• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Rajkummar Rao Patralekhaa Wedding: পত্রলেখাকে এভাবে প্রোপোজ করে চমকে দিলেন রাজকুমার, অসম্ভব প্রেমের এনগেজমেন্টের ভিডিও দেখুন...

Rajkummar Rao Patralekhaa Wedding: পত্রলেখাকে এভাবে প্রোপোজ করে চমকে দিলেন রাজকুমার, অসম্ভব প্রেমের এনগেজমেন্টের ভিডিও দেখুন...

Rajkummar Rao Patralekhaa Wedding

Rajkummar Rao Patralekhaa Wedding

শনিবার রাতে চণ্ডীগড়ে খুবই ঘনিষ্ঠদের সঙ্গে হয়ে গেল রাজকুমার রাও ও পত্রলেখার প্রি-ওয়েডিং এনগেজমেন্টের অনুষ্ঠান (Rajkummar Rao Patralekhaa Wedding)।

  • Share this:

    #চণ্ডীগড়: দীর্ঘদিনের গার্লফ্রেন্ডে অভিনেত্রী পত্রলেখার (Patralekhaa) সঙ্গে বিয়ে করতে চলেছেন অভিনেতা রাজকুমার রাও (Rajkummar Rao) (Rajkummar Rao Patralekhaa Wedding)। শনিবার রাতে চণ্ডীগড়ে খুবই ঘনিষ্ঠদের সঙ্গে হয়ে গেল তাঁদের প্রি-ওয়েডিং এনগেজমেন্টের অনুষ্ঠান (Rajkummar Rao Patralekhaa Wedding)। রবিবার তাঁদের বিয়ে হওয়ার কথা। শনিবার রাত থেকে সোশ্যাল মিডিয়া জুড়ে শুধুই রাজকুমার রাও ও পত্রলেখার এনগেজমেন্টের সময় প্রোপোজের এই ভিডিও নজর কেড়েছে নেটিজেনের (Rajkummar Rao Patralekhaa Wedding)। সাদা পোশাকে দুই তারকার এই প্রেমের ভিডিও ভাইরাল হয়েছে মুহূর্তে।

    পত্রলেখা পরেছিলেন রুপোলি স্লিট লং গাউন। অফ শোল্ডার গাউনে অসম্ভব সুন্দর দেখাচ্ছিল তাঁকে। রাজকুমারও হবু স্ত্রীর সঙ্গে ম্যাচিং করে পরেছিলেন সাদা কুর্তা-পাজামা। সঙ্গে সাদা স্নিকার্স। ভিডিওতে দেখা গিয়েছে হাঁটু মুড়ে বসে পত্রলেখাকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন রাজকুমার। সঙ্গে সঙ্গে পত্রলেখাও হাঁটু মুড়ে বসে রাজকুমারকে বিয়ের প্রস্তাব দেন। তার পর দু'জনেই একে অপরকে আংটি পরিয়ে দেন। ব্যাকগ্রাউন্ডে তখন বাজছে এড শিরিনের গাওয়া পারফেক্ট গানটি। সঙ্গে সঙ্গেই রাজকুমার ও পত্রলেখা বল ডান্স করতে শুরু করেন।

    এই অনুষ্ঠানে দুই পরিবারের অত্যন্ত ঘনিষ্ঠরাই উপস্থিত ছিলেন। পরিচালক ফারাহ খান, অভিনেতা সাকিব সালিমকে দেখা গিয়েছে এদিন। অতিথিরাও মূলত সাদা রঙেরই পোশাক পরে এসেছিলেন। দুই অভিনেতার বিয়ে নিয়ে সম্প্রতি জোর জল্পনা শোনা যাচ্ছিল। শনিবার সেই জল্পনার অবসান ঘটিয়ে দুই অভিনেতা একে অপরের সঙ্গে এনগেজমেন্ট সেরে ফেললেন। রবিবার তাঁদের মূল বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। বলিউডেরও একাধিককে দেখা যাবে এই অনুষ্ঠানে।

    আরও পড়ুন: ক্যাটরিনা-ভিকির রাজকীয় বিয়েতে বলিউড থেকে নিমন্ত্রণ পেলেন কারা

    আরও পড়ুন: এই পুরনো রাজবাড়িতে ভিকি-ক্যাটরিনার বিয়ে, অনুষ্ঠানস্থলে রেইকি করতে গেলেন জুটির ১০ কর্মী!

    প্রায় ৬ বছর ধরে একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন রাজকুমার রাও ও পত্রলেখা। সিটিলাইটস ছবিতে একসঙ্গে কাজও করেছিলেন তাঁরা। হিউম্যান্স অফ বম্বে-তে নিজেই রাজকুমারের সঙ্গে প্রেমকাহিনি লিখেছিলেন পত্রলেখা।

    Published by:Raima Chakraborty
    First published: