Salman Khan: নিজেকে ভগবান মনে করেন? ট্রোলিং নিয়ে অবশেষে মুখ খুললেন সলমান খান

সলমান খান।

প্রোমো ভিডিওটির শুরুতেই সলমানের (Salman Khan) উদ্দেশ্যে করা একটি মন্তব্য পড়ে শোনান আরবাজ।

  • Share this:

#মুম্বই: আরবাজ খানের (Arbaaz Khan) পরিচালনায় জনপ্রিয় টক শো পিঞ্চের (Pinch 2) নতুন সিরিজের স্ট্রিমিং শুরু হবে। যেখানে অতিথি হিসেবে আসবেন বলিউডের নামী তারকারা। এর পর তাঁদের পড়তে বলা হবে পুরনো কিছু সোশ্যাল মিডিয়া কমেন্ট। যেগুলির দ্বারা তারকাদের ট্রোল করা হয়েছে। এই শোয়ে এমন কিছু ট্রোলড মন্তব্য শোনা যায় যা দিয়ে দর্শকদের হাসির ফোয়ারা ছুটবে। সম্প্রতি, এই অনুষ্ঠানের একটি প্রোমো সামনে এসেছে। যেখানে অতিথির আসনে দেখা গিয়েছে সলমন খান (Salman Khan), অনন্যা পান্ডে (Ananya Panday), কিয়ারা আদবানি (Kiara Advani), আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana), ফারাহ খানের (Farah Khan) মতো বড় মাপের তারকাদের।

প্রোমো ভিডিওটির শুরুতেই সলমনের উদ্দেশ্যে করা একটি মন্তব্য পড়ে শোনান আরবাজ। তাতে লেখা হয়েছে “জনসাধারণের ভগবান হতে যেও না”। সলমন মন্তব্য শুনে প্রতিক্রিয়ায় বলে, “হুম ঠিক কথা, আমি কেন জনতার ভগবান হতে যাবে, ভগবান একজনই আছেন, আর সেটা আমি নই”। অভিনেত্রী অনন্যা পান্ডে একটি মন্তব্য পড়েন যেখানে লেখা হয়েছে অনন্যার নাম হওয়া উচিত “ফেক পান্ডে”, এছাড়াও আরও একটি মন্তব্যে লেখা হয়েছে “স্ট্রাগলিং দিদি”। এই মন্তব্য পড়তেই অভনেত্রী হকচকিয়ে ওঠে। এমনটা কেন লেখা হয়েছে তার কারণ পর্যন্ত জানতে চান। ফারাহ খানকে বলতে শোনা গিয়েছে তিনি যদি সোশ্যালে “হ্যালো” লেখেন তাহলেও তিনি না কি ট্রোলড হন। তাঁর কাছে নাকি জানতে চাওয়া হয় কেনও তিনি “নমস্কার না লিখে হ্যালো লিখেছেন”। আয়ুষ্মান বলে ওঠেন তিনি না কি Tweet করাই বন্ধ করে দিয়েছেন এই সব ট্রোলের চক্করে!

পিঞ্চ ২ শোয়ের সিরিজে টাইগার শ্রফ (Tiger Shroff), রাজকুমার রাও (Rajkummar Rao), অনিল কাপুর (Anil Kapoor) এবং ফারহান আখতারকেও (Farhan Akhtar) অতিথি হিসেবে দেখা যাবে। আরবাজ বলেছেন, "এই শো আগের থেকে আরও জনপ্রিয় হবে বলে আমি আশা করছি। বলিউড তারকারা তাঁদের ব্যক্তিগত এবং পেশাদার জীবন নিয়ে খোলামেলা আলোচনা করবেন যা দর্শকদের ভালো লাগবে।" আগামী ২১ জুলাই শোয়ের প্রিমিয়ার হবে।

Published by:Raima Chakraborty
First published: