• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD RAVEENA TANDON TURNS DOWN SUPER DANCER 4 SAYS IT ONLY BELONGS TO SHILPA SHETTY KUNDRA TC SR

Super Dancer 4: শিল্পার আসনে বসবেন না, রিয়্যালিটি শোয়ে বিচারক হতে নারাজ রবিনা!

শিল্পার পরিবর্তে (Shilpa Shetty Kundra) রবিনা টন্ডনকে (Raveena Tandon) ওই শোয়ের (Super Dancer 4) বিচারক হিসেবে থাকার জন্য অফার দেওয়া হয়েছিল।

শিল্পার পরিবর্তে (Shilpa Shetty Kundra) রবিনা টন্ডনকে (Raveena Tandon) ওই শোয়ের (Super Dancer 4) বিচারক হিসেবে থাকার জন্য অফার দেওয়া হয়েছিল।

  • Share this:

#মুম্বই: পর্নোগ্রাফি কাণ্ডে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে শিল্পা-পতি রাজ কুন্দ্রাকে (Raj Kundra)। অন্য দিকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে শিল্পা শেট্টি কুন্দ্রাকেও (Shilpa Shetty Kundra)। আর এর জেরে কেরিয়ারেও বেশ প্রভাব পড়েছে শিল্পার। বেশ কিছু দিন রিয়্যালিটি শোয়ের শুটিং বন্ধ রেখেছেন তিনি।

শিশুদের নিয়ে অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো ‘সুপার ডান্সার’ (Super Dancer)। ওই শোয়ের তিনজন বিচারকের মধ্যে একজন ছিলেন শিল্পা শেট্টি কুন্দ্রা। বাকি দু'জন হলেন গীতা কাপুর (Geeta Kapoor) এবং অনুরাগ বসু (Anurag Basu)। কিন্তু বর্তমানে ওই শোয়ের শুটিং বন্ধ রেখেছেন শিল্পা। বর্তমানে তাঁর স্বামী রাজ ও তাঁর উপর চলতে থাকা বিভিন্ন বিতর্কের জন্যই এই সিদ্ধান্ত বলে জানা গিয়েছে। যেহেতু শুটিং বন্ধ রেখেছেন শিল্পা, তাই অনেকেই মনে করছেন তিনি হয় তো আর এই শোয়ের বিচারক হিসেবে থাকবেন না।

শুটিং বন্ধ করে দেওয়ার পর প্রোডাকশন টিমের তরফে রবিনা টন্ডনকে (Raveena Tandon) ওই শোয়ের বিচারক হিসেবে থাকার জন্য অফার দেওয়া হয়েছিল। কিন্তু ‘আন্দাজ আপনা আপনা’ (Andaz Apna Apna) শোয়ের স্টার ক্যারেকটার রবিনা জানিয়ে দেন তিনি এই শোয়ের বিচারক থাকবেন না। তিনি জানিয়ে দিয়েছেন, ওই শো-টি একমাত্র শিল্পা শেট্টি কুন্দ্রার। তাই সেখানে তিনি বিচারক হিসেবে থাকবেন না। যদিও বলিউডের দাবি, শিল্পার সঙ্গে সংস্রব আছে, এমন কোনও কিছুর সঙ্গে রবিনা যুক্ত হতে চাইছেন না। যে কারণে বলিউডের প্রথম সারির অভিনেতারাও এই স্পর্শকাতর বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন।

এরই মাঝে শোনা যাচ্ছে অগস্ট মাস থেকে ফের শুটিং শুরু করতে পারেন শিল্পা। তত দিন পর্যন্ত গীতা এবং অনুরাগকে ওই শোয়ের বিচারক পদের দেখা যাবে। তবে শিল্পা যেহেতু থাকবেন না তাই বিভিন্ন গেস্ট বিচারককে প্রতি উইকেন্ডে আনা হবে।

অন্য দিকে পর্নোগ্রাফি নিয়ে তাঁর ও স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে খবর করায় বিভিন্ন টিভি চ্যানেলের বিরুদ্ধে ২৫ কোটি টাকার মানহানির মামলা করেন শিল্পা। কিন্তু এই অভিযোগের পরিপ্রেক্ষিতে হাই কোর্ট সেই মামলা খারিজ করে দেয়। আদালত জানায়, এই মামলার অর্থ মিডিয়ার স্বাধীনতায় হস্তক্ষেপ। আর সে কারণে মামলা খারিজ করা হয়েছে। আদালত এটাও জানিয়েছে, পুলিশ যে তথ্য সামনে তুলে ধরেছে, সেটুকুই শুধুমাত্র পরিবেশন করেছে সংবাদমাধ্যম। মানহানি হওয়ার মতো এমন কোনও কাজ তারা করেনি!

First published: