• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD RAJINIKANTH TO ROMANCE BOLLYWOOD BEAUTY DEEPIKA PADUKONE IN HIS NEXT TC RC

Rajinikanth-Deepika Padukone: রজনীকান্তের সঙ্গে এবার জুটি বাঁধছেন দীপিকা! শ্যুটিং চলছে কলকাতায়

বড় খবর, রজনীকান্তের সঙ্গে এবার জুটি বাঁধছেন দীপিকা!

দীপিকা এবং রজনীকান্ত এর আগে কোচাদাইয়ান (Kochadaiyaan) ছবিতে এক সঙ্গে কাজ করেছিলেন তবে মোশন ক্যাপচার অবতারে (Rajinikanth-Deepika Padukone)।

  • Share this:

#মুম্বই: বিনোদন জগতের থালাইভা, রজনীকান্ত (Rajinikanth) এখন কলকাতায় রয়েছেন। তাঁর আসন্ন ছবি বিগি আন্নাথের (Biggie Annaaththe) শেষ কিছু দৃশ্যের শুটিং শেষ করতে তিনি এখন মহানগরেই ঘাঁটি গেড়েছেন। এরই মধ্যে আরও একটি বড় খবর সামনে এসেছে, যে দক্ষিণী অভিনেতা আরও একটি ছবির চুক্তিতে স্বাক্ষর করেছেন। এবার তিনি এজিএস এন্টারটেইনমেন্টের (AGS Entertainment) পরবর্তী ছবিতে অভিনয় করবেন। এই ছবির নির্মাতারা রজনীকান্তের বিপরীতে মহিলা চরিত্রের জন্য বেছে নিয়েছে বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনকে (Deepika Padukone)। তাঁর সঙ্গে এই নিয়ে কথাও নাকি হয়ে গিয়েছে। দীপিকা এবং রজনীকান্ত এর আগে কোচাদাইয়ান (Kochadaiyaan) ছবিতে এক সঙ্গে কাজ করেছিলেন তবে মোশন ক্যাপচার অবতারে। যদি দুই তারকা এক সঙ্গে আবার কাজ করেন তাহলে দর্শকদের জন্য এটা একটা বড় পাওনা হবে।

রজনীকান্ত অভিনীত আন্নাথে ছবি দীপাবলির সপ্তাহে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই অ্যাকশন ছবিতে রজনীকান্ত ছাড়াও প্রধান চরিত্রে অভিনয় করছেন কীর্তি সুরেশ (Keerthy Suresh), খুশবু (Khushboo), নয়নতারা (Nayanthara), জগপতি বাবু (Jagapathi Babu)। এই ছবিটির পরিচালনা করেছেন শিবা (Siva)। এর আগে বেদালাম (Vedalam), বিশ্বাসম (Viswasam), বীরম (Veeram) ছবির মতো হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন। আন্নাথে ছবিটি সান পিকচার্সারের (Sun Pictures) ব্যানারে মুক্তি পাবে।

অন্য দিকে, দীপিকার আগামী ছবি পাঠান (Pathan) মুক্তির অপেক্ষায় রয়েছে। এই থ্রিলার ছবিটিতে বলিউড অভিনেতা শাহরুখ খান (Shah Rukh Khan) ও জন আব্রাহামকে (John Abraham) দেখা যাবে। ছবির পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ (Siddharth Anand)। এর আগে তিনি ব্যাং ব্যাং (Bang Bang), ওয়ার(War), বাচনা অ্যায় হাসিনো (Bachna Ae Haseeno), আনজানা আনজানির (Anjaana Anjaani) মতো ছবির পরিচালনা করেছেন। আশা করা হচ্ছে পাঠান ছবিটি ২০২২ সালে মুক্তি পাবে। ইতিমধ্যেই খবর হয়েছে এই ছবিতে একটি বিশেষ দৃশ্যে সলমন খানেকে (Salman Khan) দেখা যাবে। ছবিটি যশ রাজ ফিল্মসের (Yash Raj Films) ব্যানারে মুক্তি পাবে।

Published by:Raima Chakraborty
First published: