Alia Bhatt: কাছে নেই রণবীর, চোখে হারাচ্ছেন আলিয়া ভাট!

Photo: Instagram

Alia Bhatt steals Ranbir Kapoor's cap: আলিয়া এবং রণবীর তিন বছরেরও বেশি সময় ধরে একে অপরকে ডেট করছেন।

  • Share this:

#মুম্বই: ফের চর্চার কেন্দ্রবিন্দুতে বলি অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt) ও অভিনেতা রণবীর কাপুরের (Ranbir Kapoor) প্রেম কাহিনী। সম্প্রতি নিজের ইন্সটাগ্রামে (Instagram) একটি ছবি শেয়ার করেছেন আলিয়া। যেখানে দেখা যাচ্ছে, আলিয়া ভাট, রণবীরের কাপুরের টুপি পরেছেন। এই টুপিতে লেখা রয়েছে, 'হাই অ্যাস ইওর এক্সপেক্টেশন'।

এই ছবিতে আরআরআর(RRR) খ্যাত তারকা আলিয়াকে খোলা চুলের ওপর ওই টুপি এবং একটি কালো টি শার্ট পরিহিত অবস্থায় দেখা গিয়েছে। নেটদুনিয়ায় এই ছবিগুলি শেয়ার করে আলিয়া লিখেছেন, 'যখন আপনি তাঁকে মিস করেন, তখন আপনি তার জিনিসপত্র চুরি করেন (টুপি এবং উল্টো স্মাইলি ইমোজি)। আরও অনেক অনেক সেলফি তুলুন।'

উল্লেখ্য, আলিয়া এবং রণবীর তিন বছরেরও বেশি সময় ধরে একে অপরকে ডেট করছেন। এই জুটিকে শীঘ্রই অয়ন মুখোপাধ্যায়ে (Ayan Mukherjee) পরিচালিত ব্রহ্মাস্ত্র ( Brahmastra) সিনেমায় দেখা যাবে। এই তারকা জুটিকে অভিনেত্রী সোনম কাপুরের (Sonam Kapoor) বিয়ের রিসেপশনে প্রথম একসঙ্গে দেখা গিয়েছিল। সেখানে তাঁরা তাদের সম্পর্কের কথা অফিসিয়াল করেছিলেন। তারপর থেকে আলিয়া এবং রণবীরকে একসঙ্গে সময় কাটাতে একাধিকবার দেখা গিয়েছে, আলিয়া ইনস্টাগ্রামে অভিনেতা সম্পর্কে পোস্টও শেয়ার করেছেন।

শুধু তাই নয়, রণবীর এবং আলিয়ার পরিবারও এই সুযোগে এক হয়েছে। ঋষি (Rishi Kapoor) পত্নী নীতু (Nitu Kapoor) সম্প্রতি একটি ছবি শেয়ার করেছিলেন যার মধ্যে ছিলেন রণবীর, আলিয়া, নীতুর মেয়ে রিধিমা কাপুর সাইনি (Ridhima Kapoor Saini) এবং নাতনি সামাইরা (Samaira kapoor)। অন্যদিকে, রণবীরকে সম্প্রতি আলিয়ার দাদুর জন্মদিন উদযাপন করতে দেখা গেছে তাঁদের পরিবারের সঙ্গে। আলিয়াকে রণবীরের বাবা, প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের (Rishi Kapoor) সঙ্গেও সময় কাটাতে দেখা গিয়েছিল, যখন তিনি ক্যানসারের জন্য নিউ ইয়র্কে চিকিৎসাধীন ছিলেন।

গতবছর রণবীর বলেছিলেন অতিমারি না হলে তাঁরা ২০২০ সালেই বিয়েটা সেরে ফেলতেন। বর্তমানে রণবীর এবং আলিয়া দু’জনেই নিজেদের আপকামিং কয়েকটি প্রজেক্ট নিয়ে যথেষ্ট ব্যস্ত রয়েছেন। দু'জনেই ব্রহ্মাস্ত্র (Brahmastra) ছবিতে অভিনয় করবেন। এছাড়া রণবীরের হাতে শামশেরাও (Shaamshera) রয়েছে। এদিকে, আলিয়ার কাছে রয়েছে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি (Gangubai Kathiawadi), আরআরআর (RRR), ডার্লিংস (Darlings) এবং তখত (Takhat) ছবিগুলি।

Published by:Siddhartha Sarkar
First published: