Home /News /entertainment /
Pawandeep Rajan-Arunita Kanjilal Song | O Saiyyonii Song: জমজমাট প্রেম! মুক্তি পেল হিমেশের সুরে প্রথম রোম্যান্টিক গান পবনদীপ-অরুণিতার, শুনেছেন?

Pawandeep Rajan-Arunita Kanjilal Song | O Saiyyonii Song: জমজমাট প্রেম! মুক্তি পেল হিমেশের সুরে প্রথম রোম্যান্টিক গান পবনদীপ-অরুণিতার, শুনেছেন?

মুক্তি পেল হিমেশের সুরে প্রথম রোম্যান্টিক গান পবনদীপ-অরুণিতার, শুনেছেন?

মুক্তি পেল হিমেশের সুরে প্রথম রোম্যান্টিক গান পবনদীপ-অরুণিতার, শুনেছেন?

শো শেষ হতে না হতেই এবার মুক্তি পেল তাঁদের প্রথম একসঙ্গে রোম্যান্টিক গান 'ও সাইওনি' (Pawandeep Rajan-Arunita Kanjilal Song | O Saiyyonii Song)।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: আর কী চাই! ইন্ডিয়ান আইডল ১৩-র (Indian Idol 13) বিজয়ী হওয়ার পর থেকেই দারুণ সময় যাচ্ছে পবনদীপ রাজন (Pawandeep Rajan) ও প্রথম রানার-আপ বাঙালি মেয়ে অরুণিতা কাঞ্জিলালের (Arunita Kanjilal)। শো চলাকালীনই একাধিক পরিচালক-প্রযোজকের কাছ থেকে প্লেব্যাক ও গান গাওয়ার সুযোগ পেতে শুরু করেছিলেন এই দুই প্রতিযোগী। শো শেষ হতে না হতেই এবার মুক্তি পেল তাঁদের প্রথম একসঙ্গে রোম্যান্টিক গান 'ও সাইওনি' (Pawandeep Rajan-Arunita Kanjilal Song | O Saiyyonii Song)। এই গানের সুর ও কথা সবই হিমেশ রেশমিয়ার (Himesh Reshammiya)। তাঁর অ্যালবাম 'হিমেশ কে দিল সে'-তে রয়েছে এই গানটি।

গানের সুরকার হিমেশ এদিন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন গান রেকর্ডিংয়ের ঝলক ও গানের কিছু অংশ। তিনি লিখেছেন, '৯ টা ব্লকবাস্টার হিট গানের পর এবার আমাদের খুবই মজার ট্র্যাক ও সাইওনির পালা, কম্পোজ ও লেখা আমার। হিমেশ কে দিল সে অ্যালবামের জন্য গেয়েছেন খুবই প্রতিভাধর পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলাল। আপনাদের ভালোবাসা চাই' (Pawandeep Rajan-Arunita Kanjilal Song | O Saiyyonii Song)। গানের ভিডিওতে দেখা গিয়েছে স্টুডিওতে খুবই মজার ছলে গানের রেকর্ডিং করছেন পবন ও অরুণিতা।

গানেও তাঁদের রসায়ন চোখে পড়েছে ভক্তদের (Pawandeep Rajan-Arunita Kanjilal Song)। এই নিয়ে তৃতীয়বার হিমেশ রেশমিয়ার (Himesh Reshammiya) সঙ্গে কাজ করলেন পবনদীপ ও অরুণিতা (Pawandeep Rajan-Arunita Kanjilal Song)। এই অ্যালবাম নিয়ে হিমেশ বলেছেন, 'গানের মেলোডির উপরেই এই অ্যালবামে সবচেয়ে বেশি ফোকাস করা হয়েছে। আমি কথা দিচ্ছি সমস্ত গানপ্রেমীরা এই গানের প্রেমে পড়ে যাবেন'। হিমেশের দাবি, ভক্তরা এই অ্যালবামে রাগনির্ভর দারুণ সব মেলোডি ভরপুর প্রেমের গান শুনতে পাবেন।

ইন্ডিয়ান আইডল সিজন ১২-র (Indian Idol 12) দৌলতে দর্শক বেশ কয়েকজন প্রতিভাবান গায়ক গায়িকাকে পেয়েছেন। তাঁদের মধ্যে অন্যতম শো-এর বিজয়ী পবনদীপ রাজন (Pawandeep Rajan) এবং ফার্স্ট রানারআপ বাঙালি মেয়ে অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। ইন্ডিয়ান আইডলের মঞ্চে থাকাকালীনই এই দুই প্রতিযোগির গানে মোহিত হয়েছে গোটা দেশ। গানের জগতের নতুন তারকা হিসেবে সংযোজিত হয়েছেন পবন এবং অরুণিতা। ইন্ডিয়ান আইডলের মঞ্চে থাকাকালীনই পবন এবং অরুণিতার জুটিকে বেশ পছন্দ করেছে দেশবাসী। এমনকী শোতে থাকাকালীন এই দুই প্রতিযোগীর মধ্যে প্রেমের সম্পর্ক নিয়ে উঠেছিল গুঞ্জন। যদিও পবন এবং অরুণিতা জানিয়েছেন তাঁরা একে অপরের কেবল ভালো বন্ধু। যদিও তাতে থেমে যায়নি প্রেমের গুঞ্জন। শোনা যাচ্ছে, মুম্বইতে একই সঙ্গে ফ্ল্যাট কিনেছেন পবন এবং অরুণিতা। এমনকী কিছু দিন পরিবারের সঙ্গে সময় কাটিয়ে একসাথে কেদারনাথ যাওয়ার প্ল্যান করেছেন পবনদীপ এবং অরুণিতা।

আরও পড়ুন: হৃত্বিক রোশনের বাড়িতে পবনদীপ-অরুণিতা, প্রিয় জুটিকে সোনার উপহারে ভরাল পরিবার!

Published by:Raima Chakraborty
First published:

Tags: Arunita Kanjilal, Himesh Reshammiya, Pawandeep Rajan