• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD PAWANDEEP RAJAN AND ARUNITA KANJILAL RECEIVE GIFTS FROM HRITHIK ROSHANS PARENTS RC

Pawandeep Rajan-Arunita Kanjilal: হৃত্বিক রোশনের বাড়িতে পবনদীপ-অরুণিতা, প্রিয় জুটিকে সোনার উপহারে ভরাল পরিবার!

হৃত্বিক রোশনের বাড়িতে পবনদীপ-অরুণিতা, প্রিয় জুটিকে সোনার উপহারে ভরাল পরিবার!

গানের জনপ্রিয় রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল ১২-র (Indian Idol 12) দুই প্রতিযোগী পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলালকে (Pawandeep Rajan-Arunita Kanjilal) নিয়ে হুল্লোড় করল হৃত্বিক রোশনের (Hrithik Roshan) পরিবার।

  • Share this:

    #মুম্বই: গানের জনপ্রিয় রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল ১২-র (Indian Idol 12) দুই প্রতিযোগী পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলালকে (Pawandeep Rajan-Arunita Kanjilal) নিয়ে হুল্লোড় করল রোশন (Hrithik Roshan) পরিবার। মুম্বইতে হৃত্বিক রোশনের বাড়িতে গিয়েছিলেন ইন্ডিয়ান আইডলের বিজয়ী পবনদীপ ও প্রথম রানার-আপ বাংলার মেয়ে অরুণিতা। রোশন পরিবারের সঙ্গে দীর্ঘ সময় কাটান তাঁরা। হৃত্বিকের বাবা পরিচালক-অভিনেতা রাকেশ রোশন ও মা পিঙ্কি রোশন ছিলেন বাড়িতে। ছিলেন হৃত্বিকের দিদিও।

    রোশন পরিবারের সঙ্গে প্রায় তিন ঘণ্টা সময় কাটান পবনদীপ ও অরুণিতা। একটি সংবাদসংস্থাকে পবনদীপ জানিয়েছেন, 'রাকেশজি ও পিঙ্কিজি আমাদের জড়িয়ে ধরেছিলেন। আমরা ওঁদের েবশ কিছু গান গেয়ে শোনাই। দারুণ সময় কাটিয়েছি আমরা সবাই মিলে'। হৃত্বিকের মা পবনদীপকে নিজের বাবার দেওয়া সোনার মালা ও লক্ষ্মীর কয়েন উপহার দিয়েছেন। সঙ্গে দিয়েছেন একটি রুদ্রাক্ষ। পিঙ্কি রোশন পবনদীপকে জানিয়েছেন, 'এটি আমার বাবার দেওয়া চেন।'

    বাড়িতে সেদিন হৃত্বিকও উপস্থিত ছিলেন। পবনদীপ ও অরুণিতাকে শুভেচ্ছা জানিয়ে আশীর্বাদ করেছেন হৃত্বিক। ইন্ডিয়ান আইডল সিজন ১২-র দৌলতে দর্শক বেশ কয়েকজন প্রতিভাবান গায়ক গায়িকাকে পেয়েছেন। তাঁদের মধ্যে অন্যতম শো-এর বিজয়ী পবনদীপ রাজন এবং ফার্স্ট রানারআপ বাঙালি মেয়ে অরুণিতা কাঞ্জিলাল। ইন্ডিয়ান আইডলের মঞ্চে থাকাকালীনই এই দুই প্রতিযোগির গানে মোহিত হয়েছে গোটা দেশ। গানের জগতের নতুন তারকা হিসেবে সংযোজিত হয়েছেন পবন এবং অরুণিতা।

    আরও পড়ুন: ইন্ডিয়ান আইডল চ্যাম্পিয়ান হল 'প্রেমিক'! স্টেজেই একে অপরকে জড়িয়ে নিলেন অরুণিতা-পবনদীপ

    এরই মধ্যে টেলিভিশনের পর্দায় শুরু হয়ে গিয়েছে অমিতাভ বচ্চনের কৌন বনেগা ক্রোড়পতির ১৩ তম (KBC 13 Amitabh Bachchan) সিজন। প্রতিযোগীদের পাশাপাশি প্রতি সপ্তাহে দেখা যাচ্ছে একাধিক বিশেষ অতিথিদেরও। এই সপ্তাহে দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও ফারহা খানকে। তারপরের এপিসোডেই প্রথমবার ইন্ডিয়ান আইডল ১২-খ্যাত গায়ক গায়িকারা আসছেন কেবিসি-র মঞ্চে। আর সেখানেই বিশেষ আকর্ষণ রয়েছে অরুণিতা ও পবনদীপের জুটি।

    Published by:Raima Chakraborty
    First published: