• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Rhea Chakraborty: সুশান্তের মৃত্যুর পরে এই প্রথম! ভাই সৌভিকের সঙ্গে ছবি পোস্ট করে কী লিখলেন রিয়া

Rhea Chakraborty: সুশান্তের মৃত্যুর পরে এই প্রথম! ভাই সৌভিকের সঙ্গে ছবি পোস্ট করে কী লিখলেন রিয়া

Rhea Chakraborty: সম্প্রতি সৌভিকের সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন রিয়া

Rhea Chakraborty: সম্প্রতি সৌভিকের সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন রিয়া

Rhea Chakraborty: সম্প্রতি সৌভিকের সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন রিয়া

  • Share this:

    #মুম্বই: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পরে বার বার কাঠগড়ায় তোলা হয়েছিল তাঁর বান্ধবী তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty)। রিয়ার ভাই সৌভিকও তদন্তের নিশানায় উঠে এসেছিলেন। সুশান্তের মৃত্যুর পরে এই প্রথম সেই ভাইয়ের সঙ্গে ছবি পোস্ট করলেন রিয়া। সুশান্তের মৃত্যুর তদন্তে বড় আকার নেয় বলিউডের মাদকযোগ। নারকোটিকস কন্ট্রোল ব্যুরো গ্রেফতার করে রিয়া ও তাঁর ভাই সৌভিক দুজনকেই। দুজনেই বন্দি ছিলেন মুম্বইয়ের বাইকুল্লা জেলে। রিয়া এক মাস পরে ছাড়া পেলেও তাঁর ভাই তিন মাস জেলে বন্দি ছিলেন।

    সম্প্রতি সৌভিকের সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন রিয়া (Rhea Chakraborty)। সুশান্তের মৃত্যুর পরে এটিই তাঁদের প্রথম ছবি। সেই ছবির ক্যাপশনে রিয়া লিখেছেন, 'সহনশীলতা'। একটা সময়ে দুজনকেই কাঠগড়ায় তোলা হয়েছিল। সেই সময়টা সোশ্যল মিডিয়া থেকে নিজেকে সম্পূর্ণ আলাদা করে ফেলেছিলেন রিয়া। সুশান্তের মৃত্যু খুন নাকি আত্মহত্যা তা নিয়ে কম জলঘোলা হয়নি। সন্দেহের তির বার বার ছুড়ে দেওয়া হয়েছে রিয়ার দিকেই। সেই জন্যই কি এমন ইঙ্গিতপূর্ণ ক্যাপশন দিয়েছেন তিনি? তেমনই জল্পনা করছে নেটিজেনরা। ছবিতে ভাইবোন দুজনকেই সাদা পোশাকে দেখা যাচ্ছে।

    ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গে ভাইরাল। রিয়ার দুই বান্ধবী তথা সেলেব্রিটি অনুশা দন্ডেকর ও শিবাণী দন্ডেকর ছবিতে কমেন্ট করেন। গত বছর ১৪ জুন সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। প্রয়াত অভিনেতার পরিবার দাবি করেন, রিয়াই তাঁকে আত্মহত্যার প্ররোচনা দিয়েছেন। তার পরেই ঘটনায় মাদকযোগের হদিশ পাওয়া যায়। প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে রিয়ার (Rhea Chakraborty) ছবি 'চেহরে'।

    আরও পড়ুন- সাদা স্কার্টের সঙ্গে ব্রালেটে স্পষ্ট জ্যাকলিনের আওয়ারগ্লাস ফিগার! ছবিগুলি পারদ চড়াচ্ছে নেটদুনিয়ায়

    এই ছবি মুক্তি নিয়েও কম জলঘোলা হয়নি। তবে ছবির পরিচালক রুমি জাফেরি প্রথম থেকেই রিয়ার সমর্থনে কথা বলেছেন। রুমি সুশান্তেরও (Sushant Singh Rajput) ভালো বন্ধু ছিলেন। এমনকি তাঁর ছবিতে রিয়া ও সুশান্তের জুটি বাঁধারও কথা ছিল। কিন্তু ছবির কাজ শুরু করার আগেই মৃত্যু হয় সুশান্তের। চেহরে ছবিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, ইমরান হাশমি, ধৃতিমান চট্টোপাধ্য়ায়, ক্রিস্টাল ডিসুজাও। ছবিতে রিয়ার অভিনয় প্রশংসিত হয়েছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: