• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD RANBIR KAPOOR WOULD STEAL SISTER RIDDHIMAS CLOTHES AND GIVE THEM TO HIS GIRLFRIEND TC RC

Ranbir Kapoor: দিদির জামা চুরি করে গার্লফ্রেন্ডকে উপহার, রণবীরের কীর্তি ফাঁস নীতু-ঋদ্ধিমার!

দিদির জামা চুরি করে গার্লফ্রেন্ডকে উপহার, রণবীরের কীর্তি ফাঁস নীতু-ঋদ্ধিমার!

ঋদ্ধিমা কাপুর সাহনিকে (Riddhima Kapoor Sahni) হাতের কাছে পেয়ে বিতর্কের ছুরিতে শান দিতে বিন্দুমাত্র দ্বিধা করলেন না কপিল! (Ranbir Kapoor)

  • Share this:

#মুম্বই: বিস্তর টানাপোড়েনের পরে আবার নতুন করে শুরু হয়েছে দ্য কপিল শর্মা শো (The Kapil Sharma Show)। ফলে, দর্শকদের বিনোদনের আরও জোরালো রসদ দিতে এবং বিতর্কের মাত্রা বাড়িয়ে তুলতে সদাই প্রস্তুত শোয়ের হোস্ট কপিল শর্মা (Kapil Sharma)! ফলে, বলিউডের অন্যতম জনপ্রিয়, বর্তমানে প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের (Rishi Kapoor) প্রথম সন্তান, ঋদ্ধিমা কাপুর সাহনিকে (Riddhima Kapoor Sahni) হাতের কাছে পেয়ে বিতর্কের ছুরিতে শান দিতে বিন্দুমাত্র দ্বিধা করলেন না কপিল!

এই জায়গায় এসে জানিয়ে রাখা ভালো, দ্য কপিল শর্মা শোয়ের একই সঙ্গে কুখ্যাত এবং বিখ্যাত মঞ্চে কিন্তু একা হাজিরা দেননি ঋদ্ধিমা, বলিউডের ডাকসাইটে কাপুর পরিবারের মেয়ে হলেও তাঁর বড় একটা বিনোদন জগতের সঙ্গে সংস্রব নেই, বিনোদন জগতের আলো থেকে তিনি যতটা পারেন, গা বাঁচিয়েই চলেন! এবার যে তিনি কপিল শর্মার শোয়ে এলেন, সেটা স্রেফ মা নীতু কাপুরকে (Neetu Kapoor) সঙ্গ দেওয়ার জন্যই! নীতু হামেশাই নানা টক শো, রিয়্যালিটে শোয়ের প্ল্যাটফর্ম আলোকিত করে থাকেন নিজের ব্যক্তিত্বে, বিষয়টা একঘেয়ে বলেই বোধ হয় কপিল তাঁর শোয়ে ঋদ্ধিমাকেও আসার অনুরোধ জানিয়েছিলেন।

সে যা-ই হোক, সুযোগ পেয়ে জানতে চান ঋদ্ধিমার কাছে কপিল তাঁর ভাই রণবীর কাপুরের (Ranbir Kapoor) এমন কোনও স্বভাবের কথা, যা এক সময়ে বিব্রত করে তুলেছিল দিদিকে! এই প্রসঙ্গেই এবার মুখ খোলেন ঋদ্ধিমা, জানান যে তাঁরা যখন লন্ডনে থাকতেন, সেই সময়ে রণবীর এক বন্ধুকে বাড়িতে নিয়ে এসেছিলেন। এই জায়গায় এসেই নীতু শুধরে দেন মেয়েকে- বন্ধু না বলে গার্লফ্রেন্ড বলাই উচিত হবে! ঋদ্ধিমাও ভুল শুধরে নিয়ে বলেন যে গার্লফ্রেন্ডকে যখন বাড়িতে নিয়ে আসেন রণবীর, তখন মেয়েটির জামাটা তাঁর খুব চেনা-চেনা ঠেকেছিল! পরে বুঝতে পারেন ঋদ্ধিমা ওটা তাঁরই জামা, যা তিনি অনেক দিন ধরে খুঁজছিলেন, কিন্তু বাড়িতে কোথাও পাচ্ছিলেন না!

আরও পড়ুন: 'ঋষির মৃত্যুর পর একাকীত্বে ভুগছিলাম, রণবীরকে সব জানিয়েছিলাম'!

অবশ্য, রণবীর এভাবে দিদির জিনিস গার্লফ্রেন্ডদের হামেশাই উপহার দিয়ে থাকতেন অল্পবয়সে, না কি, শুধুমাত্র ওই গার্লফ্রেন্ডের ক্ষেত্রেই বিশেষ কোনও কারণে দিদির জামা ধার দিতে হয়েছিল, তা স্পষ্ট করেননি নীতু এবং ঋদ্ধিমা তাঁদের বক্তব্যে! যা-ই হোক, ঋদ্ধিমার এই জবানবন্দী যে কপিল শর্মার শোয়ের এই বিশেষ পর্বের টিআরপি আরও বাড়িয়ে তুলবে, তা আঁচ করাই যাচ্ছে!

Published by:Raima Chakraborty
First published: