বিশেষ ভাবে ট্রিবিউট দেওয়া হয়েছিল ওয়াজিদকে।

    একটি আবেগঘন ভিডিওতে সাজিদ জানিয়েছেন, প্রতারণার শিকার হয়ে তিনি বিরাট অঙ্কের টাকা খুইয়েছেন। তিনি বলেছেন, 'আমি বিমানবন্দরে গিয়ে দীর্ঘ সময় লোকগুলির জন্য অপেক্ষা করেছি, কিন্তু কোনওদিন কেউ আসেনি।' সেই সময়ই লুবনা খান ওয়াজিদের কিডনি ট্রান্সপ্লান্টের জন্য এগিয়ে এসেছিলেন। পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন। এ সব কথা বলতে গিয়ে স্টেজেই কান্নায় ভেঙে পড়েন সাজিদ। এ প্রসঙ্গে লুবনা বলেছেন, 'ওটা একটা সময় ছিল, ওয়াজিদ আমার খুব ভালো বন্ধু ছিলেন।'

    ১৯৯৮ সালে সলমান খানের 'পেয়ার কিয়া তো ডরনা কেয়া' ছবির মিউজিক কম্পোজ করে নজর কেড়েছিল বলিউডের সাজিদ-ওয়াজিদ জুটি। এর পর সলমানের একাধিক ছবির মিউজিক দিয়েছেন তাঁরা। 'দবং' ছবির মিউজিকও তাঁদের তৈরি। এর পর 'পার্টনার', 'ওয়েলকাম'-এর কাজ করেছেন তাঁরা। ওয়াজিদ প্লেব্যাক শিল্পী হিসেবে গানও গেয়েছেন বলিউডে। আইপিএল ৪-এর গানও গেয়েছিলেন ওয়াজিদ। এবছরের ১৩ মে, ২০২১ ইদ উপলক্ষে হল ও ওটিটি-তে মুক্তি পাওয়ার কথা সলমানের রাধের।

    Published by:Raima Chakraborty
    First published: