বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বড়সড় ব্রেক, আলিয়া ভাটের সঙ্গে বলিউডের পর্দায় অভিনয় করতে চলেছেন পার্থ সামথান

বড়সড় ব্রেক, আলিয়া ভাটের সঙ্গে বলিউডের পর্দায় অভিনয় করতে চলেছেন পার্থ সামথান

রেসুল পুকুট্টির ছবি পিহারবা-তে অভিনয় করতে চলেছেন পার্থ

  • Share this:

#মুম্বই: টেলি-সিরিয়াল থেকে শুরু করে ওয়েব সিরিজ, বেশ পরিচিত মুখ তিনি। দীর্ঘ দিন ধরেই তাঁর বলিউড ডেবিউ নিয়ে জল্পনা চলছিল। এর মাঝেই এক সাক্ষাৎকারে কসৌটি জিন্দেগি-কে খ্যাত পার্থ সামথান নিজে জানান, একটি হিন্দি সিনেমায় কাজ শুরু করতে চলেছেন তিনি। মাঝে গুঞ্জন ওঠে সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali) গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি (Gangubai Kathiawadi) সিনেমায় দেখা যাবে তাঁকে। তবে সম্প্রতি এক নতুন তথ্য উঠে এসেছে। এ ক্ষেত্রে আলিয়া ভাটের বিপরীতেই ডেবিউ করতে চলেছেন তিনি। তবে সিনেমাটি অন্য। সব ঠিক থাকলে রেসুল পুকুট্টির (Resul Pookutty) পরিচালিত পিহারবা (Piharwa) সিনেমায় দেখা যাবে পার্থকে।

সম্প্রতি এক সংবাদমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী, সঞ্জয় লীলা বনশালির গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি সিনেমায় দেখা যাবে না এই অভিনেতাকে। এই গ্যাংস্টার ড্রামায় দেখা যেতে পারে শান্তনু মহেশ্বরীকে (Shantanu Maheshwari)। পার্থ সামথানের ঘনিষ্ঠ সূত্রে খবর, রেসুল পুকুট্টির ছবি পিহারবা-তে অভিনয় করতে চলেছেন পার্থ। ভারত-চিন যুদ্ধের পটভূমিতে গড়ে উঠবে এই ছবি । শহিদ ক্যাপ্টেন হরভজন সিং-কে নিয়েই আবর্তিত হবে সিনেমার ঘটনাগুলি। এ ক্ষেত্রে পার্থের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে আলিয়াকে।

শোনা যাচ্ছে এই মাস থেকেই সিনেমাটির শ্যুটিং শুরু হবে। কিন্তু ব্রহ্মাস্ত্র (Brahmastra) ও গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি সিনেমার শ্যুটিংও রয়েছে। তাই পিহারবার ডেট নিয়ে আলিয়ার সঙ্গে বেশ কয়েকবার মিটিংও সেরে ফেলেছেন পরিচালক ও প্রযোজকরা। সব ঠিক থাকলে আগামী বছর শেষের দিকে মুক্তি পেতে পারে এই ছবি। এ দিকে, ইতিমধ্যে তাঁর ওয়েব সিরিজের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন পার্থ। তবে সিনেমার শ্যুটিং শুরু হওয়ার আগেই কাজ সেরে ফেলবেন তিনি। এ ছাড়াও, ২৯ বছর বয়সী এই অভিনেতাকে ALT Balaji-এর নতুন ওয়েব সিরিজ ম্যায় হিরো বোল রহা হু-তেও (Mai Hero Boll Raha Hu) দেখা যাবে।

প্রসঙ্গত, একের পর সিনেমার শ্যুটিং নিয়ে চরম ব্যস্ত রয়েছেন আলিয়া ভাটও। এস এস রাজা মৌলির (S S Rajamouli) বিগ বাজেট প্রোজেক্ট RRR সিনেমার শ্যুটিং সেরে সদ্য হায়দরাবাদ থেকে ফিরেছেন আলিয়া। শোনা যাচ্ছে এই সিনেমায় একটি ছোট্ট চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে দক্ষিণের সিনেমায় ডেবিউ করতে চলেছেন মহেশ-কন্যা। রাজামৌলির এই পিরিয়ড ড্রামায় মুখ্য চরিত্রে দেখা যাবে রাম চরণ (Ram Charan), জুনিয়র এন টি আর (Jr. NTR), অজয় দেবগণকে (Ajay Devgan)। RRR ছাড়াও রণবীর কাপুরের সঙ্গে ব্রহ্মাস্ত্র সিনেমায় দেখা যাবে আলিয়াকে। এগুলি পাশাপাশি করণ জোহরের (Karan Johar) পরবর্তী বিগ বাজেট তখত (Takht) সিনেমাতেও অভিনয় করতে চলেছেন আলিয়া। শোনা যাচ্ছে, শীঘ্রই সেই সিনেমার শ্যুটিং শুরু হবে!

Published by: Ananya Chakraborty
First published: December 26, 2020, 4:32 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर