• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD NEETU KAPOOR OPENS UP ABOUT HER BOND WITH RANBIR KAPOOR REVEALS IT HAS STRENGTHENED AFTER HER RETURN TO ACTING TC RC

Neetu Kapoor: 'ঋষির মৃত্যুর পর একাকীত্বে ভুগছিলাম, রণবীরকে সব জানিয়েছিলাম'!

নীতু ও রণবীর কাপুর।

রাজ মেহতার (Raj Mehta) ছবি যুগ যুগ জিওতে (Jug Jugg Jeeyo) অভিনয় করবেন নীতু (Neetu Kapoor)।

  • Share this:

#মুম্বই: অভিনেত্রী নীতু কাপুর (Neetu Kapoor) আবার বলিউডে কামব্যাক করছেন। সব পাকাপাকি হয়ে গিয়েছে। এই নিয়ে ছেলে রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে খোলামেলা আলোচনা হয়েছে বলে জানিয়েছেন নীতু কাপুর স্বয়ং। বলিউডের ইতি উতি কান পাতলেই শোনা যায় কাপুর বংশের মহিলারা বিয়ের পর কাজ করতে পারেন না। এক কথায় স্বাধীনতা হরিয়ে ফেলেন। নিতু বহুদিন হয়েছে ইন্ডাস্ট্রি ছেড়েছেন। মাঝখানে দুটি ছবিতে দেখা গিয়েছেিল, সেগুলি হল দো দুনি চার (Do Dooni Chaar) ও বেসরম (Besharam) একটি ছবিতে স্বামী ঋষি কাপুরের (Rishi Kapoor) সঙ্গে কাজ করেছেন, অন্যটিতে রণবীর ও ঋষি দুজনেই ছিলেন। গতবছর স্বামী ঋষি কাপুরকে হারিয়েছেন নীতু কাপুর। অভিনেত্রী বলেছেন, “ঋষির মৃত্যুর পর আমি একাকীত্বে ভুগছিলাম। ছেলে রণবীরকে সব কথা বলেছি, আমরা দুজনে মিলে সিদ্ধান্ত নিয়েছি, আমি আবার কাজ শুরু করব, এতে আমার একাকীত্ব কাটবে! আমি এখন ছেলের সঙ্গে সিনেমা ও স্ক্রিপ্ট সংক্রান্ত অনেক কথা বলতে পারি, রণবীর আমার সঙ্গে এখন অনেক ঘনিষ্ঠ। একে অপরের অভিনয় নিয়ে কথা বলতে পারি, আমি খুব আনন্দিত নতুন ভাবে কাজ শুরু করতে পেরে”।

দর্শক আবার প্রবীণ অভিনেত্রী নীতু কাপুরের অভিনয় দেখতে পাবে। রাজ মেহতার (Raj Mehta) ছবি যুগ যুগ জিওতে (Jug Jugg Jeeyo) অভিনয় করবেন নীতু। এই ছবিতে তাঁর পাশাপাশি কাজ করবেন বরুণ ধাওয়ান (Varun Dhawan), কিয়ারা আডবানি (Kiara Advani), অনিল কাপুর (Anil Kapoor), প্রাজাক্তা কলি (Prajakta Koli), এবং মণীশ পল (Manish Paul)। ছবিটির প্রযোজনা করবেন হীরু যশ জোহর (Hiroo Yash Johar), করণ জোহর (Karan Johar) ও অপূর্ব মেহতা (Apoorva Mehta)।

৬০, ৭০ ও ৮০ দশকের শুরুর দিকে চুটিয়ে কাজ করেছেন নীতু কাপুর। সেই সময় তাঁকে বলিউড কুউন বলা হত। দিওয়র (Deewar), কভি কভি (Kabhi Kabhie), ধরম বীর (Dharam Veer), পার্বারিশ (Parvarish), খেল খেল মে (Khel Khel Mein), ইয়াদো কি বারাত (Yaadon Ki Baaraat), অমর আকবর অ্যান্টনির (Amar Akbar Anthony) মতো সুপারহিট বলিউড ছবিতে কাজ করেছেন। ১৯৮০ সালের ২২ জানুয়ারিতে নীতু, ঋষি কাপুরকে বিয়ে করেন।

Published by:Raima Chakraborty
First published: