• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD RISHI KAPOORS BIRTH ANNIVERSARY ALIA BHATT SHARES SHARMAJI NAMKEEN FIRST POSTER RC

Alia Bhatt on Rishi Kapoor: ঋষি কাপুরের জন্মদিনে মন খারাপ আলিয়া ভাটের, দিলেন বিশেষ বার্তাও!

ঋষি কাপুরের জন্মদিনে মন খারাপ আলিয়া ভাটের, দিলেন বিশেষ বার্তাও!

ঋষি কাপুরের জন্মদিনের এই বিশেষ মুহূর্তে মন খারাপ ছেলে রণবীর কাপুরের চর্চিত গার্লফ্রেন্ড ও অভিনেত্রী আলিয়া ভাটের (Alia Bhatt on Rishi Kapoor)।

  • Share this:

    #মুম্বই: শনিবার বলিউডের জনপ্রিয় তারকা অভিনেতা প্রয়াত ঋষি কাপুরের ৬৯তম জন্মদিন (Rishi Kapoor Birth Anniversary)। এই বিশেষ দিনে সেই মানুষটিই আর নেই। গত বছরই চিরবিদায় নিয়েছেন ঋষি কাপুর। ঋষির জন্মদিনের এই বিশেষ মুহূর্তে মন খারাপ ছেলে রণবীর কাপুরের চর্চিত গার্লফ্রেন্ড ও অভিনেত্রী আলিয়া ভাটের (Alia Bhatt on Rishi Kapoor)। ঋষি কাপুরের জন্মদিন উপলক্ষে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সেই মন খারাপের কথা জানিয়েছেন অভিনেত্রী। তারই সঙ্গে শেয়ার করেছেন একটি বিশেষ বার্তা।

    'শর্মাজি নমকিন' নামে একটি হিন্দি ছবির শ্যুটিং শুরু করেছিলেন ঋষি কাপুর। কিন্তু এই ছবিটি তিনি শেষ করতে পারেননি। সেই ছবিরই প্রথম পোস্টার (Sharmaji Namkeen First Poster) নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে আলিয়া লিখেছেন, 'মিস করি'। সঙ্গে জুড়ে দিয়েছেন লাল হৃদয়ের ইমোজি। ঋষি কাপুরের শেষ সময়ে তিনি অসুস্থ থাকার সময় একাধিক বার আলিয়াকে কাপুর পরিবারের পাশে দেখা গিয়েছে। মুম্বই থেকে নিউ ইয়র্কের বিভিন্ন সময় আলিয়াকে দেখা গিয়েছে ঋষি, নীতু, রণবীরের সঙ্গে।

    ঋষি কাপুরের প্রয়াণের দিন সময় আলিয়ার ফোনের ফেসটাইমেই বাবার শেষকৃত্যের ছবি-ভিডিও দেখেছিলেন মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানি। ফলে আলিয়ার সঙ্গে কাপুর পরিবারের ঘনিষ্ঠতা এখন সকলেরই জানা। তার উপর বি-টাউনে মাঝে মাঝেই শোনা যায় আলিয়া ও রণবীরের বিয়ের গুঞ্জনও। যদিও নিজে মুখে এখনও সেই কথা কেউই জানাননি দুই তারকার। ঋষি কাপুরের শেষ না করতে পারা সিনগুলি ছবিতে পরেশ রাওয়াল করেছেন বলে জানিয়েছেন ছবির প্রযোজক ফারহান আখতার।

    আলিয়ার পোস্ট। আলিয়ার পোস্ট।

    এদিন ফারহান একটি পোস্টে ছবির পোস্টার শেয়ার করে লিখেছেন, 'আমরা গর্বিত হয়ে একটি বিশেষ ছবির পোস্টার শেয়ার করছি- শর্মাজি নমকিন। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় তারকা অভিনেতা ঋষি কাপুর রয়েছেন এই ছবিতে। তাঁর জন্মদিনে ভক্তদের বিশেষ উপহার এই ছবির প্রথম পোস্টার'। ছবির পরিচালক নবিশ হিতেশ ভাটিয়া। ঋষি কাপুর গত বছরের এপ্রিলে ৬৮ বছর বয়সে ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান।

    আরও পড়ুন: কাছে নেই রণবীর, চোখে হারাচ্ছেন আলিয়া ভাট!

    Published by:Raima Chakraborty
    First published: