• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SAIF ALI KHAN RENTS OUT HIS AND KAREENA KAPOORS OLD MUMBAI HOME FOR 3 LAKH 50 THOUSAND PER MONTH REPORT SR

Saif-Kareena: পুরনো বাড়ি তিন বছরের জন্য ভাড়া দিলেন সইফিনা! ভাড়া শুনলে আঁতকে উঠবেন

সইফ-করিনার নতুন বাড়ি ।

সইফিনা (Saifina) ঠিক করেছেন তাঁদের পুরনো বাড়িটি (Saif Ali Khan and Kareena Kapoor Old Home) ভাড়া দিয়ে দেবেন ।

  • Share this:

    #মুম্বই: সদ্যই দ্বিতীয় ছেলের মা হয়েছেন বলি-নায়িকা করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) । ৫০ বছরের সইফ আলি খান (Saif Ali Khan) আর ৪০ বছরের করিনা জন্ম দিয়েছেন পতৌদি পরিবারের সর্বকনিষ্ঠ সদস্য জেহ ওরফে জাহাঙ্গীরের (Jehangir Ali Khan ) । তাঁদের প্রথম সন্তান তৈমুর আলি খানের (Taimur Ali Khan) বয়স এখন চার বছর । খুদে তৈমুর সকলের নয়নের মণি । জন্মের পর থেকেই সে তারকা । জনপ্রিয়তায় তামাম বলি-স্টারদেরও পিছনে ফেলে দেয় সে ।

    প্রেগন্যান্ট থাকাকালীন পুরনো পতৌদি হাউজ ছেড়ে নিজের নতুন বিলাসবহুল বাংলোতে শিফ্ট করেছিলেন সইফিনা । সে সময় নতুন বাড়ির গৃহপ্রবেশের ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল । এমনকি বাড়ির অন্দরমহলের কয়েক ঝলকও দেখতে পেয়েছিলেন নেটিজেনরা । এখন দুই ছেলেকে নিয়ে সেই বাড়িতেই রয়েছেন নবাব ও বেগমজান । আর সে কারণেই সইফিনা ঠিক করেছেন তাঁদের পুরনো বাড়িটি ভাড়া দিয়ে দেবেন ।

    মুম্বইয়ের ফর্চুন হাইটসে রয়েছে সেই বাড়িটি । মানি কন্ট্রোলের একটি প্রতিবেদন অনুসারে, সেই বাড়িটিই এ বার ভাড়া দিয়ে দিচ্ছেন সইফু আর বেবো । মাসিক ভাড়া সাড়ে ৩ লাখ টাকা । চুক্তি তিন বছরের । তবে দ্বিতীয় বছর এই ভাড়া বেড়ে হবে মাসিক ৩ লাখ ৬৭ হাজার টাকা ও তৃতীয় বছর হবে ৩ লাখ ৮৭ হাজার টাকা । এমনটাই লেখা রয়েছে ওই চুক্তিতে । ওই ফ্ল্যাটটির বাজার মূল্য বর্তমানে ১২ থেকে ১৪ কোটি টাকা ।

    ২০২১-এর ১৩ অগাস্ট এই চুক্তিতে সাক্ষর হয়েছে । এর দু’দিনের মধ্যেই দুই সন্তানকে নিয়ে সইফের জন্মদিন পালন করতে মালদ্বীপে উড়ে গিয়েছেন করিনা । বর্তমানে মুম্বইয়ের বান্দ্রায় আরও বড় একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টে থাকছেন সইফ-করিনা ।

    বিখ্যাত ডিজাইনার দর্শিনী শাহ এই নতুন বাড়িটি ডিজাইন করেছেন । তিনি জানিয়েছেন, নতুন বাড়িটিকে আগের বাড়ির অতিরিক্ত অংশ বলাই যায় । আগের বাড়ির থেকে এটা একটু বেশি খোলামেলা, অনেকটা বড় । বিশাল ছাদ, লন, স্যুইমিং পুল সবই আছে এখানে । তবে পুরনো বাড়ির আসবাবপত্র, বেশিরভাগ সামগ্রীই রয়েছে অপরিবর্তিত । সইফ-করিনা তাঁদের পুরনো আস্তানার সমস্ত স্মৃতি মুছে ফেলতে চাননি । তবে তৈমুর বড় হচ্ছে বলে তাঁর জন্য আলাদা জায়গার দরকার ছিল । পাশাপাশি নতুন সন্তানের জন্যও অতিরিক্ত ঘরের প্রয়োজন ছিল, সে কারণেই বাড়ি পরিবর্তনের সিদ্ধান্ত নিয়েছিলেন সইফিনা ।

    Published by:Simli Raha
    First published: