• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD PRIYADARSHAN REVEALS WHY AYUSHMANN KHURRANA KARTIK AARYAN TURNED DOWN HUNGAMA 2 TC RC

Ayushmann Khurrana-Kartik Aaryan: কেন হাঙ্গামা ২-র অফার ফিরিয়ে দিয়েছিলেন আয়ুষ্মান-কার্তিক? জানালেন পরিচালক প্রিয়দর্শন

কার্তিক ও আয়ুষ্মান।

সেরা ফিচার ফিল্ম ক্যাটাগরিতে জাতীয় পুরস্কার পেয়েছেন প্রিয়দর্শন (Ayushmann Khurrana-Kartik Aaryan)।

  • Share this:

#মুম্বই: শীঘ্রই মুক্তি পেতে চলেছে হাঙ্গামা ২ (Hungama 2)। এই ছবির পরিচালনা দিয়ে কামব্যাক করছেন পরিচালক প্রিয়দর্শন (Priyadarshan)। প্রথম ছবি হাঙ্গামা (Hungama) ২০০৩ সালে মুক্তি পেয়েছিল। যেখানে অক্ষয় খান্না (Akshay Khanna), আফতাব শিবদাশানি (Aftab Shivdasani), রিমি সেন (Rimi Sen) মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন। হাঙ্গামা ২ তে প্রধান চরিত্রে রয়েছেন মীজান জাফরি (Meezan Zafri)। এছাড়াও রয়েছেন শিল্পা শেটি (Shilpa Shetty) পরেশ রাওয়াল (Paresh Rawal) সহ প্রমুখরা। খবর পাওয়া গিয়েছে, মিজান জাফরির চরিত্রটি প্রথমে অফার করা হয়েছিল আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana), কার্তিক আরিয়ান (Kartik Aryan) ও সিদ্ধার্থ মালহোত্রাকে (Siddharth Malhotra)। কিন্তু তাঁরা বিশেষ আগ্রহ দেখাননি। নতুন ছবির প্রচারে এসে এক সাক্ষাত্কারে অকপটে জানিয়েছেন ছবির পরিচালক প্রিয়দর্শন।

The Quint এর সঙ্গে সাক্ষাৎকার চলাকালীন পরিচালক বলেছিলেন, “এই তিন অভিনেতা কমেডি চরিত্র প্রত্যাখ্যান করায় তিনি একটুও অসন্তুষ্ট হননি। কারণ, একজন তারকার জন্য জরুরি হয়ে ওঠে পরিচালকের ওপর বিশ্বাস রাখা। কিন্তু, তারকা যদি পরিচালকের ওপর আত্মবিশ্বাসী না হন, তাহলে সেই ছবি তাঁর প্রত্যাখ্যান করাই শ্রেয়।” তিনি আরও বলেন, “দক্ষিণী ছবি পরিচালনা করবার সময় আমি এই জাতীয় সমস্যার মুখোমুখি হয়না, কারণ সেখানকার তারকারা আমাকে খুব ভালো ভাবে চেনেন। আরও একটা বিষয় হল এখানকার অভিনেতারা নতুন পরিচালকদের সঙ্গে কাজ করতে বেশি ভালবাসেন। সেখানে আমি বহু পুরনো পরিচালক”।

প্রসঙ্গত, সেরা ফিচার ফিল্ম ক্যাটাগরিতে জাতীয় পুরস্কার পেয়েছেন প্রিয়দর্শন। ছবির নাম মারাক্কার: লায়ন অফ দ্য অ্যারেবিয়ান সি (Marakkar: Lion Of The Arabian Sea)। ছবিটিতে মোহনলালের (Mohanlal) সঙ্গে ফের জুটি বাঁধেন পরিচালক। হাঙ্গামা ২ মুক্তি নিয়ে পরিচালককে কম ঝামেলা পোহাতে হয়নি। ছবি মুক্তির সময়ে করোনার দ্বিতীয় ঢেউ বাধা হয়ে দাঁড়ায়। ফলে, প্রেক্ষাগৃহে ছবি মুক্তির সম্ভব হয়ে ওঠেনি। ছবি নির্মাতাদের বাধ্য হয়ে OTT প্ল্যাটফর্মকে বেছে নিতে হয়েছে। Disney+Hotstar এ এই মাসের শেষের দিকে হাঙ্গামা ২ মুক্তি পেতে চলেছে।

Published by:Raima Chakraborty
First published: