• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD PRIYANKA CHOPRA AND HUSBAND NICK JONAS GOOF AROUND WITH FILTERS IN NEW VIDEO DD TC

হায় হায় মুখের কী ছিরি হল! দুই সেলিব্রিটিকে চিনতে হিমশিম খাচ্ছেন সকলে

priyanka chopra and husband nick jonas goof around with filters in new video -Photo Courtesy-Instagram/Video Grab

একটুও চেনা যাচ্ছে না এই দুই তারকাকে, অনেকেই দাবি করেছন এঁদের মধ্যে একজন হলেন পরিণীতি চোপড়া!

  • Share this:

#মুম্বই: অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) ও তাঁর স্বামী নিক জোনাস (Nick Jonas) বরাবর সোশ্যাল মিডিয়াতে চর্চায় থাকেন। দৈনন্দিন জীবনের নানা মুহূর্ত পোস্ট হয়ে সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করে। নানা মাধ্যমে ভাইরাল হয় সেই সব ছবি ভিডিও। এবার দুই তারকার একটি Instagram ফ্যান পেজ থেকে শেয়ার হয়েছে Snapchat-এর ফিল্টার দেওয়া কথোপকথনের একটি ভিডিও। এই ফিল্টারে প্রিয়াঙ্কা ও নিককে বেশ মানিয়েছিল। ভিডিওটিতে নিককে প্রথমে হাই বলতে শোনা গিয়েছে। এরপর স্ক্রিনে এসেছিলেন প্রিয়াঙ্কা। তিনিও একটু হেসে হাই বলেন। অভিনেত্রীর পরনে ছিল সাদা টপ ও তাঁর চুল খোলা রেখেছিলেন। নিক একটি সাদা-কালো টি-শার্ট পরেছিলেন। ভিডিওর ক্যাপশনে দেওয়া ছিল “আমরা কি কিউট নই”।

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তুমুল চর্চা শুরু হয়ে যায়। মন্তব্য বক্সে ঝুড়ি ঝুড়ি কমেন্ট পড়তে শুরু করে। এই মজার ভিডিওর তারিফ করেন বহু নেটাগরিক। অনেকেই প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর বোন পরিণীতিকে (Parineeti Chopra) গুলিয়ে ফেলেন। কমেন্ট বক্সে এই সব নিয়ে আলোচনাও হয় বিস্তর। প্রিয়াঙ্কা ও নিক কাজের সূত্রে বহুদিন ধরে একে অপরের থেকে আলাদা ছিলেন। কিছুদিন আগেই একে অপরের সঙ্গে মিলিত হয়েছেন। সেই সব মূহুর্ত প্রতিনিয়ত সোশ্যাল মাধ্যমে জ্বলজ্বল করে উঠছে। বোঝাই যাচ্ছে জোনাস দম্পতি ভালোবাসার সাগরে গভীর ডুব দিয়েছেন।

লন্ডনে (London) প্রিয়াঙ্কা শুটিংয়ের কাজ করছিলেন, অন্যদিকে নিক লস এঞ্জেলেসে (Los Angeles) আগামী প্রজেক্টের কাজে ব্যস্ত ছিলেন। আগামীতে রুশো ব্রাদার্সের (Russo Brothers) একটি নতুন প্রজেক্টে দেখা যাবে নিককে। প্রিয়াঙ্কাকে দেখা যাবে টেক্সট ফর ইউতে (Text For You)। এই ছবিতে সেলিন ডিওন (Celine Dion) এবং স্যাম হিউগানও (Sam Heughan) অভিনয় করছেন। এছাড়াও প্রিয়াঙ্কার ঝুলিতে রয়েছে ম্যাট্রিক্স ৪ (Matrix 4)। Netflix-এর দ্য হোয়াইট টাইগারে (The White Tiger) প্রিয়াঙ্কাকে শেষবার দেখা গিয়েছিল। এই ছবিটির সহ-প্রযোজনার দায়িত্বেও ছিলেন অভিনেত্রী। সম্প্রতি নিউইয়র্কে (New York) একটি রেস্তোরাঁও খুলেছেন প্রিয়াঙ্কা।

Published by:Debalina Datta
First published: