• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Pooja Bedi corona positive: 'নিজের ইচ্ছেয় ভ্যাকসিন নিইনি', করোনা পজিটিভ হয়ে কী বলছেন পূজা বেদী

Pooja Bedi corona positive: 'নিজের ইচ্ছেয় ভ্যাকসিন নিইনি', করোনা পজিটিভ হয়ে কী বলছেন পূজা বেদী

'নিজের ইচ্ছেয় ভ্যাকসিন নিইনি', করোনা পজিটিভ হয়ে কী বলছেন পূজা বেদী

'নিজের ইচ্ছেয় ভ্যাকসিন নিইনি', করোনা পজিটিভ হয়ে কী বলছেন পূজা বেদী

Pooja Bedi corona positive: পূজা এর আগেও বার বার বলেছেন, তিনি ভ্যাকসিন (Vaccine) নিতে চান না। আর এ‌টা তাঁর ব্যক্তিগত মতামত।

  • Share this:

    #মুম্বই: করোনা আক্রান্ত হলেন অভিনেত্রী পূজা বেদী (Pooja Bedi corona positive)। নিজেই সোশ্যাল মিডিয়ায় ভিডিও করে করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন তিনি। পূজা ভ্যাকসিন নেননি। আর তাই তিনি আশা করছেন, তাঁর শরীরের প্রাকৃতিক রোগ প্রতিরোধ ক্ষমতাই তাঁকে সারিয়ে তুলবে। পূজা এর আগেও বার বার বলেছেন, তিনি ভ্যাকসিন (Vaccine) নিতে চান না। আর এ‌টা তাঁর ব্যক্তিগত মতামত।

    ভিডিওয় পূজা জানিয়েছেন, তাঁরই সঙ্গে করোনা আক্রান্ত হয়েছেন তাঁর ফিয়ন্সে। এছাড়াও তাঁর বাড়ির কর্মচারীদেরও করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। পূজা ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওতে বলছেন, "আমি জানি ভ্যাকসিন না নেওয়ার ব্যাপারে আমি অনেক কথা বলেছি। আমার কাছে এটা আমার ব্যক্তিগত মতামত। আমি জানি আমার ইমিউনিটি প্রাকৃতিক ভাবেই বৃদ্ধি পাবে। আপনাদের প্রত্যেকেরই নিজস্ব পছন্দ অপছন্দ আছে। এটা আমার যাত্রা।"

    ভিডিওর প্রথমেই অভিনেত্রী বলছেন, "আমি শুধু ভাবতাম, করোনা ভাইরাস এত ছোঁয়াচে। কিন্তু আমার কেন কিছু হচ্ছে না। এটা সত্যিই খুব ছোঁয়াচে। আর সবাই জীবনে এক না একবার এই ভাইরাসে আক্রান্ত হবেন। যেমন আমার হয়েছে। আমার রিপোর্ট পজিটিভ এসেছে।" পূজা জানান, প্রথমে তিনি ভেবেছিলেন যে, তাঁর হয়তো ডাস্ট অ্যালার্জি হয়েছে। বাড়ির কাপবোর্ড পরিষ্কার করার কিছু পরেই কাশি হতে শুরু করে। কিন্তু তার পরে জ্বরও আসে। টেস্ট করানোর পরে রিপোর্ট পজিটিভ আসে।

    করোনা থেকে সুস্থ হয়ে ওঠার জন্য সমস্ত কিছু মেনে চলছেন বলে জানিয়েছেন পূজা (Pooja Bedi corona positive)। তিনি বলছেন, "ভ্যাকসিনের আগেও এবং পরেও যাঁরা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন তাঁদের ৯৯ শতাংশই সেরে উঠেছেন। আমাদের আতঙ্কিত হলে চলবে না। সচেতন থাকতে হবে।" পূজা জানান, তিনি ফল খাচ্ছেন, কাড়হা খাচ্ছেন। এছাড়া নিয়মিত স্টিম ভেপার ও গার্গল করছেন।

    আরও পড়ুন- আরিয়ানকে 'নিরীহ বাচ্চা' বলে সম্বোধন পূজার! নেটিজেন বললেন, 'একই বয়সে সোনা জিতেছেন নীরজ'

    ভিডিওটির ক্যাপশনে পূজা লিখেছেন, "কোভিড পজিটিভ! অবশেষে আমার কোভিড পজিটিভ হল। আমি নিজের ইচ্ছে মতোই ভ্যাকসিন নিইনি। আমি চাই সুস্থ হতে আমার প্রাকৃতিক ইমিউনিটি কাজে লাগুক। আমরা তাই-ই করি যা আমাদের জন্য সঠিক।"

    Published by:Swaralipi Dasgupta
    First published: