• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Ranveer Singh-Deepika Padukone Baby: বাচ্চার নাম কী রাখবেন ভেবে ফেলেছেন রণবীর সিং! খুশির খবরের অপেক্ষা?

Ranveer Singh-Deepika Padukone Baby: বাচ্চার নাম কী রাখবেন ভেবে ফেলেছেন রণবীর সিং! খুশির খবরের অপেক্ষা?

বাচ্চার নাম কী রাখবেন ভেবে ফেলেছেন রণবীর সিং! খুশির খবরের অপেক্ষা?

বাচ্চার নাম কী রাখবেন ভেবে ফেলেছেন রণবীর সিং! খুশির খবরের অপেক্ষা?

আর সেখানেই তাঁর ও দীপিকার সন্তান নেওয়ার বিষয়ে মুখ খোলেন অভিনেতা (Ranveer Singh-Deepika Padukone Baby)।

  • Share this:

    #মুম্বই: দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) কি শুনেছেন? রণবীর সিং (Ranveer Singh) একেবারে আপনার মতোই একটি কন্যাসন্তান চান (Ranveer Singh-Deepika Padukone Baby)। কুইজ শো 'দ্য বিগ পিকচার্স' দিয়ে টেলিভিশনের দুনিয়ায় অভিষেক হয়েছে রণবীর সিংয়ের। শনিবারই এই শো শুরু হয়েছে। আর সেখানেই তাঁর ও দীপিকার সন্তান নেওয়ার বিষয়ে মুখ খোলেন অভিনেতা (Ranveer Singh-Deepika Padukone Baby)। রণবীর নিজেই জানিয়েছেন, আর ২-৩ বছরের মধ্যে সন্তান হবে এবং কেন তিনি কন্যাসন্তান চান তাও খোলসা করেছেন অভিনেতা (Ranveer Singh-Deepika Padukone Baby)।

    সংশ্লিষ্ট চ্যানেলের তরফে শেয়ার করা একটি ভিডিওতে রণবীরকে বলতে শোনা গিয়েছে এই কথা। শো-এর এক প্রতিযোগীকে বলতে বলতে খানিক লজ্জাও পেয়েছেন অভিনেতা। রণবীরের কথায়, 'আপনারা তো জানেন যে আমি বিবাহিত এবং আর ২-৩ বছরের মধ্যে বাচ্চা হবে। ভাইসাব আপনার বৌদি (দীপিকা পাড়ুকোন) এত আদুরে বাচ্চা ছিল, আমি তো রোজ ওর ছোটবেলার ছবি দেখি এবং বলি এমনই একটা সন্তান হোক আমার, তাহলে জীবন সেট হয়ে যায়।' বাচ্চার সম্ভাব্য নামের তালিকাও বানিয়ে ফেলেছেন। অকপটে রণবীর স্বীকার করেন সে কথাও।

    View this post on Instagram

    A post shared by ColorsTV (@colorstv)

    ২০১৮ সালে রণবীর ও দীপিকার বিয়ে হয়। ইতালির লেক কোমোতে একেবারে ব্যক্তিগত অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেছিলেন দুই তারকা অভিনেতা। পরে দেশে ফিরে একাধিক রিসেপশন হয় তাঁদের। একসঙ্গে একাধিক ছবিতে কাজও করেছেন তাঁরা। গোলিও কি রাসলীলা রামলীলা-তে প্রথম একসঙ্গে স্ক্রিন শেয়ার করেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। এর পর বাজিরাও মস্তানি ও পদ্মাবত-এ একসঙ্গে কাজ করেছেন তাঁরা।

    খুব তাড়াতাড়ি ৮৩ ছবিতে একসঙ্গে দেখা যাবে তাঁদের। কপিল দেবের ভূমিকায় রণবীর ও তাঁর স্ত্রী রোমির ভূমিকায় দেখা যাবে দীপিকাকে। কালার্সে শনি ও রবিবার রাত ৮ টায় দেখা যাবে রণবীরের নতুন কুইজ শো দ্য বিগ পিকচার।

    আরও পড়ুন: রকি আর রানির প্রেমকাহিনির শ্যুটিং শুরু রণবীর-আলিয়ার, দেখুন নতুন লুকের ভিডিও

    Published by:Raima Chakraborty
    First published: