বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বিস্ফোরক তথ্য!‌ কেন সুশান্তের বাড়ি ছেড়েছিলেন রিয়া, জানালেন তাঁর আইনজীবী

বিস্ফোরক তথ্য!‌ কেন সুশান্তের বাড়ি ছেড়েছিলেন রিয়া, জানালেন তাঁর আইনজীবী

মানসিক অসুস্থতার জন্য একাধিক চিকিৎসকরা সুশান্তকে সেই ওষুধগুলি খেতে বারণ করেছিলেন। সেটা জানার পরেও সুশান্তকে ওষুধ দিয়ে চলা হয়েছে।

  • Share this:

রিয়া চক্রবর্তী সুশান্ত সিং রাজপুতের বোন মিতু সিং ও প্রিয়াঙ্কা সিংয়ের বিরুদ্ধে ইতিমধ্যে অভিযোগ দায়ের করেছেন। তাঁর অভিযোগ প্রেসক্রিপশন নকল করে একাধিক ওষুধ মিতু ও প্রিয়াঙ্কা সুশান্তকে দিয়েছেন, যা বেআইনি। মুম্বই পুলিশ এই নিয়ে আদালতে একটি এভিডেভিট দায়ের করেছে, যেখানে বলা হয়েছে এই কেস তাঁদের দায়ের করতেই হবে, কারণ আইনি বাধ্যবাধকতা রয়েছে।

সুশাসন্ত সিং রাজপুতের বোন এই অভিযোগ বাতিল বলে ঘোষণা করার জন্য একটি আবেদন করেছেন মুম্বই হাইকোর্টে। এর পরেই রিয়া চক্রবর্তীর আইনজীবী সতীশ মানেশিন্ডে জানিয়েছেন, একটি বিবৃতি দিয়ে জানিয়ে দেওয়া হয়েছে, সুশান্ত সিং রাজপুতের বোন প্রেসক্রিপশন নকল করে ভুল ওষুধ দিয়েছেন দিনের পর দিন। তাতেই সুশান্তের মানসিক অবস্থার অবনি হয়েছে আগের থেকে। তিনি জানিয়েছেন, ‘‌বেআইনি ভাবে প্রেসক্রিপশন বদলে সুশান্তকে ওষুধ দেওয়ার অভিযোগ করা হয়েছে সুশান্ত সিং রাজপুতের বোনের বিরুদ্ধে। সুশান্ত মাদকাসক্ত জানার পরেও তাঁকে এই ওষুধ দেওয়া হয়েছে, এটা পরিবারের লোকেরা জানতেন।

মানসিক অসুস্থতার জন্য একাধিক চিকিৎসকরা সুশান্তকে সেই ওষুধগুলি খেতে বারণ করেছিলেন। সেটা জানার পরেও সুশান্তকে ওষুধ দিয়ে চলা হয়েছে। সুশান্তও ওষুধ নেওয়ার নিয়ম মানতে চাননি। সেই কারণেই ৮ জুন সুশান্তের বাড়ি ছেড়েছিলেন রিয়া চক্রবর্তী। ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যু হয়। আইনজীবী দাবি করেছেন, মুম্বইয়ের পাঁচজন চিকিৎসক সুশান্তকে দেখেছিলেন। তাঁরা সুশান্তকে বেশ কয়েকটি ওষুধ খেতে বারণ করেছিলেন। রিয়া চিকিৎসকদের কথা মতোই সুশান্তকে সেই ওষুধগুলি খেতে নিষেধ করেন। কিন্তু সুশান্ত শোনেননি বলে বাড়ি ছেড়ে যাওয়া খুব স্বাভাবিক ছিল। রিয়া ছেড়ে যাওয়ার বিষয়েও সুশান্তের মত ছিল।

Published by: Uddalak Bhattacharya
First published: November 4, 2020, 3:40 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर